বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:Zahid

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সাধারণত আমি অন্যদের পৃষ্ঠাতেই তাদের জবাব দিই। জাহিদ ০০:১৮, ৩ জুন ২০০৬ (UTC)

স্বাগতম[সম্পাদনা]

প্রিয় Zahid, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি আপনি উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে সহায়তা করবেন। কোনো প্রশ্ন থাকলে আমার আলাপের পৃষ্ঠায় বার্তা রাখুন। ধন্যবাদ। --Ragib ২০:১৪, ১৩ মে ২০০৬ (UTC)


আমাদের দেহে অবস্থিত মিরাকলসমূহ - চোখ নিবন্ধটির মুছে ফেলা প্রসঙ্গে[সম্পাদনা]

প্রিয় Zahid, আপনার শুরু করা এই নিবন্ধটি ঠিক বিশ্বকোষ-জাতীয় নিবন্ধের আওতায় পড়ে না। প্রথমত, নিবন্ধটির শিরোনামে "আমাদের দেহে অবস্থিত মিরাকলসমূহ" জাতীয় ম্যাগাজিনের মতো করে উপশিরোনাম দেয়ার কোনো প্রয়োজন নেই। তাছাড়া নিবন্ধটিতে আপনি যা লিখেছেন , তা নৈর্ব্যক্তিক, পক্ষপাতহীন বিশ্বকোষ-জাতীয় ভুক্তির মতো না শুনিয়ে একটি নির্দিষ্ট ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে লেখা বক্তৃতা বা কলামের মতো শোনাচ্ছে, যেটা অন্য কোন ইন্টারনেট প্রকাশনা বা ব্লগে স্থান দেয়া গেলেও উইকিপিডিয়ায় স্থান দেয়া সম্ভব নয়।

আপনি উইকিপিডিয়া:নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি, উইকিপিডিয়া:যাচাইযোগ্যতা, ও উইকিপিডিয়া:কোন মৌলিক গবেষণা নয় নিবন্ধ তিনটি পড়ে দেখুন। --- অর্ণব ০৮:৩০, ২২ মে ২০০৬ (UTC)

ব্যবহার বিধি[সম্পাদনা]

জাহিদ, উইকিপিডিয়াতে কেউ ঠিক তথ্য না লিখলে বিনীত ভাবে তাঁকে সেটা বলুন। কাউকে এভাবে কিছু লেখা একটু শিষ্টাচার বিরোধী হয়ে যায়। ভূল তথ্য থাকলে ঠিক করে দিন, তাই বলে অন্যদের ব্যক্তিগত আক্রমণ করবেন না। ধন্যবাদ। --Ragib ০১:৫৬, ৩ জুন ২০০৬ (UTC)


ধন্যবাদ। জাহিদ ০৩:৩৪, ৬ জুন ২০০৬ (UTC)