চিত্র:1880- Global average sea level rise (SLR) - annually.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,২০০ × ৬৭৫ পিক্সেল, ফাইলের আকার: ৬ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Chart showing global average sea level rise (SLR), annually
  • Data source: Climate Change Indicators: Sea Level / Figure 1. Absolute Sea Level Change. EPA.gov. U.S. Environmental Protection Agency (EPA) (July 2022). Archived from the original on 4 September 2023. "Data sources: CSIRO, 2017. NOAA, 2022."
  • Source states: "This graph shows cumulative changes in sea level for the world’s oceans since 1880, based on a combination of long-term tide gauge measurements and recent satellite measurements. This figure shows average absolute sea level change, which refers to the height of the ocean surface, regardless of whether nearby land is rising or falling. Satellite data are based solely on measured sea level, while the long-term tide gauge data include a small correction factor because the size and shape of the oceans are changing slowly over time. (On average, the ocean floor has been gradually sinking since the last Ice Age peak, 20,000 years ago.) The shaded band shows the likely range of values, based on the number of measurements collected and the precision of the methods used."
  • Technical note: most SVG code was automatically generated by the "Line charts" spreadsheet linked at User:RCraig09/Excel to XML for SVG. Additions and adjustments were made in a text editor.
এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।
তারিখ
উৎস নিজের কাজ
লেখক RCraig09

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Chart showing global average sea level rise (SLR), annually

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:১৩, ২৮ অক্টোবর ২০২৩১৭:১৩, ২৮ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২০০ × ৬৭৫ (৬ কিলোবাইট)RCraig09Version 2: place international units on left axis, per suggestion on Talk Page
০৫:৫৩, ২৬ অক্টোবর ২০২৩০৫:৫৩, ২৬ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২০০ × ৬৭৫ (৬ কিলোবাইট)RCraig09Uploaded own work with UploadWizard

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত