চিত্র:الشيخ سعيد بن ناصر الغامدي.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৭৬৮ × ১,০২৪ পিক্সেল, ফাইলের আকার: ৯০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
العربية: التعليم الأكاديمي:

تخرج في المرحلة الابتدائية من المدرسة السلفية في بلجرشي سنة 1392هـ/1972م. تخرج في معهد الباحة العلمي في سنة 1398هـ/1978م. تخرج في كلية الشريعة في أبها عام 1402هـ/1982 وتعين معيدا في الكلية نفسها. حصل على الماجستير من كلية أصول الدين في جامعة الإمام في الرياض سنة 1410هـ /1990 في تخصص العقيدة والمذاهب المعاصرة. حصل على الدكتوراه من جامعة الامام محمد بن سعود بالرياض في تخصص العقيدة والمذاهب المعاصرة سنة 1420هـ /1999م، وفي نفس السنة أصبح الشيخ أستاذ مساعد في قسم العقيدة والمذاهب المعاصرة في كلية الشريعة وأصول الدين – جامعة الملك خالد بأبها. حصل على درجة استاذ مشارك في تاريخ 1/11/1431هـ // 2010م. ــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــــ الأعمال الوظيفية:

عمل وكيلا لكلية الشريعة وأصول الدين 1406-1408/1986-1988م عمل مشرفاً على وحدة البحث العلمي في كلية الشريعة وأصول الدين من تاريخ25/2/1421 الموافق/29/05 2000م. المشاركة في وضع مناهج التخصص للدراسات العليا في جامعة الملك خالد في أبها. وضع المنهج العلمي للمواد التالية: ١- مادة أخلاقيات العمل، ٢- ومادة مهارات الاتصال في كلية المجتمع، جامعة الملك عبد العزيز في جدة المشاركة في تأليف مادة الثقافة الاسلامية المستوى الرابع في جامعة الملك خالد، وهي المادة التي اعتمدتها مجموعة من الجامعات في السعودية وغيرها. القيام بالتدريس في كلية الشريعة وأصول الدين من سنة 1403هـ/1983م، وقد عمل الشيخ بعدة جامعات متدرجا من معيد إلى محاضر إلى أستاذ مساعد في جامعة الملك خالد ثم أستاذا مشاركا في جامعة الملك عبد العزيز في جدة كلية المجتمع إلى حين حصوله على التقاعد المبكر سنة 1434/2013م.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক د. سعيد بن ناصر الغامدي

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Saeed Naser Alghamdi

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৩:৫৯, ১ ডিসেম্বর ২০২০১৩:৫৯, ১ ডিসেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৬৮ × ১,০২৪ (৯০ কিলোবাইট)د. سعيد بن ناصر الغامديUploaded own work with UploadWizard

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে: