উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন/সংগ্রহশালা/সফল/২০২০

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এটি ব্যবহারকারী নাম পরিবর্তনের মূল পাতা নয়, বরং পুরোনো আবেদনের একটি সংগ্রহশালা। আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে অনুগ্রহপূর্বক বর্তমান আবেদনের পাতাটি ব্যবহার করুন। ধন্যবাদ।


AbdullahKhan94 → M.AbdullahKhan

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৮:০৪, ১৮ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

মুহাম্মদ আল-আমিন১ → M_Alamin

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:৫৭, ২৯ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

Cht Bangladesh → সোহেল রিগ্যান

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:০৩, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

Ieahhiea → YahyA

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:০৩, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

M.NABIL → Nabil

   সফল

নামটি ইতোমধ্যে আছে। বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী এখানে দেখুন, কোন নামটি নেই। তারপর সেই নামটি নিতে পারেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২২:৫৯, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
এছাড়া, আপনি পূর্বে দুইবার নাম পরিবর্তন করেছেন। এর পরেরবার কিন্তু নাও পরিবর্তন করা হতে পারে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২৩:০১, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
ব্যবহারকারী এই নামটি আর ব্যবহার করেন না। আমি এই নামটি ব্যাবহার করতে চাই। --মোহাম্মদ নাবিল (☎) ২৩:০৫, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
@M.NABIL:, ব্যবহারকারীকে পরামর্শ বার্তা দেয়া হয়েছে, এখন থেকে এক মাস অপেক্ষা করুন। জনি (আলাপ) ০৫:৩৮, ৩১ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
@ZI Jony:, ধন্যবাদ।--মোহাম্মদ নাবিল (☎) ১৩:৩৭, ৩১ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৮:০৬, ৩ মার্চ ২০২০ (ইউটিসি)

Shekh Mahmudul Hasan → SHEKH

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১২:১২, ১৩ মার্চ ২০২০ (ইউটিসি)

Nahian Anmun → Nahian~bnwiki

   সফল

 করা হয়েছে নতুন নামে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ০৪:৩০, ৩১ মার্চ ২০২০ (ইউটিসি)

Daniel Rozairo → Daniel Rozario18

   সফল

 করা হয়েছে নতুন নামে প্রবেশ করুন। ‍‍‍‍~মহীন (আলাপ) ১১:৩৯, ১১ এপ্রিল ২০২০ (ইউটিসি)

Rifat Hasan Jihan → RHJihan

   সফল

 করা হয়েছে নতুন নামে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ১৮:৩৭, ৭ মে ২০২০ (ইউটিসি)

Md. Sadman Sakib Bd → MS Sakib

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:০৩, ১০ মে ২০২০ (ইউটিসি)

ইয়াছিন আলী → পরস

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:০৭, ১৪ মে ২০২০ (ইউটিসি)

BarishalNews → Md.TariqulIslam

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:০৭, ১৪ মে ২০২০ (ইউটিসি)

Aminulbpm → আমানুল্লাহ

   সফল

 করা হয়েছে। নতুন নামে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ০৫:৪২, ১৮ মে ২০২০ (ইউটিসি)

Md. Rakib Hossain → RakibHossain

   সফল

Nahian~bnwiki → Nahian

   সফল

@Nahian~bnwiki: ব্যবহারকারী:Nahian কে অধিগ্রহণের বিষয়টি জানানো হয়েছে। নিয়মমাফিক ১ মাস অপেক্ষা করে এই অনুরোধ সম্পন্ন করা হবে। --আফতাবুজ্জামান (আলাপ) ২২:১৩, ৩০ এপ্রিল ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে নতুন নামে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ১০:২১, ৩১ মে ২০২০ (ইউটিসি)

বিশ্ব সুন্নী আন্দোলন → মেহরাব

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:৩৩, ৩০ মে ২০২০ (ইউটিসি)

Anmunforever → Cyborg71

   সফল

 করা হয়েছে নতুন নামে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ১৭:১৮, ৩১ মে ২০২০ (ইউটিসি)

TrinidRishi → Bunny~bnwiki

   সফল

সুধী, আপনি বর্তমানে অন্য কারো অ্যাকাউন্ট ব্যবহার করছেন? যদি করে থাকেন আপনি অ্যাকাউন্টটি কীভাবে পেলেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:১২, ১৩ জুন ২০২০ (ইউটিসি)
@NahidSultan: ছাত্রাবাসে থাকাকালীন আমি একজনের ফোন+ইমেইল ব্যবহার করে অ্যাকাউন্টটি খুলি, এখন আমি সেখানে থাকিনা এবং যার ফোন ব্যবহার করেছিলাম, সে এসবে আগ্রহী নয় মোটেও এবং এ ব্যাপারে জানেওনা। যদিও আমিও এই অ্যাকাউন্টটিতে সক্রিয় থাকছিনা, কিন্তু আমার উচিৎ নয় অন্য কারো নাম এখানে রেখে দেওয়া। তাই পরিবর্তন করে দিন। -- TrinidRishi (আলাপ) ১৩:৩০, ১৩ জুন ২০২০ (ইউটিসি)
করা হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৪:০৭, ১৩ জুন ২০২০ (ইউটিসি)

