চিত্র:Sikh helmet.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৭৬৩ × ১,৫৮৭ পিক্সেল, ফাইলের আকার: ১.০৬ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ Indian helmet with butted mail neckguard, 1820-1840, iron overlaid with gold with mail neckguard of iron and brass, probably from Lahore, Punjab province which is now part of Pakistan, Gift of the Kapany Collection. The unusual shape of this rare helmet was dictated by the needs of the Sikh warrior who wore it into battle with his uncut hair rolled into a topknot beneath it. Uncut hair was among the five emblems of solidarity adopted in the 1600s by Sikhs suffering from religious persecution. Traditionally associated with South Asian ascetics, uncut hair came to represent Sikh religious devotion. The steel and brass links of the helmet's mail neckguard are arranged in a diamond pattern (ganga jamni) that is said to reflect the churning waters at the confluence of the Ganga (Ganges) and Yamuna, India's greatest rivers. H. 15 3/4 in x W. 7 in x D. 9 in, H. 40 cm x W. 17.8 cm x D. 22.9 cm.
তারিখ
উৎস originally posted to Flickr as Sikh helmet
লেখক Marshall Astor
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
এই চিত্রটি, যা মূলত ফ্লিকারে পোস্ট করা হয়েছিল, যেটি Flickr upload bot ব্যবহার করে Kelly কর্তৃক ২৫ জুন ২০০৮, ১৩:৪৪ তারিখে কমন্সে আপলোড করা হয়েছিল। সেই তারিখে এটি নীচের লাইসেন্সের অধীনে লাইসেন্স করা ছিল।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:৫৩, ১৭ নভেম্বর ২০১৪১০:৫৩, ১৭ নভেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৬৩ × ১,৫৮৭ (১.০৬ মেগাবাইট)WorldantiquesCropped and edited.
১৩:৪৪, ২৫ জুন ২০০৮১৩:৪৪, ২৫ জুন ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,০২৪ × ১,৭৭২ (১.৩৭ মেগাবাইট)Flickr upload botUploaded from http://flickr.com/photo/15965815@N00/246771737 using Flickr upload bot

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে: