চিত্র:Baroness Uddin.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Baroness_Uddin.png(২০৮ × ৩৪৮ পিক্সেল, ফাইলের আকার: ১৬২ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: An image of Baroness, Manzila Pola Uddin
তারিখ
উৎস The Baroness Uddin - Bahrain visit
লেখক BaronessUddin.com
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2008112610021831 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2008112610021831
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

১,৬৬,৩৬৯ বাইট

৩৪৮ পিক্সেল

২০৮ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২০:৪২, ৪ আগস্ট ২০২০২০:৪২, ৪ আগস্ট ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র২০৮ × ৩৪৮ (১৬২ কিলোবাইট)NearEMPTinessPlease stop overwriting old photos with new photos. Please check your discussion page. Reverted to version as of 19:03, 20 June 2020 (UTC)
১১:১৮, ৩ আগস্ট ২০২০১১:১৮, ৩ আগস্ট ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৫০ × ৬০০ (৩৬৭ কিলোবাইট)PhotoBooth11Reverted to version as of 14:38, 28 May 2020 (UTC)
১৯:০৩, ২০ জুন ২০২০১৯:০৩, ২০ জুন ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র২০৮ × ৩৪৮ (১৬২ কিলোবাইট)TmReverted to version as of 17:15, 26 November 2008 (UTC)
১৪:৩৮, ২৮ মে ২০২০১৪:৩৮, ২৮ মে ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৫০ × ৬০০ (৩৬৭ কিলোবাইট)PhotoBooth11{{Information |description={{en|1=Official portrait of Baroness Uddin *3×4 portrait of Baroness Uddin}} |author = Roger Harris |date= 2019-12-17 |source = https://members-api.parliament.uk/api/Members/1827/Portrait?cropType=ThreeFour :Gallery: https://members.parliament.uk/member/1827/portrait |permission = |other versions = <gallery> Official portrait of Baroness Uddin.jpg Official portrait of Baroness Uddin crop 1.jpg Official portrait of Baroness Uddin crop 3.jpg </gallery> }} =={{int:li...
১৭:১৫, ২৬ নভেম্বর ২০০৮১৭:১৫, ২৬ নভেম্বর ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র২০৮ × ৩৪৮ (১৬২ কিলোবাইট)TheGreenEditor{{Information |Description={{en|1=An image of Baroness, Manzila Pola Uddin }} |Source=[http://www.baronessuddin.com/index.php?option=com_content&task=blogcategory&id=49&Itemid=87&limit=1&limitstart=0 Official site of the Baroness Uddin] |Author=[http://ww

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার