ব্যবহারকারী:Md.Farhan Mahmud/দ্রুত অপসারণ লগ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এই সব দ্রুত অপসারণের মনোনয়নের লগ যা টুইংকলের CSD মডিউল ব্যবহার করে এই ব্যবহারকারী তৈরি করেছেন।

আপনি যদি আর এই লগ রাখতে না চান, তাহলে আপনি পছন্দসমূহ প্যানেল ব্যবহার করে এটি বন্ধ করতে পারেন, এবং সিএসডি ব১-এর অধীনে এই পাতাটি দ্রুত অপসারণের জন্য মনোনয়ন করতে পারেন।

আগস্ট ২০২২[সম্পাদনা]

  1. National Advisory Committee forAeronautics: নি১: নিবন্ধের বিষয়বস্তু সনাক্ত করার জন্য যথেষ্ট পরিমান তথ্য নেই;103.31.154.245 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে , ৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  2. চিত্র:এনায়েত হোসেন সাকিব এর ছবি.jpg (log): সিএসডি F3 ({{db-noncom}}); মোঃ-এনায়েতুল্লাহ সাকিব (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:১০, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  3. চিত্র:এশিয়া কাপ ২০২২ সংযুক্ত আরব আমিরাতের লোগো.png (লগ): DI সিএসডি F4 ({{di-no source no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪১, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  4. চিত্র:রাজস্থান ইউনাইটেড এফসি অফিসিয়াল লোগো.png (লগ): DI সিএসডি F4 ({{di-no source no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৪, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  5. চিত্র:সুদেবা দিল্লি ফুটবল ক্লাব.png (লগ): DI সিএসডি F4 ({{di-no source no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৭, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  6. চিত্র:ওড়িশা এফসি.png (লগ): DI সিএসডি F4 ({{di-no source no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৪, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  7. চিত্র:ট্রাউ এফসি.png (লগ): DI সিএসডি F4 ({{di-no source no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৪, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  8. চিত্র:আর্মি লাল ফুটবল দলের লোগো.png (লগ): DI সিএসডি F4 ({{di-no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৫, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  9. টেমপ্লেট:Db-book: একাধিক বিচারধারা (G1, G2); 27.147.160.203 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৩১, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  10. চিত্র:ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির অফিস.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Mhrummann (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৪৬, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  11. চিত্র:ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:না} ২৩:১৫, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  12. চিত্র:পোড়ামন ২ পোস্টার.jpg (লগ): DI সিএসডি F4 ({{di-dw no license}}); Hasive (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:৫৬, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  13. ফাদার লুকাস মারান্ডী: সিএসডি A1 ({{db-nocontext}}); RockyMasum (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:২৫, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  14. সাব্বির হোসেন (গায়ক): সিএসডি A7 ({{db-person}}); Mksabbir007 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৪০, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  15. মোঃ- এনায়েত হোসেন সাকিব: সিএসডি A7 ({{db-person}}); 103.180.112.73 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫১, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  16. Nasim ahmmed: সিএসডি A7 ({{db-person}}); Mst Amena (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৭, ২৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  17. ২০২০–২১ প্রিমিয়ার লিগ: একাধিক বিচারধারা (A1, G1); 2404:1C40:50:41AE:1:0:E4BA:751F (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৯, ২৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  18. চিত্র:চুয়াডাঙ্গা সরকারি কলেজ লোগো.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Md Arif bd (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৮, ২৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  19. আবুল হাকিম: সিএসডি G2 ({{db-test}}); 123.49.3.146 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১৫, ২৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  20. আর্মি ক্যাবল নেটওয়ার্ক: সিএসডি G11 ({{db-spam}}); Sojibhossain121 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৮, ২৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  21. এনায়েত হোসেন সাকিব: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); Zdhw45 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:১৭, ২৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  1. হৃদয়ের আয়না: সিএসডি A1 ({{db-nocontext}}); requested creation protection (salting); Saju1993 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:১২, ২৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  2. অন্তর জতীক তারিখ রেখা টিকা: একাধিক বিচারধারা (A1, A3); 103.151.156.162 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৪৬, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  3. Shahidul Islam Mintu: সিএসডি A7 ({{db-person}}); শহিদুল ইসলাম মিন্টু (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৪৭, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  4. Ansspvt: সিএসডি A7 ({{db-person}}); Bhatti31 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৭, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  5. ভরতপুর কুমির প্রকল্প: একাধিক বিচারধারা (A1, A3, G2); 2409:4061:2C8B:90C:68A1:B30B:B81D:B56 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:২২, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  6. শিমুল মুহাম্মাদ মল্লিক: সিএসডি A7 ({{db-person}}); Semul mollik (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫০, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  7. Https://bn.m.wikipedia.org/wiki/মানব প্রজনন: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: ব্যবহারকারীর অনুরোধে } ১৪:৪৮, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  8. নলুয়া মিঞা বাড়ি জামে মসজিদ: সিএসডি G1 ({{db-nonsense}}); Arafat.cu (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২৩, ৩০ আগস্ট ২০২২ (ইউটিসি)
  9. শেখ ফজলে শামস পরশ: সিএসডি A1 ({{db-nocontext}}); Theimranemon (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২৬, ৩০ আগস্ট ২০২২ (ইউটিসি)
  10. বটতালী ব্রিজ: সিএসডি G2 ({{db-test}}); AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৪৮, ৩০ আগস্ট ২০২২ (ইউটিসি)

