চিত্র:Rohingya flag.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৪০০ × ২৬৭ পিক্সেল, ফাইলের আকার: ৫৮ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: The cultural and ethnic flag of the Rohingya people. Its use was first mentioned by Rohingya scholar and author A.F.K. Jilani, who documented its creation in the mid-20 century. The flag design is a green field charged with a render of an ancient Rohingya coin. The Arabic text on the coin is the shahada surrounded by the names of the Four Righteous Caliphs of Islam: Abu Bakar (top), Omar (bottom), Othman (left), and Ali (right). On 20 May 2018, an updated version of the flag was created by the Rohingya Language Academy and released to the public. The updated flag is currently used by Rohingya diaspora communities around the world.
বাংলা: রোহিঙ্গা জনগোষ্ঠীর সাংস্কৃতিক ও জাতিগত পতাকা। রোহিঙ্গা পণ্ডিত এবং লেখক এ এফ কে জিলানি প্রথম এর ব্যবহারের কথা উল্লেখ করেছিলেন। বিংশ শতাব্দীর মাঝামাঝি সময়ে তিনি পতাকাটির সৃষ্টির বিষয়টি নথিভুক্ত করেন। পতাকার নকশাটি হচ্ছে, একটি সবুজ জমিনের উপর মাঝামাঝি স্থানে একটি প্রাচীন রোহিঙ্গা মুদ্রার ডিজিটালি অঙ্কিত রূপ। মুদ্রার আরবি পাঠ্যটি ইসলামের চার খলিফা আবু বকর (উপরে), ওমর (নিচে), ওসমান (বামে) এবং আলীর (ডানে) নামে দ্বারা বেষ্টিত শাহাদাহ্‌। ২০১৮ সালের ২০ মে রোহিঙ্গা ভাষা একাডেমি পতাকার একটি হালনাগাদ সংস্করণ তৈরি করে জনসাধারণের জন্য প্রকাশ করে। হালনাগাদকৃত এই পতাকাটি বর্তমানে বিশ্বজুড়ে রোহিঙ্গা প্রবাসী সম্প্রদায় ব্যবহার করে।
অসমীয়া: ৰহিঙীয়া জনগোষ্ঠীৰ জাতীয় পতাকা
তারিখ
উৎস
ফাইল : Rohingya flag.png

Source website
লেখক Rohingya Language Academy
SVG versionː MS Sakib

লাইসেন্স প্রদান

Public domain এই কাজের প্রণেতা Rohingya Language Academy কাজটি পাবলিক ডোমেইনে প্রকাশ করেছেন। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
Rohingya Language Academy যে-কাউকে যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে এই কাজটি ব্যবহারের অনুমতি প্রদান করেন, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

ক্যাপশন

রোহিঙ্গা জাতির পতাকা

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৩:২১, ৩ জুন ২০২৩১৩:২১, ৩ জুন ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪০০ × ২৬৭ (৫৮ কিলোবাইট)MS SakibCorrection
১১:৪১, ৩ জুন ২০২৩১১:৪১, ৩ জুন ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪০০ × ২৬৭ (৩০ কিলোবাইট)MS SakibUploaded own work with UploadWizard

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত