চিত্র:Transcription label en.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(১,০৩৯ × ১,২৫০ পিক্সেল, ফাইলের আকার: ৫৩৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

Micrograph of gene transcription of ribosomal RNA illustrating the growing primary transcripts. "Begin" indicates the 5' end of the coding strand of DNA, where new RNA synthesis begins; "end" indicates the 3' end, where the primary transcripts are almost complete.

This is an alternate version of Image:RibosomaleTranskriptionsEinheit.jpg, original author identified as Dr. Hans-Heinrich Trepte, labeled in German. This version with English labels is from en:Image:Transcription label fromcommons.jpg, by en:UserOpabinia regalis, licensed under GFDL.

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত। দাবিত্যাগের সাপেক্ষে।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে। দাবিত্যাগের সাপেক্ষে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৬:৩২, ২৩ মার্চ ২০০৭১৬:৩২, ২৩ মার্চ ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,০৩৯ × ১,২৫০ (৫৩৪ কিলোবাইট)InfoCanMicrograph of gene transcription of ribosomal RNA illustrating the growing primary transcripts. "Begin" indicates the 5' end of the DNA, where new RNA synthesis begins; "end" indicates the 3' end, where the primary transcr

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত