চিত্র:Palo Alto Baylands January 2013 001.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,৮০০ × ৩,২০০ পিক্সেল, ফাইলের আকার: ৩.১৮ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Русский: Линии электропередач вблизи Пало-Алто, Калифорния, США. По состоянию на 2020 год, более трети энергии в Калифорнии поступает из возобновляемых источников.
Українська: Лінії електропередач поблизу Пало-Альто, Каліфорнія, США. Станом на 2020 рік, більше третини енергії в Каліфорнії надходить з відновлюваних джерел.
Español: Líneas eléctricas en Palo Alto, California. A partir de 2020, más de un tercio de la energía en California proviene de fuentes renovables.
Français : Des lignes électriques à Palo Alto, en Californie. Plus d'un tiers de l'énergie de l'État provient de sources renouvelables.
Magyar: Elektromos vezetékek a kaliforniai Palo Altóban. 2020-tól Kalifornia ellátásának több mint egyharmada megújuló energiaforrásokból származik
Македонски: Далноводи во Пало Алто, Калифорнија.
Português: Linhas de energia em Palo Alto, Califórnia. Em 2020, mais de um terço da energia na Califórnia vinha de fontes renováveis.
Bosanski: Električni vodovi u Palo Altou, Kalifornija. Od 2020. godine više od trećine energije u Kaliforniji dolazi iz obnovljivih izvora.
Čeština: Vedení elektrického vysokého napětí v kalifornském městě Palo Alto. Od roku 2020 je třetina kalifornské spotřeby energie pokryta výrobou z obnovitelných zdrojů.
Эрзянь: Электропередачань чиркстнэ Пало-Альто, Калифорниясо. 2020 иентэнь саезь, колмо пелькс Калифорниянь энергиястонть саеви-тееви сыргавтозь одр лисмапрятнкстэ.
Nederlands: Hoogspanningskabels in Palo Alto in de Amerikaanse staat Californië
العربية: خطوط الطاقة في بالو ألتو في كاليفورنيا، بدءًا من عام 2020، تأتي أكثر من ثلث الطاقة في كاليفورنيا من مصادر متجددة.
তারিখ তোলা হয়েছে ১৮ জানুয়ারি ২০১৩
উৎস নিজের কাজ
লেখক King of Hearts
ক্যামেরার অবস্থান৩৭° ২৭′ ০৬.৮৮″ উত্তর, ১২২° ০৫′ ২৯.৬১″ পশ্চিম Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo
Featured ছবি
Quality ছবি
Quality ছবি

উইকিমিডিয়া কমন্স

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
এটি একটি মানসম্মত চিত্র এবং এটি মানসম্মত চিত্রের নির্দেশিকা পূরণ করেছে বলে বিবেচনা করা হয়েছে।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

লাইসেন্স প্রদান

GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: King of Hearts / Wikimedia Commons / CC-BY-SA-3.0
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

power cable ইংরেজি

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০২:৩২, ২৭ মে ২০১৫০২:৩২, ২৭ মে ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৮০০ × ৩,২০০ (৩.১৮ মেগাবাইট)King of HeartsVicuñaUploader 1.20

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত