ব্যবহারকারী:Bir Mujahid/দ্রুত অপসারণ লগ/১

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এই সব দ্রুত অপসারণের মনোনয়নের লগ যা টুইংকলের দ্রুত মডিউল ব্যবহার করে এই ব্যবহারকারী তৈরি করেছেন।

আপনি যদি আর এই লগ রাখতে না চান, তাহলে আপনি পছন্দসমূহ প্যানেল ব্যবহার করে এটি বন্ধ করতে পারেন, এবং দ্রুত ব১-এর অধীনে এই পাতাটি দ্রুত অপসারণের জন্য মনোনয়ন করতে পারেন।

এপ্রিল ২০২৩[সম্পাদনা]

  1. শামীম হাসান: দ্রুত নি৭ ({{db-person}}); Samsul Alam Rony (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:০৭, ২১ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  2. আলী মুহাম্মদ ফয়সাল: দ্রুত নি১ ({{db-nocontext}}); আলী শাদমান রাসূল (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:০২, ২৩ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  3. মানস: দ্রুত নি১ ({{db-nocontext}}); Jakia Akter (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২২, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  4. যুক্তরাষ্ট্রীয় প্রজাতন্ত্র: দ্রুত নি১ ({{db-nocontext}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 2401:4900:122C:CF99:F0CE:B1FF:FE72:B159 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৩, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

আগস্ট ২০২৩[সম্পাদনা]

  1. ২২৫টি প্রজাতির হাঙ্গরের মধ্যে কোন প্রাজাতি সবচেয়ে বড় হয়: দ্রুত স১ ({{db-nonsense}}); Sfpain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৪, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:Mohiuddin Opu: দ্রুত স১১ ({{db-spamuser}}); Mohiuddin Opu (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৫, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  3. আফিয়া রহমান: দ্রুত নি৭ ({{db-person}}); 103.67.157.230 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৭, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  4. তিমি হাঙ্গর কত বড় হয়: দ্রুত স১ ({{db-nonsense}}); 103.198.133.113 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৮, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  5. শেখ সোহেল রানা টিপু: দ্রুত নি৭ ({{db-person}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 103.67.157.230 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৯, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  6. বাঁধন: দ্রুত নি১ ({{db-nocontext}}); Nirob Wiki (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০২, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  7. রাধানগর মজুমদার একাডেমী স্কুল এন্ড কলেজ: দ্রুত নি৭ ({{db-corp}}); 45.248.151.103 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০৪, ২৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)