সেপ্টেম্বর ২০২২[সম্পাদনা]

  1. আর্ফিয়াস আল-দ্বীন: সিএসডি A1 ({{db-nocontext}}); requested creation protection (salting); 45.127.245.12 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  2. সার্ধশত: সিএসডি G2 ({{db-test}}); শৈশব (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫৭, ২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  3. Biojid: সিএসডি A1 ({{db-nocontext}}); 27.147.190.194 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩৩, ২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  4. ব্যবহারকারী:Jamiehanson617: সিএসডি U5 ({{db-notwebhost}}); Jamiehanson617 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩০, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  5. দৈনকি কিশোরগঞ্জের আলো: সিএসডি G2 ({{db-test}}); Zencode IT (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২২, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  6. ব্যবহারকারী:Nayeem Afzal: সিএসডি U5 ({{db-notwebhost}}); Nayeem Afzal (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৪, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:প্রশান্ত চৌধুরী: সিএসডি U5 ({{db-notwebhost}}); প্রশান্ত চৌধুরী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৭, ৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  8. প্রতীপ মুন্সী: সিএসডি A7 ({{db-person}}); 2409:4060:2D8F:B73B:0:0:BDC8:D403 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৮, ৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  9. গোপীনাথপুর দোল পূর্ণিমা মেলা: সিএসডি A7 ({{db-event}}); AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫৪, ৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  10. ব্যবহারকারী:MEHRAB HOSSEN AE-13: সিএসডি U5 ({{db-notwebhost}}); MEHRAB HOSSEN AE-13 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৪, ৫ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  11. নব্য লাতিন: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.124.227.73 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৪, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  12. ব্যবহারকারী:Kapil Ghosh (Kapil): সিএসডি U5 ({{db-notwebhost}}); Kapil Ghosh (Kapil) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৪, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  13. মুহাম্মাদ নুহু আহমাদ: সিএসডি A7 ({{db-person}}); Muhammad nuhu ahmad (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫৯, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  14. DAFFODIL INSTITUTE OF INFORMATION TECHNOLOGY: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: বাংলা ভাষায় লেখা নয়}; Shamim2120 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৬, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  15. ব্যবহারকারী:Priyo Zone/খেলাঘর: সিএসডি G11 ({{db-spamuser}}); Priyo Zone (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৯, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  16. তাসকিন আহমেদ রিয়াদ: সিএসডি G1 ({{db-nonsense}}); Rashedul islam1 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫২, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  17. গোপীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়: একাধিক বিচারধারা (A1, A3, G2); AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৫, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  18. ইউটিভি (টিভি চ্যানেল): সিএসডি G11 ({{db-spam}}); requested creation protection (salting); Rakibulislam2030 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫১, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  19. অ্যানিম্যাল সাইন্স: সিএসডি G1 ({{db-nonsense}}); 202.4.113.114 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪১, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  20. ব্যবহারকারী:সজীব হোসেন জয়: সিএসডি U5 ({{db-notwebhost}}); সজীব হোসেন জয় (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:২২, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:Shaikh Mainul Islam: সিএসডি U5 ({{db-notwebhost}}); Shaikh Mainul Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২২:৫৬, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  22. Hm Saifur Rahman Mahin: সিএসডি A7 ({{db-person}}); সাইফুর রহমান (মাহিন) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৪, ৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  23. ব্যবহারকারী:সাইফুর রহমান (মাহিন): সিএসডি U5 ({{db-notwebhost}}); সাইফুর রহমান (মাহিন) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৫, ৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  24. প্রকৌশলী মো: আলমগীর কবীর (জর্জ): সিএসডি A7 ({{db-person}}); মুহাম্মদ আলমগীর কবীর (জর্জ) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৭, ৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  25. আওলাদ হোসেন চৌধুরী (জয়): সিএসডি A7 ({{db-person}}); Hridoy Krisna Das (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৩, ৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  26. নেরিসা: সিএসডি G2 ({{db-test}}); Arpita Das Sourav (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৮, ৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  27. মুহাম্মাদ আব্দুল আলিম: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); 45.123.219.70 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:২৪, ১০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  28. ব্যবহারকারী:Kalambd22: সিএসডি U5 ({{db-notwebhost}}); Kalambd22 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:২৬, ১০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  29. বিষয়শ্রেণী:সক্রিয় উইকিপিডিয়ান: সিএসডি G2 ({{db-test}}); AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৫৩, ১০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  30. ব্যবহারকারী:Sarker Tanvir Ahmed: সিএসডি U5 ({{db-notwebhost}}); Sarker Tanvir Ahmed (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৯, ১০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  31. Mohammed Hossain Bapari: সিএসডি G2 ({{db-test}}); requested creation protection (salting); 37.111.244.238 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:০৪, ১০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  32. ব্যবহারকারী:মোঃ নুরুল ইসলাম (সিয়াম): সিএসডি U5 ({{db-notwebhost}}); মোঃ নুরুল ইসলাম (সিয়াম) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৮, ১১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  33. নোয়াগাঁও এম. এ. মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়: সিএসডি G2 ({{db-test}}); Samiul Hasan Leone (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৫৯, ১১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  34. শাহিদুর রহমান শাহিদ: সিএসডি A7 ({{db-person}}); Zmmoin (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৪, ১২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  35. Mohammed Hossain Bapari: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); 37.111.243.192 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৮, ১২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  36. ব্যবহারকারী:Selim Hasan Hridoy: সিএসডি U5 ({{db-notwebhost}}); Selim Hasan Hridoy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০১, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  37. ব্যবহারকারী:Mrrakib101: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mrrakib101 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৯, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  38. মুহাম্মাদ আব্দুল আলিম (সাহিত্যিক): সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); ফারহান আখতার আল নুমান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৩, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  39. Joyanto roy: সিএসডি A3 ({{db-nocontent}}); Joyanto chandro roy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৪৯, ১৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  40. Mehedi Hasan BD: সিএসডি A7 ({{db-person}}); BD Mehedi Hasan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৬, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  41. ব্যবহারকারী:Sumaya AkterBD/খেলাঘর: সিএসডি U5 ({{db-notwebhost}}); Sumaya AkterBD (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৫, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  42. Alamgir Islam Shanto: সিএসডি G2 ({{db-test}}); 103.184.94.4 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২২, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  43. সুমাইয়া আক্তার: সিএসডি A7 ({{db-person}}); Sumaya AkterBD (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২৪, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  44. নোরিকো ওহারা: একাধিক বিচারধারা (A1, A3, G2); 2409:4061:2E8C:A878:531:8F1D:6F3E:E9FB (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৭, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  45. ব্যবহারকারী:রিয়াজবী হাসান: সিএসডি U5 ({{db-notwebhost}}); রিয়াজবী হাসান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫৮, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  46. মোজাম্মেল হক চৌধুরী: সিএসডি A1 ({{db-nocontext}}); Pwab2011 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১৩, ১৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  47. International Talk Like a Pirate Day: একাধিক বিচারধারা (A1, G1, G2); 103.151.11.80 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩০, ১৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  48. আবুল হাসান রুবেল: সিএসডি A7 ({{db-person}}); Alim Sabbosachi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২২:৫২, ১৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  49. পৃথীবির সবচেয়ে বড় কিপ্টুস: সিএসডি G2 ({{db-test}}); 37.111.226.252 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:২৬, ১৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  50. হরিদাস স্বামী: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.138.31.46 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:২৫, ২০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  51. জাতীয় গণমাধ্যম কমিশন: একাধিক বিচারধারা (A1, G1, G2); requested creation protection (salting); Nmmc9082 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৪, ২০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  52. ব্যবহারকারী:Faisal Ukhia: সিএসডি U5 ({{db-notwebhost}}); Faisal Ukhia (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৫, ২০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  53. সালাহউদ্দীন সাইফ: একাধিক বিচারধারা (A1, A7); requested creation protection (salting); 103.161.71.91 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৫০, ২১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  54. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/মিঠাই: সিএসডি U1 ({{db-userreq}}) ১০:০৩, ২১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  55. ব্যবহারকারী:Mr.Satyajit Jana: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mr.Satyajit Jana (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০১, ২১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  56. কঠিন বর্জ্য: সিএসডি G2 ({{db-test}}); 103.108.145.54 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫৫, ২৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  57. সামনে চড়াই প্রেমেন্দ্র মিত্রের: একাধিক বিচারধারা (G1, G2); 2409:4061:6E9A:BC03:A9A8:B4E4:5D65:2186 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২১, ৩০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)


অক্টোবর ২০২২[সম্পাদনা]

  1. Pangshura: একাধিক বিচারধারা (G1, G2); 37.111.200.33 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:২৭, ১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  2. মালয়েশীয় মান সময়: সিএসডি G3 ({{db-hoax}}); 58.145.191.241 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:৩৪, ১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  3. ভন নিউম্যান: সিএসডি G1 ({{db-nonsense}}); 103.151.31.92 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০১, ২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  4. First Hellenic Republic: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.127.58.31 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:০৪, ৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  5. আকাইদ আরিফুল: সিএসডি A7 ({{db-person}}); Mail2fuli (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৫৩, ৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  6. আলমগীর অপু: সিএসডি A7 ({{db-person}}); Forhadsikder90 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৯, ৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  7. সুকটাবাড়ি: একাধিক বিচারধারা (A1, G2); 103.228.251.77 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৪, ৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  8. মহাবিশ্ব ও আমাদের পৃথিবী: সিএসডি G11 ({{db-spam}}); Togor24 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১৪, ৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  9. ব্যবহারকারী:Abu Naiem Talha: সিএসডি U5 ({{db-notwebhost}}); Abu Naiem Talha (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৮, ৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  10. ইয়াংওয়ান কর্পোরেশন: সিএসডি G11 ({{db-spam}}); 37.111.213.183 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৬, ৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  11. খোয়া সাগর দিঘি: সিএসডি A1 ({{db-nocontext}}); 37.111.211.86 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০৯, ৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  12. My project wahadpor.: একাধিক বিচারধারা (G1, G2); Surveyor Md blayet Chowdhury (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১২, ৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  13. Nowshad uddin: সিএসডি A7 ({{db-person}}); 103.115.25.93 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৯, ৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  14. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/MediaWiki:Gadget-Cat-a-lot.js: সিএসডি U1 ({{db-userreq}}) ০০:২৭, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  15. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/Mark-Join-Date.js: সিএসডি U1 ({{db-userreq}}) ০০:২৮, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  16. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/গণিত সম্পাদক.js: সিএসডি U1 ({{db-userreq}}) ০০:২৯, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  17. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/PageCuration.js: সিএসডি U1 ({{db-userreq}}) ০০:৩০, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  18. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/ব্যবহারকারীর তথ্য.js: সিএসডি U1 ({{db-userreq}}) ০০:৩১, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  19. ব্যবহারকারী:Hasnuzzaman ome gazi: সিএসডি U5 ({{db-notwebhost}}); Hasnuzzaman ome gazi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৫১, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  20. H2so4 তড়িৎ বিশ্লেষণ করে কীহবে: সিএসডি A1 ({{db-nocontext}}); 37.111.231.162 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৩০, ১২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:Matsonbd: সিএসডি U5 ({{db-notwebhost}}); Matsonbd (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ১৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  22. ব্যবহারকারী:E M Sazzadur Rahman: সিএসডি U5 ({{db-notwebhost}}); E M Sazzadur Rahman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৩, ১৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  23. হোসেনপুর ব্রীজ: একাধিক বিচারধারা (G1, G2); 58.145.184.248 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৩, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  24. ব্যবহারকারী:M. Sadiq Rahman: সিএসডি U5 ({{db-notwebhost}}); M. Sadiq Rahman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৬, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  25. ব্যবহারকারী:দৈনিক আলোকিত সকাল: সিএসডি U5 ({{db-notwebhost}}); দৈনিক আলোকিত সকাল (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৬, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  26. আলাপ:Md Rabiul Shikder: সিএসডি G8 ({{db-talk}}) ০৮:০০, ১৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  27. তূর্য্য সরকার: সিএসডি A7 ({{db-person}}); Amanakhatun (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৭, ১৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  28. ব্যবহারকারী:Soheltelecom: সিএসডি U5 ({{db-notwebhost}}); Soheltelecom (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৩, ২১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  29. টেমপ্লেট:Text quran/Hizb 7: সিএসডি G2 ({{db-test}}); Abirahsan247 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৪৭, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  30. মৌলভীগাও জামে মসজিদ: সিএসডি A1 ({{db-nocontext}}); Md.Parves khan Nushad (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:০১, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  31. এই ক্যাম্পাস পত্রিকা: সিএসডি G2 ({{db-test}}); AjitMoni (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:০৪, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  32. প্রীতম মন্ডল: সিএসডি A1 ({{db-nocontext}}); Your Pritam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:১৫, ৩০ অক্টোবর ২০২২ (ইউটিসি)

নভেম্বর ২০২২[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Iptawestbengal: সিএসডি U5 ({{db-notwebhost}}); Iptawestbengal (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৮, ১ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  2. চেঙ্গিয চশকুন: সিএসডি A1 ({{db-nocontext}}); Mahmudul Hasan0221 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৪, ৩ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  3. আলহাজ্ব আফজাল হোসেন মোল্লা: সিএসডি G11 ({{db-spam}}); Abdullah mollah (ab) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:১৫, ৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  4. রোমান সাম্রাজ্য,অতীত বর্তমান ভবিষ্যৎ: সিএসডি A1 ({{db-nocontext}}); WORLD POLITICS LEVEL7 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:১৭, ৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  5. ব্যবহারকারী:103.25.248.242/ইয়োশিমি ইয়ামাশিতা: সিএসডি U2 ({{db-nouser}}) ০২:২৪, ৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  6. গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়: সিএসডি G4 ({{db-repost}}); অতিরিক্ত তথ্য: {G4 xfd: WP:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়}; AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৬, ৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  7. Iprt: সিএসডি G2 ({{db-test}}); 37.111.210.215 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩২, ৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  8. মোজাহিদ ইসলাম মাহির: দ্রুত A7 ({{db-person}}); Mozahid islam mahir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৬, ১৩ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  9. Provost (education): দ্রুত A1 ({{db-nocontext}}); Mr nirob khan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪১, ১৩ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  10. ব্যবহারকারী আলাপ:Md.Farhan Mahmud/চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়: দ্রুত U1 ({{db-userreq}}) ০৭:৫০, ২২ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  11. Rayhan Kadar: দ্রুত G2 ({{db-test}}); 37.111.218.18 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৪৮, ৩০ নভেম্বর ২০২২ (ইউটিসি)

ডিসেম্বর ২০২২[সম্পাদনা]

  1. উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব,হবিগঞ্জ: দ্রুত A7 ({{db-club}}); 119.30.39.149 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৩, ৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  2. উইকিপিডিয়া:জাইন (গায়ক): দ্রুত G2 ({{db-test}}); তাইজুল ইসলাম অপূর্ব (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৬, ৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  3. আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: পাতা তৈরিকারকের অনুরোধে} ১৭:৪২, ৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  4. 01785012620sim: দ্রুত A1 ({{db-nocontext}}); 202.86.217.137 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১৯, ১৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  5. অলিভিয়ে জিরু: দ্রুত A1 ({{db-nocontext}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৩, ১৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  6. আলাপ:অলিভিয়ে জিরু: দ্রুত G8 ({{db-talk}}) ০৪:১৯, ১৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  7. জার্মানি জাতীয় নারী ফুটবল দল: দ্রুত A1 ({{db-nocontext}}); 103.124.225.34 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৪, ১৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  8. পার্থসারথি চক্রবর্তী: দ্রুত A7 ({{db-person}}); Parthaagt (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৬, ১৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  9. নির্মল কুমার: দ্রুত A1 ({{db-nocontext}}); 114.29.227.87 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১০, ১৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  10. আলাপ:সাইফুর রহমান মাহিন: দ্রুত G2 ({{db-test}}); Safur's Ltd (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:১৭, ১৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  11. You Say Party: দ্রুত A1 ({{db-nocontext}}); 182.48.73.126 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:২১, ১৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  12. কিফায়াত ইবনে রহমান: দ্রুত A7 ({{db-person}}); Rahmankifayat (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৪৭, ১৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  13. বিনিয়োগ ব্যবস্থাপনা: দ্রুত G2 ({{db-test}}); 37.111.242.151 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৩১, ১৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  14. Biographical evaluation: দ্রুত A1 ({{db-nocontext}}); Tuhan Ibn Rupon (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৩৩, ১৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  15. মোঃ জহির উদ্দীন: দ্রুত A7 ({{db-person}}); Wp.zahir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩১, ১৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  16. বাঙালি প্রেরণাদায়ী বক্তার তালিকা: দ্রুত G2 ({{db-test}}); BadhonCR (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪২, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  17. পেরুল সবুজ ক্লাব: দ্রুত A7 ({{db-club}}); Akbar Sabbir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৯, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  18. ব্যবহারকারী:Arshad Galib: দ্রুত U5 ({{db-notwebhost}}); Arshad Galib (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩১, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  19. Sabuj sd: দ্রুত A7 ({{db-person}}); 2401:4900:12FF:9D99:BF5:4479:F117:F298 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩২, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  20. Mushfikur Rahman Limon: দ্রুত A7 ({{db-person}}); Mushfikur2005 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩৭, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  21. ব্রাহ্মণগ্রাম-মজলিশপুর চৌরাস্তার বাজার: দ্রুত G2 ({{db-test}}); 116.206.255.10 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪৮, ২১ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  22. ব্যবহারকারী:আসারি: দ্রুত U2 ({{db-nouser}}) ০৪:২১, ২৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)

জানুয়ারি ২০২৩[সম্পাদনা]

  1. ১ নং রায়পুরা ইউনিয়ন পরিষদ মেম্বারগণের নাম: দ্রুত G2 ({{db-test}}); 202.86.216.226 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৫, ২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  2. Violence Of Bangladesh Chhatra League: দ্রুত নি১ ({{db-nocontext}}); Robi -1999 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৭, ১৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  3. ব্যবহারকারী:মোছাঃ তিশা তালুকদার: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); মোছাঃ তিশা তালুকদার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৮, ১৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  4. ব্যবহারকারী:RafirahmanRaif69: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); RafirahmanRaif69 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৩, ১৯ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  5. কুলগাঁও সিটি কর্পোরেশন স্কুল এন্ড কলেজ: দ্রুত স২ ({{db-test}}); 58.145.184.243 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৯, ২০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  6. মোঃ রুম্মান শেখ: দ্রুত স২ ({{db-test}}); MD RUMMAN SHEIKH (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১৯, ২০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  7. আলাপ:মোঃ রুম্মান শেখ: দ্রুত স২ ({{db-test}}); MD RUMMAN SHEIKH (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২০, ২০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  8. মাইক্রোসফট ফ্রন্টপেজ: দ্রুত নি১ ({{db-nocontext}}); Toylet (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২২, ২৩ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  9. বঙ্গভঙ্গের সময় কে অরন্ধন দিবস পালনের কথা বলেন: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2401:4900:3A1C:35DD:AC99:CD2B:46B0:6386 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:০৫, ২৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  10. লালপুর ইউনিয়ন ইদগাহ,লালপুর,আশুগঞ্জ,ব্রাহ্মণবাড়িয়া: দ্রুত নি১ ({{db-nocontext}}); 103.115.101.55 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:১০, ২৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  11. সুদীপ্ত চন্দ রায়: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2400:C600:3378:C7E3:FB51:AEB9:9D8B:C4E1 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১৩, ২৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  12. আপটাইমস বিডি: দ্রুত স১১ ({{db-spam}}); SabyashchiDAtta (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৩, ২৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  13. আলাপ:Top 100 richest cricketers: দ্রুত স২ ({{db-test}}); 103.173.90.97 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২০, ২৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  14. এটা attack page: একাধিক বিচারধারা (স২, স১০); Scout Md. Mushfiqur Rahim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৫৭, ২৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  15. ব্যবহারকারী:ধরেন্ডা ক্রেডিট: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); ধরেন্ডা ক্রেডিট (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫৮, ৩০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  16. চিত্র:সাদাত হোসাইন.jpg (লগ): DI সিএসডি F4 ({{di-no license}}); Nrshaown (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৯, ৩১ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

ফেব্রুয়ারি ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Bashar Ahamed Ashik: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Bashar Ahamed Ashik (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:০৬, ১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:MManiruzzaman: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); MManiruzzaman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৬, ১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  3. জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া: দ্রুত স২ ({{db-test}}); 103.150.68.137 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:০৭, ২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  4. ব্যবহারকারী:A. H. M. Zakaria Hossen: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); A. H. M. Zakaria Hossen (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৩৭, ৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  5. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/সংগ্রহশালা ০১: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ০৬:৪৭, ৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  6. ব্যবহারকারী:MD SOHEL RANA SRS P: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); MD SOHEL RANA SRS P (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:২৩, ৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:MANISHA BAMBOO PRODUCTS: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); MANISHA BAMBOO PRODUCTS (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৯, ৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  8. Rkzxxy: একাধিক বিচারধারা (স১, স২); 202.86.218.186 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  9. আলাপ:পশ্চিম লাড়ুয়া বড় ভূঁইয়া বাড়ী, রামপুর বাজার, ফরিদগঞ্জ: দ্রুত স১১ ({{db-spam}}); 180.211.141.30 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  10. অহিংস নীতি: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2409:4088:BE8F:17D4:63E3:74A0:3C21:BF23 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  11. Sonanodia Baor: দ্রুত স২ ({{db-test}}); 163.47.36.74 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:২৪, ১৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  12. 0191568: দ্রুত নি১ ({{db-nocontext}}); 103.190.82.36 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৯, ১৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  13. দশমিক প্রসারণ: দ্রুত স২ ({{db-test}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); Md.AShique Hossain Raihan. (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫০, ১৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  14. ব্যবহারকারী:TEJIKOBI: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); TEJIKOBI (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:১০, ২১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  15. চিত্র:দেলাওয়ার হোসাইন সাঈদী'ন ছবি.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Moniruzzaman Artist (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৭, ২১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  16. উইকিপিডিয়া:বাংলা ভাষায় সংস্কৃত শব্দের প্রতিবর্ণীকরণ: দ্রুত স২ ({{db-test}}); Sbb1413 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:০১, ২২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  17. ব্যবহারকারী:বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  18. পাহাড়ী ছাত্র পরিষদ: দ্রুত স৫ ({{db-banned}}); অতিরিক্ত তথ্য: {স৫ user: User:সুমনমারমা} ০৩:৪৮, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  19. মরহুম আজহার আলী সরকার: দ্রুত নি১ ({{db-nocontext}}); 27.147.169.198 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:১১, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  20. এ.কে.এম. শামসুল হক: দ্রুত নি১ ({{db-nocontext}}); এ.কে.এম. সানাউল হক (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

মার্চ ২০২৩[সম্পাদনা]

  1. বেঙ্গল বার্মা স্টিম নেভিগেশন কোম্পানি: দ্রুত স২ ({{db-test}}); 103.134.39.74 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:২৭, ২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:Greenviewspa: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Greenviewspa (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৩, ২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  3. ব্যবহারকারী:মোঃ হযরত বিল্লাল: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); মোঃ হযরত বিল্লাল (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  4. মাল পাহাড়িয়া ভাষা: দ্রুত স২ ({{db-test}}); 2409:4088:AE10:B1A8:89DA:58F:2659:A31 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:১৩, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  5. Aman Shrivas: দ্রুত নি৭ ({{db-person}}); Amanshrbiz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩০, ৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  6. বিষয়শ্রেণী:ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতে মহিলা গায়িকা: দ্রুত স২ ({{db-test}}) ১৫:৪১, ৬ মার্চ ২০২৩ (ইউটিসি)
  7. আলাপ:Ashgate Publishing: দ্রুত স৮ ({{db-talk}}) ১৩:১৬, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  8. ব্যবহারকারী:অনামিকা চৌধুরী: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); অনামিকা চৌধুরী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২৮, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  9. আল-নসর: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2401:4900:7071:CBE1:3590:607D:6246:3387 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৮, ৯ মার্চ ২০২৩ (ইউটিসি)
  10. নানীর বাড়িতে বন্দী: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2utsg56sc (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩২, ৯ মার্চ ২০২৩ (ইউটিসি)
  11. ঠাকুরমা এবং গ্যাং: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2utsg56sc (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩০, ৯ মার্চ ২০২৩ (ইউটিসি)
  12. মাওলান মো:শাহজাহান (বাংলাদেশের রাজনীতিবিদ): দ্রুত নি১ ({{db-nocontext}}); ওসান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০২, ১০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  13. "আধখানা স্বাধীনতা": দ্রুত নি১ ({{db-nocontext}}); 103.162.209.166 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৭, ১৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  14. ব্যবহারকারী:জয় মান্না: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); জয় মান্না (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৭, ২০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  15. মোঃ রোমান আল ইমরান: একাধিক বিচারধারা (স১, স২); 103.87.238.11 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৯, ২০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  16. Type species: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2409:4088:BE01:5E57:0:0:6C08:DB07 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫৮, ২২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  17. জাতীয়বাংলাসম্মেলনকেসমর্থনকরুন: দ্রুত স২ ({{db-test}}); জয় মান্না (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৫, ২২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  18. ব্যবহারকারী:জয় মান্না: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); জয় মান্না (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৬, ২২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  19. আব্দুর রহমান আসাদ এর জীবন কাহিনী: দ্রুত নি৩ ({{db-nocontent}}); Abdur Rahman Asad 1212 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০০, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  20. পুবের হাওয়া: দ্রুত স২ ({{db-test}}); Yasin Reza 242 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০১, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  21. গীতিকবি মোঃ হাবিবুল্লাহ: একাধিক বিচারধারা (নি১, স১, স২); 114.130.157.32 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০০:১৭, ২৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  22. কে.জি.এস. মহরস সোবাহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়: একাধিক বিচারধারা (নি১, স১, স২); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); Somridho mustahid (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২২, ২৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  23. Himno di Kòrsou: দ্রুত স২ ({{db-test}}); 103.25.249.249 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:৩০, ২৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  24. ব্যবহারকারী:আরিফ হাসনাত সাকিব: দ্রুত ব্য২ ({{db-nouser}}) ০৮:৩৬, ৩০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  25. ব্যবহারকারী আলাপ:আরিফ হাসনাত সাকিব: দ্রুত ব্য২ ({{db-nouser}}) ০৮:৪৩, ৩০ মার্চ ২০২৩ (ইউটিসি)

এপ্রিল ২০২৩[সম্পাদনা]

  1. Snaptube: দ্রুত নি১ ({{db-nocontext}}); 37.111.210.159 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:৪১, ৩ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  2. Sreebash nath: দ্রুত স২ ({{db-test}}); শ্রীবাস নাথ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৪০, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  3. লোটের স্ত্রী: দ্রুত স২ ({{db-test}}); N.I Nahid (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০০:১৫, ১৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  4. সাহায্য:Mobile access: দ্রুত স২ ({{db-test}}); Nizamuddin nrmolla (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১৭, ১৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  5. MD. Shorif Islam: দ্রুত নি১ ({{db-nocontext}}); 103.31.153.232 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১৮, ১৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  6. Dr. Mahabub Alam Bijoy: একাধিক বিচারধারা (নি৭, স১১); Mahabubalambijoy852 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২৩, ১৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  7. রিয়াজুল সেখ: একাধিক বিচারধারা (নি১, নি৭); Rjraeesboy12 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৮, ১৯ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  8. ব্যবহারকারী:Md Rezowan Islam: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Md Rezowan Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:১৫, ২৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

মে ২০২৩[সম্পাদনা]

  1. চট্টোপাধ্যায়েকের জযরর্বয়নিাসিঙ্গলেশ্সিসচ্ছিস/ে: দ্রুত নি১ ({{db-nocontext}}); 122.171.19.24 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৩৯, ২ মে ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:পিন্টু দাস: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); পিন্টু দাস (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৪০, ৩ মে ২০২৩ (ইউটিসি)
  3. সাহায্য:ছকের সাথে পরিচয় (দৃশ্যমান সম্পাদনা)/৪: দ্রুত স২ ({{db-test}}); 195.169.119.65 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০১, ৮ মে ২০২৩ (ইউটিসি)
  4. Md. Emdadul Islam: দ্রুত স২ ({{db-test}}); M Emdadul Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১৯, ৮ মে ২০২৩ (ইউটিসি)
  5. Mehedi Hasan Mitul: দ্রুত নি৭ ({{db-a7}}); Mitul.xl (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫০, ৩০ মে ২০২৩ (ইউটিসি)
  6. শমে বাংলা আল্লামা আলা উদ্দিন শাহ রহ: একাধিক বিচারধারা (স১, স২); আবু তাহের মুহাঃ নিজাম উদ্দীন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫২, ৩০ মে ২০২৩ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/পদার্থবিজ্ঞানীদের তালিকা: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১৪:১০, ৩১ মে ২০২৩ (ইউটিসি)

জুন ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/VisualEditorEverywhere.js: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:১৭, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/sandbox: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:২১, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  3. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/দ্রুত অপসারণ লগ/অক্টোবর ২০২২: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:২৪, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  4. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/দ্রুত অপসারণ লগ/আগস্ট ২০২২: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:২৫, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  5. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/দ্রুত অপসারণ লগ/নভেম্বর ২০২২: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:২৫, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  6. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/দ্রুত অপসারণ লগ/সেপ্টেম্বর ২০২২: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:২৬, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/সুরক্ষা স্তর সনাক্তকারী.js: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:২৯, ১৫ জুন ২০২৩ (ইউটিসি)
  8. একজন আদর্শ সন্তান গঠনে বাবার চেয়ে মায়ের ভুমিকা সবচেয়ে বেশি: একাধিক বিচারধারা (নি১, স২); 103.172.28.42 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:০৩, ১৫ জুন ২০২৩ (ইউটিসি)
  9. Videotelephony: দ্রুত স২ ({{db-test}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 106.196.15.172 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৩, ১৮ জুন ২০২৩ (ইউটিসি)
  10. অনলাইন চ্যাট: দ্রুত স২ ({{db-test}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 106.196.15.172 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৫, ১৮ জুন ২০২৩ (ইউটিসি)
  11. ভয়েস চ্যাট: দ্রুত স২ ({{db-test}}); 106.196.15.172 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৭, ১৮ জুন ২০২৩ (ইউটিসি)
  12. নিওজিন: দ্রুত স২ ({{db-test}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 37.111.219.36 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৩, ১৮ জুন ২০২৩ (ইউটিসি)
  13. চিত্র:চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের লোগো.jpg (লগ): দ্রুত স৭ ({{db-author}}); অতিরিক্ত তথ্য: {স৭ rationale: বাংলা লোগোটি ব্যবহার হবে} ১১:০২, ৩০ জুন ২০২৩ (ইউটিসি)
  14. OCEANHOST LLC: দ্রুত নি২ ({{db-foreign}}); অতিরিক্ত তথ্য: {নি২ source: en}; 103.31.179.102 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৫, ৩০ জুন ২০২৩ (ইউটিসি)

জুলাই ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Aranyak Shams (Mohammed Shams Uddin): দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Aranyak Shams (Mohammed Shams Uddin) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৭, ২ জুলাই ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:Md.Farhan Mahmud: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১৬:৪৬, ২ জুলাই ২০২৩ (ইউটিসি)
  3. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/Infobox: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১৬:৫২, ২ জুলাই ২০২৩ (ইউটিসি)
  4. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/মিডিয়াউইকি:Gadget-Shortdesc-helper.js: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১৬:৫৪, ২ জুলাই ২০২৩ (ইউটিসি)
  5. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/UBX: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১৭:২৯, ২ জুলাই ২০২৩ (ইউটিসি)
  6. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/UP/1: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ০৩:১৭, ৩ জুলাই ২০২৩ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/উপপাতাসমূহ.js: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ০৩:২৩, ৩ জুলাই ২০২৩ (ইউটিসি)
  8. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/তথ্য: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ০৩:২৪, ৩ জুলাই ২০২৩ (ইউটিসি)
  9. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/পুনঃসতেজ.js: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ০৩:২৫, ৩ জুলাই ২০২৩ (ইউটিসি)
  10. ব্যবহারকারী:জয়সেন চাকমা: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); জয়সেন চাকমা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৬, ৩ জুলাই ২০২৩ (ইউটিসি)
  11. ইএসডিও: দ্রুত A১ ({{db-nocontext}}); শাহাজাদ ইসলাম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫৯, ৮ জুলাই ২০২৩ (ইউটিসি)
  12. ৬০০ (সংখ্যা): দ্রুত G২ ({{db-test}}); 103.67.158.103 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৫, ১০ জুলাই ২০২৩ (ইউটিসি)
  13. করাইয়া হাওড়: দ্রুত স২ ({{db-test}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 119.30.35.113 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩৯, ১৪ জুলাই ২০২৩ (ইউটিসি)
  14. জাতিসংঘ মানবাধিকার পুরস্কার: দ্রুত স১ ({{db-nonsense}}); Sri Saumen Das (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১৩, ১৪ জুলাই ২০২৩ (ইউটিসি)
  15. সর্দার মালিক: একাধিক বিচারধারা (নি১, নি৭); 144.48.84.37 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:১৫, ২২ জুলাই ২০২৩ (ইউটিসি)

আগস্ট ২০২৩[সম্পাদনা]

  1. অপসারিত: দ্রুত স২ ({{db-test}}); 202.86.218.71 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৬, ১২ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  2. টেমপ্লেট:টেমপ্লেট:ব্যবহারকারী/শারদীয় এডিটাথন অবদানকারী: দ্রুত প৩ ({{db-redirtypo}}) ১৫:৫৪, ২৫ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  3. 01316571216: দ্রুত স২ ({{db-test}}); 103.151.31.94 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩২, ২৬ আগস্ট ২০২৩ (ইউটিসি)

সেপ্টেম্বর ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:ফ্রেন্ডস: দ্রুত ব্য২ ({{db-nouser}}) ১৬:৩০, ১৩ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
  2. মোড়ভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়: একাধিক বিচারধারা (নি৩, স২); মুস্তাফিজুর (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৪, ১৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

অক্টোবর ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Md.Farhan Mahmud/সময়: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১১:৩৯, ২ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

নভেম্বর ২০২৩[সম্পাদনা]

  1. মোহাম্মদ জনি হোসেন/আফতাবনগর: দ্রুত প৩ ({{db-redirtypo}}) ০০:৩০, ৩ নভেম্বর ২০২৩ (ইউটিসি)