চিত্র:Arab World Green.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Arab_World_Green.png(৩২৪ × ১৯৮ পিক্সেল, ফাইলের আকার: ৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
العربية: خريطة العالم العربي
English: a map of territory claimed by states of the Arab World
ქართული: არაბული სამყაროს რუკა
তারিখ
উৎস নিজের কাজ
লেখক kobe bryant
File:Arab World Green.svg এই ফাইলের একটি ভেক্টর সংস্করণ। যখন উচ্চতর তখন এটি এই রাস্টার চিত্রের জায়গায় ব্যবহার করা উচিত।

File:Arab World Green.png → File:Arab World Green.svg

ভেক্টর গ্রাফিক্স সম্পর্কে আরও তথ্যের জন্য, কমন্স এসভিজিতে রূপান্তর সম্পর্কে পড়ুন।
সেখানে মিডিয়াউইকির এসভিজি চিত্র সমর্থন সম্পর্কে তথ্য রয়েছে।

উন্নত বিকল্প
Alemannisch  Bahasa Indonesia  Bahasa Melayu  British English  català  čeština  dansk  Deutsch  eesti  English  español  Esperanto  euskara  français  Frysk  galego  hrvatski  Ido  italiano  lietuvių  magyar  Nederlands  norsk bokmål  norsk nynorsk  occitan  Plattdüütsch  polski  português  português do Brasil  română  Scots  sicilianu  slovenčina  slovenščina  suomi  svenska  Tiếng Việt  Türkçe  vèneto  Ελληνικά  беларуская (тарашкевіца)  български  македонски  нохчийн  русский  српски / srpski  татарча/tatarça  українська  ქართული  հայերեն  বাংলা  தமிழ்  മലയാളം  ไทย  한국어  日本語  简体中文  繁體中文  עברית  العربية  فارسی  +/−
নতুন এসভিজি চিত্র

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

Said ইংরেজি

checksum ইংরেজি

৮,১৭৯ বাইট

১৯৮ পিক্সেল

৩২৪ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৬:০১, ১৭ ফেব্রুয়ারি ২০১৮১৬:০১, ১৭ ফেব্রুয়ারি ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)Christian FerrerReverted to version as of 13:56, 22 December 2017 (UTC)
০০:৪৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৮০০:৪৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)SADIQUIReverted to version as of 11:15, 20 February 2017 (UTC)
১৩:৫৬, ২২ ডিসেম্বর ২০১৭১৩:৫৬, ২২ ডিসেম্বর ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)Mr.hashem007Reverted to version as of 19:44, 23 February 2017 (UTC)
১২:৪৭, ৫ মার্চ ২০১৭১২:৪৭, ৫ মার্চ ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (১৯ কিলোবাইট)عادلEgypt borders correction
১৯:৪৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৭১৯:৪৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)وهرانيReverted to version as of 20:55, 31 March 2016 (UTC)
১১:১৫, ২০ ফেব্রুয়ারি ২০১৭১১:১৫, ২০ ফেব্রুয়ারি ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)Jamal aarabحسب منضمة جامعة الدول العربية فان الصحراء المغربية مجرد كيان وهمي لذا يجب عدم أخذها بعين الاعتبار
২০:৫৫, ৩১ মার্চ ২০১৬২০:৫৫, ৩১ মার্চ ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)Fry1989Reverted to version as of 08:16, 12 February 2015 (UTC)
০৫:৩১, ১৬ মার্চ ২০১৬০৫:৩১, ১৬ মার্চ ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৭ কিলোবাইট)Hpyounesnew color
০৮:১৬, ১২ ফেব্রুয়ারি ২০১৫০৮:১৬, ১২ ফেব্রুয়ারি ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ১৯৮ (৮ কিলোবাইট)Giorgi BalakhadzeTo solve the issue with Leftcry, I cropped the map.
২০:০৪, ৭ ফেব্রুয়ারি ২০১৫২০:০৪, ৭ ফেব্রুয়ারি ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩২৪ × ২০৪ (৭ কিলোবাইট)LeftcryReverted to version as of 12:31, 2 February 2015 These borders mess up Armenia's shape at the top, I never made borders like that so I don't know what you're talking about
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত