চিত্র:Coat of arms of Luxembourg (Lesser).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১২৯ × ২৩৮ পিক্সেল, ফাইলের আকার: ১১৮ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Coat of Arms of the Grand Duchy of Luxembourg, Lesser.
Français : Les petites armoiries du Grand-Duché de Luxembourg. Burelé d’argent et d’azur de dix pièces au lion rampant de gueules, couronné, armé et lampassé d’or, la queue fourchue et passée en sautoir. Timbre: La couronne grand-ducale non doublée.
তারিখ
উৎস Texte coordonné du 16 septembre 1993 de la loi modifiée du 23 juin 1972 sur les emblèmes nationaux.
লেখক
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
অন্যান্য সংস্করণ

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: GFDL
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

Uploaded with derivativeFX

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

১,২১,২০৮ বাইট

২৩৮ পিক্সেল

১২৯ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৬:০৪, ২৫ এপ্রিল ২০২৩১৬:০৪, ২৫ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৮ কিলোবাইট)Fry1989No, they aren't the same. Xavigivax hijacked that version.
১১:৫৩, ২৫ এপ্রিল ২০২৩১১:৫৩, ২৫ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৬ কিলোবাইট)GumSkyloardReverted to version as of 20:06, 19 April 2023 (UTC) Reverted to governmental version. The white variant exists as its own file. Yes, they are the same. Don't disrupt.
১৯:২৬, ২০ এপ্রিল ২০২৩১৯:২৬, ২০ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৮ কিলোবাইট)Fry1989They are not the same.
২০:০৬, ১৯ এপ্রিল ২০২৩২০:০৬, ১৯ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৬ কিলোবাইট)GumSkyloardReverted to version as of 17:04, 22 October 2022 (UTC) Reverted to governmental version. The white variant exists as its own file.
১৬:৩৫, ২৪ অক্টোবর ২০২২১৬:৩৫, ২৪ অক্টোবর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৮ কিলোবাইট)Fry1989Long-standing edition.
১৭:০৪, ২২ অক্টোবর ২০২২১৭:০৪, ২২ অক্টোবর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৬ কিলোবাইট)GumSkyloardIf this is going to use the style of the governmental arms, the color should follow.
১৮:০৫, ১২ অক্টোবর ২০২২১৮:০৫, ১২ অক্টোবর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৮ কিলোবাইট)Fry1989It shan't.
২০:১২, ৭ অক্টোবর ২০২২২০:১২, ৭ অক্টোবর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৬ কিলোবাইট)GumSkyloardThe government of Lux uses dark gray as argent, and so it shall be.
০৭:১৫, ১০ জুন ২০১১০৭:১৫, ১০ জুন ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৮ কিলোবাইট)Fry1989I've had enough of this. The Community is asking for it white, and white it shall be. The Rules of Heraldry are ancient, and not always followed today. You can not force them upon us any longer.
১১:৪৫, ২৬ জানুয়ারি ২০১১১১:৪৫, ২৬ জানুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২৯ × ২৩৮ (১১৬ কিলোবাইট)XavigivaxIs not a royal crown, it is a ''grand-Duché'' crown.
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত