বিষয়বস্তুতে চলুন

চিত্র:Superpower.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৯৪০ × ৪১৫ পিক্সেল, ফাইলের আকার: ১.৭ মেগাবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
 
W3C-validity not checked.

সারাংশ

বিবরণ
English: The present day governments to be called, or to remain, a potential superpower for the 21st century.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Turkish Flame
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

লাইসেন্স প্রদান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
potential superpowers along with united states(current superpower)

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:০৬, ২৫ আগস্ট ২০২১১৫:০৬, ২৫ আগস্ট ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৭ মেগাবাইট)DankJaeEU changes, removed UK which was re-added by another user, removed EU associated states not in Legend.
২১:০৭, ২১ জুন ২০২১২১:০৭, ২১ জুন ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৭ মেগাবাইট)OHELLOINTERNETReverted to version as of 19:53, 21 June 2021 (UTC) there
২০:০৪, ২১ জুন ২০২১২০:০৪, ২১ জুন ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৭৫৪ × ১,৩৯৮ (১.১৪ মেগাবাইট)OHELLOINTERNETReverted to version as of 15:52, 18 April 2021 (UTC)
১৯:৫৩, ২১ জুন ২০২১১৯:৫৩, ২১ জুন ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৭ মেগাবাইট)OHELLOINTERNETReverted to version as of 09:25, 16 February 2009 (UTC) Crimea is not de jure part of Russia, but I don't know how to make/edit these maps...
১৯:৪৭, ২১ জুন ২০২১১৯:৪৭, ২১ জুন ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৬৩ মেগাবাইট)OHELLOINTERNETReverted to version as of 16:51, 20 May 2009 (UTC) Ok.
১৫:৫২, ১৮ এপ্রিল ২০২১১৫:৫২, ১৮ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৭৫৪ × ১,৩৯৮ (১.১৪ মেগাবাইট)2204happyA much needed update to this map
১৬:৫১, ২০ মে ২০০৯১৬:৫১, ২০ মে ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৬৩ মেগাবাইট)Artem Karimovcode cleanup
০৯:২৫, ১৬ ফেব্রুয়ারি ২০০৯০৯:২৫, ১৬ ফেব্রুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৭ মেগাবাইট)Turkish Flame~commonswikiReverted to version as of 14:59, 6 January 2009.
০৩:০২, ১১ ফেব্রুয়ারি ২০০৯০৩:০২, ১১ ফেব্রুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৭ মেগাবাইট)Felipe Menegaz== Summary == {{Information |Description={{en|1=The present day governments to be called, or to remain, a potential superpower for the 21st century. {{legend|{{{color2|#ffff00}}}|United States}} {{le
১৪:৫৯, ৬ জানুয়ারি ২০০৯১৪:৫৯, ৬ জানুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৭ মেগাবাইট)Turkish Flame~commonswiki{{Information |Description= |Source=self-made |Date=January 6, 2009 |Author= Turkish Flame |Permission={{GFDL}} |other_versions= }} Category:Blank maps showing current or potential superpowers

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত