চিত্র:টেন্ড থ্রোন মোঘল.jpeg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

টেন্ড_থ্রোন_মোঘল.jpeg(২৫৪ × ৩৯১ পিক্সেল, ফাইলের আকার: ১৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

এম্পায়ার অব দ্য মোগল নিবন্ধের জন্য – অ-মুক্ত বইয়ের প্রচ্ছদ - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি এম্পায়ার অব দ্য মোগল বইয়ের প্রচ্ছদ চিত্র। বইয়ের প্রচ্ছদ শিল্পের কপিরাইট, প্রকাশক বা প্রচ্ছদ শিল্পী কর্তৃক সংরক্ষিত বলে বিশ্বাস করা হচ্ছে।।

উৎস

http://d.gr-assets.com/books/1337023027l/13649887.jpg

নিবন্ধ

এম্পায়ার অব দ্য মোগল

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ সামনের প্রচ্ছদ। যেহেতু চিত্রটি একটি বইয়ের প্রচ্ছদ, একটি পণ্য মোড়কিকরণের গঠন, তাই সম্পূর্ণ চিত্রটি পণ্য সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ বোঝাতে, ব্র্যান্ডিং বোঝাতে এবং চিত্রটির ভুল উপস্থাপনা এড়াতে প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি মন্তব্য এবং শনাক্তকরণের জন্য পর্যাপ্ত রেজল্যুশনের তবে মূল বইয়ের প্রচ্ছদের তুলনায় নিম্ন রেজল্যুশনের। এটি থেকে তৈরি অনুলিপিগুলি নিকৃষ্ট মানের হবে, জলদস্যু সংস্করণ বা অন্যান্য ব্যবহারের শিল্পকর্ম হিসেবে অনুপযুক্ত যা মূল শিল্পকর্মটির বাণিজ্যিক উদ্দেশ্য নিয়ে প্রতিযোগিতা করবে।

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছক। চিত্রটি এই কাজের জন্য প্রচ্ছদ শিল্প হিসেবে কাজ করে এমন সমালোচনামূলক ভাষ্য প্রসঙ্গে শনাক্তকরণের জন্য ব্যবহৃত হয়। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ অবদান রাখে, যা কার্যত কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়। এই কাজের জন্য ব্যবহার মূল কাজের উদ্দেশ্যগুলির সাথে প্রতিযোগিতা করে না, যথা বইয়ের প্রচ্ছদ স্রষ্টার বইয়ের প্রচ্ছদ নকশা পরিসেবা সরবরাহ করার ক্ষমতা এবং ফলশ্রুতিতে জনসাধারণের কাছে বইয়ের বিপণন।

প্রতিস্থাপনযোগ্য?

বইয়ের প্রচ্ছদ হিসেবে, চিত্রটি বিনামূল্য সামগ্রী দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; বইয়ের মোড়কিকরণ প্রদর্শন করে এমন অন্য যে কোন চিত্রও কপিরাইটযুক্ত গণ্য হবে এবং এর যে কোনো সংস্করণ মূল চিত্রের সাথে সত্য নয় এটি সনাক্তকরণ বা ভাষ্যগুলির পক্ষে অপর্যাপ্ত। তথ্যছকে ভিন্ন চিত্র ব্যবহার কাজের পরিচয় হিসেবে বিভ্রান্তিকর হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই বইয়ের প্রচ্ছদের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারএম্পায়ার অব দ্য মোগল প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%9F%E0%A7%87%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A1_%E0%A6%A5%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%8B%E0%A6%A8_%E0%A6%AE%E0%A7%8B%E0%A6%98%E0%A6%B2.jpeg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২২:০৯, ২৩ ফেব্রুয়ারি ২০২৩২২:০৯, ২৩ ফেব্রুয়ারি ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৫৪ × ৩৯১ (১৮ কিলোবাইট)Xzantiyamoloy (আলোচনা | অবদান){{Non-free use rationale 2 |Description = এম্পায়ার অফ দ্যা মোগল ধারাবাহিকের "দ্য টেন্টেড থ্রোন এর পোস্টার" |Source = http://d.gr-assets.com/books/1337023027l/13649887.jpg |Author = অ্যালেক্স রাদারফোর্ড |Article = এম্পায়ার অফ দ্যা মোগল |Purpose = to serve as the primary means of visual identification at the top of the article dedicated to the work in question. |Replaceability = n.a. |Minimality = The image is not of high resolution. It is fair-use as because it is being used as a means of vi...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: