ব্যবহারকারী আলাপ:Md Nishan Reyad

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: MdsShakil কর্তৃক ৩ মাস আগে "অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

ইসলামী ছাত্রসেনা পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

আপনার তৈরি করা পাতা ইসলামী ছাত্রসেনা উইকিপিডিয়া থেকে দ্রুত মুছে ফেলা হয়েছে। এটি দ্রুত মুছে ফেলার মানদণ্ডের ধারা স১১ এর অধীনে করা হয়েছে, কারণ পৃষ্ঠাটি দ্ব্যর্থহীন বিজ্ঞাপন বলে মনে হয়েছে যা শুধুমাত্র একটি কোম্পানি, গোষ্ঠী, পণ্য, পরিষেবা, ব্যক্তি বা দৃষ্টিভঙ্গি প্রচার করে এবং এটিকে বিশ্বকোষীয় মানে আনার জন্য পুরো পুনর্লিখন প্রয়োজন ছিল। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে স্প্যাম এবং উইকিপিডিয়া:প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্ন/সংগঠন নির্দেশিকা পড়ুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৮:১৬, ২৯ মে ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

আসসালামু আলাইকুম।
শুভ সন্ধ্যা!
এই পাতাটির মনোগ্রাম অংশটির কারণে হয়ত পাতাটি বিজ্ঞাপন বলে মনে হয়েছে। আপনি যদি দয়া করে সুযোগ দেন তাহলে আমি উক্ত অনুচ্ছেদটি মুছে উইকিপিডিয়ার নিয়ম মেনে পাতাটি উন্নয়ন করার চেষ্টা করব।
ধন্যবাদ
M Emdadul Islam (আলাপ) ১৮:২৩, ২৯ মে ২০২৩ (ইউটিসি)উত্তর দিন
@M Emdadul Islam: "Md Nishan Reyad" অ্যাকাউন্টটা কি আপনার? — AKanik 💬 ১৮:৩৩, ২৯ মে ২০২৩ (ইউটিসি)উত্তর দিন
আইডিটা আমার ফ্রেন্ড নিশান আহমদ রিয়াদের। সে আমার দেখাদেখি একজন উইকিপিডিয়ান হিসেবে স্বেচ্ছাশ্রম দিতে আগ্রহী। কিছুদিন ধরে অবদান রাখছিলও। ওর পাতাটি রিমুভ করা হলে সে ভীষণ ভেঙ্গে পড়ে এবং আমাকে জানায়। আমি চাইছি ভুলত্রুটিগুলো অপসারণ করে পাতাটি উন্নয়নের জন্য যদি আমাকে সুযোগ দেয়া হয় আমি অবদান রাখার জন্য চেষ্টা করব।
M Emdadul Islam (আলাপ) ০২:৫৭, ৩০ মে ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

ভালো কাজের জন্য প্রশংসা![সম্পাদনা]

সুপ্রিয় Md Nishan Reyad, আমি আপনার মেন্টর। আপনার অবদানের জন্য আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমি লক্ষ্য করেছি যে আপনি উইকিপিডিয়ায় অবদান রেখে যাচ্ছেন। আমি আশা করি আপনি যুক্ত থাকবেন এবং অবদান রাখা চালিয়ে যাবেন! যেকোনো প্রশ্নের জন্য নির্দ্বিধায় আমার আলাপ পাতায় একটি বার্তা পাঠান। শুভেচ্ছা! (نقاش) عبد الله ১৮:৩৮, ৩১ মে ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি স্ব-প্রণোদিত হয়ে উইকিপিডিয়ায় যুক্ত হয়েছি এবং ছোটখাটো অবদান রাখার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। উইকিপিডিয়ায় আমার এখনো শিশু অবস্থা৷ কাজ করতে গিয়ে ভুল হওয়াটা স্বাভাবিক। অনেক সময় দেখা যায় ভুলের কারণে তৈরি করা একটা পুরো পাতা রিমুভ করে দেয়া হয়। এতে করে নিজের মধ্যে হতাশা কাজ করে। পাতা রিমুভ না করে উপপাতায় স্থানান্তর করে কিংবা বিকল্প কোনো ব্যবস্থার মাধ্যমে ভুলগুলো সংশোধন করার সুযোগ দিয়ে পাতাটির উন্নয়নে সুযোগ দিলে কাজ করার উৎসাহ বাড়ে।
ধন্যবাদ ❤️
Md Nishan Reyad (আলাপ) ০৩:৪১, ১ জুন ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদী নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদী নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদী পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। → Tanbiruzzaman 💬 ০০:১০, ২ জুন ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

আ. ব. ম. জয়নুল আবেদীন জুবাইর নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

আ. ব. ম. জয়নুল আবেদীন জুবাইর নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/আ. ব. ম. জয়নুল আবেদীন জুবাইর পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। –ধর্মমন্ত্রী (আলাপ) ০৯:৩১, ৫ জুন ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ[সম্পাদনা]

সুপ্রিয় Md Nishan Reyad,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪। এ প্রতিযোগিতার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ায় ইংরেজি থেকে অনুবাদের মাধ্যমে নতুন নিবন্ধ তৈরি করা হবে। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। প্রতিযোগিতায় অংশ নিন ও পুরস্কার জিতুন। আয়োজক দলের পক্ষে, —শাকিল (আলাপ) ২০:০৯, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)উত্তর দিন