চিত্র:Sumatra Ethnic Groups Map en.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৫১২ × ৫৪১ পিক্সেল, ফাইলের আকার: ৬৬৭ কিলোবাইট)

এ ছবিটি রেন্ডার করো।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: The map of ethnic groups in Sumatra. The map was redrawed and made based on a large map of "Peta Suku Bangsa di Indonesia" displayed in Ethnography Room in National Museum of Indonesia, Jakarta.
তারিখ
উৎস National Museum of Indonesia, Jakarta
লেখক Gunawan Kartapranata


এই ফাইলটি SVG <switch> উপাদান ব্যবহার করে অনুবাদ করা হয়েছে। সমস্ত অনুবাদ একই ফাইলের মধ্যে সংরক্ষণ করা হয়েছে! আরও জানুন

আপনার ভাষায় (যদি পাওয়া যায়) এই ফাইলটি এম্বেড করতে সঠিক ভাষা কোডসহ lang প্যারামিটার ব্যবহার করুন, উদা: বাংলা সংস্করণের জন্য [[File:Sumatra Ethnic Groups Map en.svg|lang=bn]]

আপনার ভাষায় এই ফাইলটি অনুবাদ করতে, আপনি এই SVG অনুবাদ সরঞ্জামটি ব্যবহার করতে পারেন। বিকল্প হিসেবে, আপনি আপনার কম্পিউটারে এই ফাইলটি ডাউনলোড করে, আপনার পরিচিত কোন সফটওয়্যার ব্যবহার করে অনুবাদ যোগ করুন এবং একই নামে এটি পুনঃআপলোড করুন। আপনি কীভাবে এটি করবেন তা না বুঝলে আপনি গ্রাফিক্স ল্যাবে সাহায্য চাইতে পারেন।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:০২, ১০ জানুয়ারি ২০২২১৫:০২, ১০ জানুয়ারি ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৪১ (৬৬৭ কিলোবাইট)JiaminglimjmFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for id.
১৪:৫৯, ১০ জানুয়ারি ২০২২১৪:৫৯, ১০ জানুয়ারি ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৪১ (৬৬৭ কিলোবাইট)JiaminglimjmFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for id.
১১:৫৩, ৪ ডিসেম্বর ২০২০১১:৫৩, ৪ ডিসেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৪১ (৬৬৭ কিলোবাইট)Blue SonicFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for id.
১১:৫১, ৪ ডিসেম্বর ২০২০১১:৫১, ৪ ডিসেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৪১ (৬৬৭ কিলোবাইট)Blue SonicFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for id.
০৮:০৪, ১০ আগস্ট ২০১৮০৮:০৪, ১০ আগস্ট ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৪১ (৬৬৮ কিলোবাইট)Gunkartacrop
০৯:৪৯, ১১ অক্টোবর ২০১০০৯:৪৯, ১১ অক্টোবর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৭৩ × ৬০৯ (৯৬১ কিলোবাইট)GunkartaMinor edit, deleting the title, already in file name
১৮:১১, ১০ অক্টোবর ২০১০১৮:১১, ১০ অক্টোবর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৭৩ × ৬০৯ (৯৬২ কিলোবাইট)GunkartaToba and Angkola mixed up
১৭:৩৫, ১০ অক্টোবর ২০১০১৭:৩৫, ১০ অক্টোবর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৭৩ × ৬০৯ (৯৬২ কিলোবাইট)Gunkartacropped the image
১৭:২৯, ১০ অক্টোবর ২০১০১৭:২৯, ১০ অক্টোবর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,১৯১ × ৮৪২ (৯৬২ কিলোবাইট)Gunkarta{{Information |Description={{en|1=The map of ethnic groups in Sumatra. The map was redrawed and made based on a large map of "Peta Suku Bangsa di Indonesia" displayed in Ethnography Room in National Museum of Indonesia, Jakarta.}} |Source=National Museum

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত