চিত্র:হাম্পটি শর্মা কি দুলহানিয়া.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

হাম্পটি_শর্মা_কি_দুলহানিয়া.jpg(২৬৩ × ৩৮০ পিক্সেল, ফাইলের আকার: ৩০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

হাম্পটি শর্মা কি দুলহনিয়া নিবন্ধের জন্য – অ-মুক্ত পোস্টার – অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি হাম্পটি শর্মা কি দুলহনিয়া-এর একটি পোস্টার।
পোস্টার শিল্পের কপিরাইট প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর স্বত্বাধীন বলে মনে করা হয়।
বিস্তারিত তথ্য: হাম্প্টি শর্মা কি দুলহানিয়া অফিশিয়াল রিলিজ পোস্টার

উৎস

ধর্ম প্রোডাকশনস

নিবন্ধ

হাম্পটি শর্মা কি দুলহনিয়া

ব্যবহৃত অংশ

সমগ্র পোস্টার: কারণ চিত্রটি পোস্টারের শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ।

ব্যবহারের উদ্দেশ্য


অতিরিক্ত: তথ্যছক।

প্রতিস্থাপনযোগ্য?

পোস্টার শিল্প হিসেবে, চিত্রটি মুক্ত নয় এমন বিষয়বস্তু দ্বারা পরিবর্তনযোগ্য নয়; অন্য যে কোন চিত্র যা একই শিল্পকর্ম বা পোস্টারের অনুরূপ তা কপিরাইটযুক্ত হবে, এবং যে কোন সংস্করণ যা মূল থেকে ভিন্ন, তা নিবন্ধে সনাক্তকরণ বা ভাষ্যের জন্য অপর্যাপ্ত হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই পোস্টারের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারহাম্পটি শর্মা কি দুলহনিয়া প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AA%E0%A6%9F%E0%A6%BF_%E0%A6%B6%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%AE%E0%A6%BE_%E0%A6%95%E0%A6%BF_%E0%A6%A6%E0%A7%81%E0%A6%B2%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%BE.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৯:১২, ২১ এপ্রিল ২০১৭১৯:১২, ২১ এপ্রিল ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৬৩ × ৩৮০ (৩০ কিলোবাইট)Vilen09 (আলোচনা | অবদান){{তথ্য | বর্ণনা = হাম্পটি শর্মা কি দুলহানিয়া | উৎস = | তারিখ = | প্রণেতা = | অনুমতি = | অন্যান্য সংস্করণ =...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: