চিত্র:Panorama of the courtyard of the Great Mosque of Kairouan.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,২৬৮ × ১,২৪০ পিক্সেল, ফাইলের আকার: ২.০৮ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Panorama of the courtyard of the Great Mosque of Kairouan, in Tunisia. This huge mosque, also called Mosque of Uqba, was founded in 670 A.D. It dates, in its present form, from the 9th century (under the Aghlabid dynasty). The Great Mosque of Kairouan is the oldest mosque in the Muslim West.
Français : Panorama de la cour de la Grande Mosquée de Kairouan, en Tunisie. Cette immense mosquée, également appelée mosquée Oqba, a été fondée en 670. Elle date, dans son état actuel, du IXe siècle (sous la dynastie des Aghlabides). La Grande Mosquée de Kairouan est la plus ancienne mosquée de l'Occident musulman.
তারিখ
উৎস IMG_5043st
লেখক YiTe LAI from Joensuu, Finland
৩৬০°
ক্যামেরার অবস্থান৩৫° ৪০′ ৫২.৪৯″ উত্তর, ১০° ০৬′ ১৩.৭১″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে YTLai কর্তৃক https://www.flickr.com/photos/80533492@N00/17610918018 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ৩১ মে ২০১৫ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-sa-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

৩১ মে ২০১৫

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৫:০২, ২৭ জানুয়ারি ২০১৬০৫:০২, ২৭ জানুয়ারি ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,২৬৮ × ১,২৪০ (২.০৮ মেগাবাইট)Andy M. WangI strongly believe the cc license allows adapting this work. Sky blended using GIMP.
০০:২৭, ৩১ মে ২০১৫০০:২৭, ৩১ মে ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,২৬৮ × ১,২৪০ (২.৫৮ মেগাবাইট)Passionné d'architecture{{Information |Description=Panorama of the courtyard of the Great Mosque of Kairouan, in Tunisia. The Great Mosque of Kairouan, also called Mosque of Uqba, was founded in 670 A.D. It dates, in its present form, from the 9th century. The Great Mosque of...

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত