উইকিপিডিয়া:উইকিপিডিয়া অভিযান/আমার আলাপ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অভিযান

স্বাগতম[সম্পাদনা]

হাই ! আমাদের কল্পনাপ্রসূত সম্মলিত প্রকল্পে আপনাকে স্বাগতম, যেখানে সম্পাদকগণ নির্ভরযোগ্য উৎসের ভিত্তিতে নিবন্ধ তৈরী করবেন এবং নিরপেক্ষ তথ্য প্রদানে মাধ্যমে ঐ সকল নিবন্ধকে সম্পন্ন করতে এক অপরকে সহযোগিতা করবে।

আমি মনে করি এমন একটি স্থান আপনার জন্য সহায়ক হবে যেখানে আপনি প্রশ্ন জিজ্ঞেস করার সাথে সাথে তার উপায়ও বলেতে পারবেন। এখানে একটি বিশেষ স্থান রয়েছে যা চাঘর নামে পরিচিত, যেখানে আপনি সম্পাদনা সর্ম্পকিত আপনার যেকোন প্রশ্ন জিজ্ঞেস করতে পারেন এবং বিশ্বস্ত সম্পাদকগণ থেকে বন্ধুত্বপূর্ণ সাহায্য পাবেন। আমরা আপনাকে অতিথি হিসেবে পেতে ইচ্ছুক। যেকোন সময় এক কাপ চায়ের দাওয়াত রইল।

আপনাকে এখানে দেখে আমরা সত্যিই খুব আনন্দিত! --WillKomen (talk)

পৃথিবী?[সম্পাদনা]

হ্যালো! আপনি দেখতে পাচ্ছি পৃথিবী থেকে এসেছেন। আপনার মতো আমিও পৃথিবীর বাসিন্দা! পৃথিবী থেকেই পৃথিবী নিবন্ধের উপর আমি কাজ করছি। আপনি কি আমায় সাহায্য করতে পারেন? --GaiaGirl86 (talk)

পৃথিবী?[সম্পাদনা]

হ্যালো! আপনি দেখতে পাচ্ছি পৃথিবী থেকে এসেছেন। আপনার মতো আমিও পৃথিবীর বাসিন্দা! পৃথিবী থেকেই পৃথিবী নিবন্ধের উপর আমি কাজ করছি। আপনি কি আমায় সাহায্য করতে পারেন? --GaiaGirl86 (talk)

অবশ্যই, পৃথিবী আমার সবচেয়ে প্রিয় গ্রহ! তো, আমি কীভাবে সাহায্য করতে পারি? GalacticTrekker (talk)
অসাধারণ, আপনার সাথে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত! পৃথিবী নিবন্ধে যেতে শুধু লিংকের উপর ক্লিক করুন। এখানে করার জন্য আপনার অনেক কাজ রয়েছে। আপনার সাহায্য পেয়ে আমি সত্যিই খুব আনন্দিত। পৃথিবী পাতায় আবার দেখা হবে! --GaiaGirl86 (talk)
হ্যালো, টাইপিংয়ের ভুলগুলো ঠিক করে দেওয়ার জন্য ধন্যবাদ। বানানের ক্ষেত্রে আমি একটু কাঁচা! সাহায্যের জন্য আপনার মতো একজনকে পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। যে বিষয়ে আমরা ভালো পারি এখানে আমরা সে বিষয়েই কাজ করি। আর আমার মনে হয় আপনার অসাধারণ কিছু দক্ষতা আছে যা আমরা এখানে কাজে লাগাতে পারি। আমি নিবন্ধটিতে আরো খানিকটা লেখা যোগ করেছি। একবার দেখতে পারেন। শুভকামনা রইল! --GaiaGirl86 (talk)

একটি ধাঁধাঁ[সম্পাদনা]

সূত্র দিয়ে আপনার জন্য একটি ধাঁধাঁ নিয়ে এসেছি, উইকিপিডিয়া নির্ভরযোগ্য তা কীভাবে জেনেছি?- --SocraTease (talk)

নির্ভরযোগ্য সূত্র[সম্পাদনা]

হাই GalacticTrekker! পৃথিবী নিবন্ধের আলোচনা পাতায় আমি কিছু বার্তা দিয়ে এসেছি। আমি কিছু তথ্যসূত্র খুঁজে পেয়েছি। কিন্তু বুঝতে পারছি না আমাদের কোনটি ব্যবহার করা উচিত। আশা করি আপনি সাহায্য করতে পারবেন। আপনি এক কথায় অসাধারণ কাজ করছেন। --GaiaGirl86 (talk)

ধন্যবাদ! এখন কি করবেন?[সম্পাদনা]

হেই, আমি পৃথিবীর চারপাশ ঘুরে আবার উইকিপিডিয়ায় আপনার জন্য বার্তা নিয়ে এসেছি। নিবন্ধে তথ্যগুলো যোগ করার জন্য অসংখ্য ধন্যবাদ। তো, এখন আমরা কী করতে পারি? কেউ যদি সূত্রগুলো পরীক্ষা করতে চায়, তারা কীভাবে তা করতে পারবে?--GaiaGirl86 (talk)

প্রশ্নেই আপনার উত্তর আছে[সম্পাদনা]

উইকিপিডিয়ায় আমাদের প্রথম পছন্দ, নির্ভরযোগ্য উৎসসহ জ্ঞানলাভে আনন্দ। তথ্যসূত্র নির্ভরতা দেয় এই জ্ঞানের সম্ভারে, তাই নিশ্চিন্তে অবগাহন করুন এই অপার সাগরে।-- SocraTease (talk)

অসাধারণত্বের পদক[সম্পাদনা]

অসাধারণত্বের পদক
উইকিপিডিয়ার পৃথিবী নিবন্ধে প্রকাশিত নির্ভরযোগ্য তথ্যসূত্র যোগ করে, নিরপেক্ষ ও প্রাসঙ্গিক তথ্য যোগ করে, পরিচ্ছন্ন সম্পাদনা ও অসাধারণভাবে চিত্র যোগ করে আপনি যে অবদান রেখেছেন তার জন্য আপনাকে একটি পদক। আপনার অসাধারণ সূচনার এই যাত্রা অব্যাহত থাকুক। শুভকামনা!

GaiaGirl86 (talk)