চিত্র:Sergio Mattarella and Marcelo Rebelo de Sousa (07-02-2018).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,৩৭৮ × ১,৫৯৮ পিক্সেল, ফাইলের আকার: ৭৫১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: The President Sergio Mattarella welcomed by the President of the Portuguese Republic Marcelo Rebelo de Sousa on the occasion of the XII Symposium Cotec Europa.
তারিখ
উৎস Presidenza della Repubblica
লেখক NA
অন্যান্য সংস্করণ

লাইসেন্স প্রদান

Files from http://www.quirinale.it/ are copyrighted to the Presidency of the Italian Republic and are available as follows:
© এই ফাইলের স্বত্বাধিকারী যে কোন ব্যক্তিকে যেকোনো উদ্দেশ্যে এটি ব্যবহার করার অনুমতি দিচ্ছেন, এই শর্তসাপেক্ষে যে, স্বত্বাধিকারীকে সম্যকভাবে স্বীকৃতিপ্রদান করা হবে। পুনঃবিতরণ, অনুকৃতি, বাণিজ্যিক প্রয়োগ এবং অনান্য সকল রকম ব্যবহারের অনুমতি দেওয়া হচ্ছে।
স্বীকৃতিপ্রদান:

VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2006111410007364 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2006111410007364
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exposure time ইংরেজি

০.০০০৬২৫ সেকেন্ড

৬২ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:০৪, ১৭ এপ্রিল ২০২১১০:০৪, ১৭ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৩৭৮ × ১,৫৯৮ (৭৫১ কিলোবাইট)Roman KrukovskyUploaded a work by NA from [http://www.quirinale.it/elementi/Continua.aspx?tipo=Foto&key=17598 Presidenza della Repubblica] with UploadWizard

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

অধি-উপাত্ত