চিত্র:Throat Diagram.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Throat_Diagram.png(৫০৫ × ৫২৮ পিক্সেল, ফাইলের আকার: ২২০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

This diagram image could be re-created using vector graphics as an SVG file. This has several advantages; see Commons:Media for cleanup for more information. If an SVG form of this image is available, please upload it and afterwards replace this template with {{vector version available|new image name}}.


It is recommended to name the SVG file “Throat Diagram.svg”—then the template Vector version available (or Vva) does not need the new image name parameter.
বিবরণ
English: Diagram of the Human Throat for the Throat article.
তারিখ ৩ ডিসেম্বর ২০০৬ (মূল আপলোডের তারিখ); ১৩ মে ২০০৮ (last version)
উৎস নিজের কাজ (Persian Poet Gal) in Adobe Photoshop CS
লেখক ইংরেজি উইকিপিডিয়া-এর Persian Poet Gal
অন্যান্য সংস্করণ এই ফাইলের উপজাত কর্মসমূহ:  Throat Diagram ku.png

লাইসেন্স প্রদান

Persian Poet Gal ইংরেজি উইকিপিডিয়া থেকে, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত। দাবিত্যাগের সাপেক্ষে।
স্বীকৃতিপ্রদান: Persian Poet Gal ইংরেজি উইকিপিডিয়া থেকে
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে। দাবিত্যাগের সাপেক্ষে।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2008-05-13 06:32 Persian Poet Gal 505×528× (225444 bytes) uploading a cleaned up version (minus header), that supports transparency
  • 2006-12-03 03:00 Persian Poet Gal 640×760× (325621 bytes) Diagram of the Human Throat for the [[Throat]] article. created by me~~~~

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
A diagram of the human throat.

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৮:৪২, ৮ জুন ২০১১১৮:৪২, ৮ জুন ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫০৫ × ৫২৮ (২২০ কিলোবাইট)OgreBot(BOT): Reverting to the most recent version before uploads (originally uploaded on 2008-05-13 06:32 by Persian Poet Gal).
১৮:৪১, ৮ জুন ২০১১১৮:৪১, ৮ জুন ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬৪০ × ৭৬০ (৩১৮ কিলোবাইট)OgreBot(BOT): This is the version originally uploaded on 2006-12-03 03:00 by Persian Poet Gal; storing on commons for archival purposes
২১:৩৪, ৯ ফেব্রুয়ারি ২০১১২১:৩৪, ৯ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫০৫ × ৫২৮ (২২০ কিলোবাইট)Mercenario97A cleaned up version (minus header), that supports transparency. Copied from http://en.wikipedia.org/wiki/Image:Throat_Diagram.png created by en:User:Persian Poet Gal.
০১:৫৭, ২২ এপ্রিল ২০০৭০১:৫৭, ২২ এপ্রিল ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫০৫ × ৬০০ (২৪০ কিলোবাইট)Kazubon~commonswikiCopied from http://en.wikipedia.org/wiki/Image:Throat_Diagram.png created by en:User:Persian Poet Gal.

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।