চিত্র:Seaweed farming -Nusa Lembongan, Bali-16Aug2009 edit.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,৬৪০ × ৩,০৯৩ পিক্সেল, ফাইলের আকার: ৩.৬৫ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

উইকিপিডিয়া

 এটি ইংরেজি ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (Featured pictures) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
 এটি ইন্দোনেশীয় ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (Gambar pilihan) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

আপনি যদি মনে করেন এই ফাইলটি পাশাপাশি উইকিমিডিয়া কমন্সেও নির্বাচিত করা উচিত, তাহলে বিনা দ্বিধায় এটিকে মনোনীত করুন।
যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: compensate overexposure, sharpen, sRGB conversion। আসলটি দেখা যাবে এখানে: Seaweed farming -Nusa Lembongan, Bali-16Aug2009.jpgPapa Lima Whiskey কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

বিবরণ
English: Edible seaweed farming on the small island of Nusa Lembongan, southeast of Bali, in Indonesia. The seaweed is growing on a rope. The bay on the coast is marked out by wooden posts into rectangular plots that are owned by different families. A boat is seen in some of the plots.
তারিখ
উৎস originally posted to Flickr as Seaweed farming at Nusa Lembongan, Bali
লেখক Jean-Marie Hullot on flickr and Jmhullot on commons; Papa Lima Whiskey
Original upload and image description written by User:Snowmanradio.
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
এই চিত্রটি, যা মূলত ফ্লিকারে পোস্ট করা হয়েছিল, যেটি Flickr upload bot ব্যবহার করে Snowmanradio কর্তৃক ১৫ ডিসেম্বর ২০০৯, ১১:৩৬ তারিখে কমন্সে আপলোড করা হয়েছিল। সেই তারিখে এটি নীচের লাইসেন্সের অধীনে লাইসেন্স করা ছিল।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
ক্যামেরার অবস্থান৮° ৪০′ ৫৪.৬″ দক্ষিণ, ১১৫° ২৭′ ০৪.২″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exposure time ইংরেজি

0.01666666666666666666 সেকেন্ড

৮৪ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৬:১৩, ২৮ এপ্রিল ২০১০১৬:১৩, ২৮ এপ্রিল ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৬৪০ × ৩,০৯৩ (৩.৬৫ মেগাবাইট)Papa Lima Whiskeyreduce saturation
০৮:৫৯, ২৮ এপ্রিল ২০১০০৮:৫৯, ২৮ এপ্রিল ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৬৪০ × ৩,০৯৩ (৩.৬৫ মেগাবাইট)Papa Lima Whiskey{{retouched|editor=Papa Lima Whiskey|compensate overexposure, sharpen, sRGB conversion}} {{Information |Description = {{en|Edible seaweed farming on the small island of Nusa Lembongan, Bali, Indonesia. The seaweed is growing on a rope. The bay on the coas

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত