চিত্র:Australia.A2002231.0145.250m NASA Nullarbor.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৫,৮০০ × ৪,৪০০ পিক্সেল, ফাইলের আকার: ২.৯১ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

  • Credit Jacques Descloitres, MODIS Rapid Response Team, NASA/GSFC

http://visibleearth.nasa.gov/view_rec.php?id=4153 আর্কাইভকৃত অনুলিপি at the Wayback Machine

Metadata Sensor Terra/MODIS Datastart 2002-08-19 Dataend 2002-08-19 Visible Earth v1 ID 21116 Visualization Date 2002-09-16

"The striking orange-red colored southern Australian coast contrasts against the deep sapphire-blue waters of the Southern Ocean in this true-color Moderate Resolution Imaging Spectroradiometer (MODIS) image acquired by the Terra satellite on August 19, 2002. In the northern portion of the image, a handful of fires (marked in red) were detected burning in the Great Victoria Desert by the MODIS instrument. South of the desert is the lighter-orange Nullarbor Plain, which stretches for over 1000 kilometers (about 600 miles) from end to end. Finally, just off the coast in the Southern Ocean is the Great Australian Bight, home to Australian Sea Lions, Southern Right Whales, and various fish species."


Public domain এই ফাইলটি পাবলিক ডোমেইনে আছে কারণ এটি শুধুমাত্র নাসা কর্তৃক নির্মিত হয়েছিল। নাসার কপিরাইট নীতি হচ্ছে যে "নাসা কর্তৃক উল্লেখ না থাকলে নাসার উপাদান কপিরাইট দ্বারা সুরক্ষিত নয়"। (Template:PD-USGov, নাসার কপিরাইট নীতির পাতা অথবা জেপিএল চিত্র ব্যবহারের নীতি দেখুন।)
সতর্কবার্তা:

en:Image:Australia.A2002231.0145.250m_NASA_Nullarbor.jpg

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত। দাবিত্যাগের সাপেক্ষে।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে। দাবিত্যাগের সাপেক্ষে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৩০,৫০,২৪৬ বাইট

৪,৪০০ পিক্সেল

৫,৮০০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২০:২৭, ২৪ অক্টোবর ২০০৫২০:২৭, ২৪ অক্টোবর ২০০৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫,৮০০ × ৪,৪০০ (২.৯১ মেগাবাইট)Albinfo*Credit Jacques Descloitres, MODIS Rapid Response Team, NASA/GSFC http://visibleearth.nasa.gov/view_rec.php?id=4153 Metadata Sensor Terra/MODIS Datastart 2002-08-19 Dataend 2002-08-19 Visible Earth v1 ID 21116 Visualization Date 2002-09-16 "The

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত