চিত্র:Gouranga-MML.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Gouranga-MML.jpg(৬৬০ × ৪৪০ পিক্সেল, ফাইলের আকার: ৪৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: A en:Gouranga installation, on the bridge of the en:Midland Main Line over the A47 in en:Leicester. Taken by me, from a moving car (hence fuzziness). Have wiped out reg plates of the cars.
তারিখ ২৬ অক্টোবর ২০০৮ (মূল আপলোডের তারিখ)
উৎস en.wikipedia থেকে কমন্সে স্থানান্তরিত করা হয়েছে Adambro কর্তৃক CommonsHelper ব্যবহার করে।
লেখক ইংরেজি উইকিপিডিয়া-এর Adambro

লাইসেন্স প্রদান

Adambro ইংরেজি উইকিপিডিয়া থেকে, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত। দাবিত্যাগের সাপেক্ষে।
স্বীকৃতিপ্রদান: Adambro ইংরেজি উইকিপিডিয়া থেকে
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে। দাবিত্যাগের সাপেক্ষে।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2008-10-26 19:06 Adambro 660×440× (48679 bytes) Restoring image lost due to the September 2008 image loss bug from the duplicate on Commons
  • 2008-01-25 16:05 Mareino 660×440× (48679 bytes) I took the original image and cropped it down to 660 x 440, because at the original size, the "Gouranga" sign was too small relative to the rest of the image. This image holds the same intellectual property status as the original image.
  • 2005-10-06 19:05 Morwen 960×669× (120122 bytes) A [[Gouranga]] installation, on the bridge of the [[Midland Main Line]] over the [[A47 road|A47]] in [[Leicester]]. Taken by me, from a moving car (hence fuzziness). Have wiped out reg plates of the cars.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exposure time ইংরেজি

0.01176470588235294117 সেকেন্ড

৫.৫ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৯:০৯, ২৬ অক্টোবর ২০০৮১৯:০৯, ২৬ অক্টোবর ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬৬০ × ৪৪০ (৪৮ কিলোবাইট)File Upload Bot (Magnus Manske) {{BotMoveToCommons|en.wikipedia}} {{Information |Description={{en|A en:Gouranga installation, on the bridge of the en:Midland Main Line over the A47 in en:Leicester. Taken by me, from a moving car (hence fuzziness). Have

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত