চিত্র:Denpasar Montage.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৯২৭ × ১,৬৯৪ পিক্সেল, ফাইলের আকার: ১.৬৪ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ

From top, left to right:

Bajra Sandhi Monument, Bali Temple, Mayor's office building, Fast food outlets with traditional Balinese architecture, and Cellular superstore in the city center.
তারিখ (UTC)
উৎস

এই ফাইলটি যেখান থেকে নেওয়া হয়েছে:

লেখক


এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Cropped File:Aerial view of Bajra Sandhi Monument Denpasar Bali Indonesia.jpg। আসলটি দেখা যাবে এখানে: Aerial view of Bajra Sandhi Monument Denpasar Bali Indonesia.jpgBadpuccini কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Cropped File:Bali Denpasar Museum.jpg। আসলটি দেখা যাবে এখানে: Bali Denpasar Museum.jpgBadpuccini কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Cropped File:Official Building Denpasar.jpg। আসলটি দেখা যাবে এখানে: Official Building Denpasar.jpgBadpuccini কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Cropped File:McDonald's (26768022835).jpg। আসলটি দেখা যাবে এখানে: McDonald's (26768022835).jpgBadpuccini কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Cropped File:KFC (26742837076).jpg। আসলটি দেখা যাবে এখানে: KFC (26742837076).jpgBadpuccini কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Cropped File:Cellular City Denpasar (26723228291).jpg। আসলটি দেখা যাবে এখানে: Cellular City Denpasar (26723228291).jpgBadpuccini কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

মূল আপলোড লগ

This image is a derivative work of the following images:

  • File:Bali Denpasar Museum.jpg licensed with Cc-by-2.0
    • 2017-10-22T07:04:35Z Badpuccini 2592x3456 (3001013 Bytes) {{Information |Description ={{en|1=The Bali Museum is a museum of art and history located in Denpasar, Bali, Indonesia.}} |Source =[https://www.flickr.com/photos/vasenka/6188261779/ Flickr] |Author =[https:
  • File:Official Building Denpasar.jpg licensed with Cc-by-sa-2.0
    • 2017-10-22T07:11:15Z Badpuccini 3872x2592 (8242093 Bytes) {{Information |Description ={{en|1= Office of the mayor of Denpasar.}} |Source =[https://www.flickr.com/photos/thisisinbalitimur/32025899690/in/photolist-XuXC4h-RiSYkY-AFYiMJ-Rb8GQS-RYXmk2-RiSKZA-RiT2Ff-XCgU48-RbHF
  • File:KFC (26742837076).jpg licensed with Cc-by-sa-2.0
    • 2016-12-04T12:15:08Z PK-LMN 3152x2200 (4749515 Bytes) Transferred from Flickr via [[Commons:Flickr2Commons|Flickr2Commons]]

Uploaded with derivativeFX


এই চিত্রটি, মূলত Flickr-এ প্রকাশ করা হয়েছিল, যা ২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে প্রশাসক বা পর্যালোচক Ronhjones দ্বারা পর্যালোচিত হয়েছে, যিনি নিশ্চিত করেছেন যে এটি সেই তারিখে বর্ণিত লাইসেন্সের অধীনে ফ্লিকারে উপলব্ধ ছিল।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Montage Denpasar: Bajra Sandhi Monument, Bali Temple, Mayor's office building, Fast food outlets with traditional Balinese architecture, and Cellular superstore in the city center.

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৭:২৯, ২২ অক্টোবর ২০১৭০৭:২৯, ২২ অক্টোবর ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯২৭ × ১,৬৯৪ (১.৬৪ মেগাবাইট)Badpuccini== {{int:filedesc}} == {{Information |Description=From top, left to right:<br> Bajra Sandhi Monument, Bali Temple, Mayor's office building, Fast food outlets with Balinese traditional architecture, and Cellular superstore in the city center. |Source={{...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত