ব্যবহারকারী আলাপ:Shohadebkumar

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Abazizfahad কর্তৃক ১ বছর পূর্বে "ইসলাম বিষয়ক অনলাইন এডিটাথন" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

আহসান আলী নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

আহসান আলী নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/আহসান আলী পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Deloar Akram (আলাপঅবদানলগ) ১৬:৪৭, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)উত্তর দিন

সেপ্টেম্বর ২০২২[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগতম। অনুগ্রহ করে কোনো নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণের বিজ্ঞপ্তি সরিয়ে ফেলবেন না অথবা নিবন্ধ অপসারণের আলোচনা থেকে অন্য ব্যক্তির মন্তব্য মুছে ফেলবেন না, যেমনটি আপনি আহসান আলী পাতায় করেছেন। আপনি যদি অপসারণ প্রস্তাবটির বিপক্ষে থাকেন, তাহলে অনুগ্রহ করে নির্ধারিত পাতায় মন্তব্য করুন। ধন্যবাদ। —শাকিল (আলাপ · অবদান) ১৮:৫৬, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)উত্তর দিন

ইসলাম বিষয়ক অনলাইন এডিটাথন[সম্পাদনা]

সুপ্রিয় Shohadebkumar, প্রথমে সালাম ও শুভেচ্ছা নেবেন। আপনাকে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি এবং মানোন্নয়ন করাই হলো এই অনলাইন এডিটাথনের মূল উদ্দেশ্য যা পবিত্র রমজান মাস ব্যাপী চলবে। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন।
আমন্ত্রণে—
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এর আয়োজক ও পর্যালোচকদের পক্ষে,
(نقاش) عبد الله ০৯:৫৪, ৩০ মার্চ ২০২৩ (ইউটিসি)উত্তর দিন