মো. তানভীর হাসান সিয়াম → THSIAM

   সফল

@মো. তানভীর হাসান সিয়াম: অনুরোধকৃত নামটি Thsiam নামের সাথে মিলে যায়। নতুন নামে অনুরোধ করুন। অথবা, যেহেতু উক্ত ব্যবহারকারী ২০১৪ সালে অ্যাকাউন্ট তৈরি বরলেও কোনো সম্পাদনা করেন নি, তাই আপনি চাইলে তার আলাপ পাতায় এই নামটি গ্রহণের জন্য অনুরোধ রাখতে পারেন। ১ মাসের মধ্যে কোনো প্রতুত্ত্যর না পেলে, আপনি এই নামটি নিতে পারবেন। ~মহীন (আলাপ) ০৮:২৮, ৭ মে ২০২০ (ইউটিসি)
অধিগ্রহণের বিষয়টি জানানো হয়েছে। নিয়মমাফিক ১ মাস অপেক্ষা করে এই অনুরোধ সম্পন্ন করা হবে। -- জনি (আলাপ) ১০:২১, ৭ মে ২০২০ (ইউটিসি)
মহীন ভাই: ব্যবহারকারীর অধিগ্রহণের আবেদনের সময় ১ মাস পূর্ণ হয়েছে আরো আগেই, চাইলে নামটি পরিবর্তন করতে পারেন এখন। ~ নাহিয়ান আলাপ ০৬:১৬, ২১ জুন ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে। নতুন নামে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ০৬:৪৩, ২১ জুন ২০২০ (ইউটিসি)

Wikisaadhossain → SH_Mahfooz

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১২:৪৩, ২১ জুন ২০২০ (ইউটিসি)

SHAH ISMAIL TALUKDAR → SMA

   সফল

~ স্বেচ্ছাসেবী (বলুন...) ০৮:৪৩, ১ জুন ২০২০ (ইউটিসি)

নিয়ম অনুসারে অধিগ্রহণের বিষয়টি ব্যবহারকারীকে জানানো হয়েছে। নিয়ম মাফিক ১ মাস পরে এই অধিগ্রহণের অনুরোধটি সম্পন্ন করে দিবেন। -- ~ স্বেচ্ছাসেবী (বলুন...) ১০:১৪, ১ জুন ২০২০ (ইউটিসি)
নিয়ম অনুসারে অধিগ্রহণের বিষয়টি ব্যবহারকারীকে জানানো হয়েছিল। কোনো উত্তর পাওয়া যায় নি। আর নিয়ম মাফিক ১ মাস হয়ে গেছে!

সুফিদরবেশ ০৮:২৪, ১ জুলাই ২০২০ (ইউটিসি)

 করা হয়েছে করা হয়েছে নতুন নামে লগইন করুন। ~মহীন (আলাপ) ০৯:০০, ১ জুলাই ২০২০ (ইউটিসি)

MasterMinhaz → Md Minhaz Uddin Majumder

   সফল

আসল নাম ব্যবহার করার ফলে আপনার নাম সকলে জেনে যাবে এবং আপনি হয়রানির শিকার হতে পারেন। আপনি কি তারপরও আপনার আসল নাম দিয়েই অবদান রাখতে চান? ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৯:২৯, ৯ জুলাই ২০২০ (ইউটিসি)
করা হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:১৫, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)

Owais Bin Elias → Owais Al Qarni

   সফল

করা হয়েছে। নতুন নামে লগ-ইন করুন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৫:৪৯, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)

AnmunBot → NahianBot

   সফল

-- AnmunBot (আলাপ) ১১:০৮, ৭ জুন ২০২০ (ইউটিসি)

নিয়ম অনুসারে অধিগ্রহণের বিষয়টি ব্যবহারকারীকে জানানো হয়েছে। নিয়ম মাফিক ১ মাস পরে এই অধিগ্রহণের অনুরোধটি সম্পন্ন করে দিবেন। -- AnmunBot (আলাপ) ১১:১০, ৭ জুন ২০২০ (ইউটিসি)
@Moheen এবং NahidSultan: ভাই, আবেদনের ১ মাস পূর্ণ হয়েছে। ব্যবহারকারী:NahianBot কোনো উত্তর/আপত্তি প্রদান করেননি। তাই এখন নাম পরিবর্তন করা যেতে পারে। ~ নাহিয়ান আলাপ ০৮:৪২, ১০ জুলাই ২০২০ (ইউটিসি)
অ্যকাউন্টটি বর্তমানে বাধা দেওয়া আছে ইংরেজি প্রকল্পে সুতরাং নাম পরিবর্তন সম্ভব নয়। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৯:২৮, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)
@NahidSultan: অন্য একটি আবেদন করেছি নাহিদ ভাই, অনুগ্রহ করে সেটি দেখুন (উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন-এ)। ~ নাহিয়ান আলাপ ১১:০৬, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)
একটু অপেক্ষা করুন, আমি দেখছি কি করা যায়। --আফতাবুজ্জামান (আলাপ) ১৭:১৮, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: অধিগ্রহণের আবেদন করতে NahianBot কে বার্তা দিয়েছিলাম যে AnmunBot দিয়ে, তাই ব্লক করা হয়েছে। আজকে লগিন করে জানতে পারলাম, কিন্তু তখন যে না বুঝে AnmunBot দিয়েই আবেদন করেছিলাম ভুলবশত, এটা বুঝাব কিভাবে তাদের! ~ নাহিয়ান আলাপ ১৭:৩৭, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)
@NahidSultan: এখন আর বাধা নেই। আপনি এটা নিয়ে অগ্রসর হতে পারেন ও অপর আবেদন বন্ধ করে দিতে পারেন। --আফতাবুজ্জামান (আলাপ) ২৩:২৪, ১২ জুলাই ২০২০ (ইউটিসি)

রিজিকা সুলতানা মিতু → মিতু

   সফল

@রিজিকা সুলতানা মিতু: অনুরোধকৃত নামটি মিতু নামের সাথে মিলে যায়। দয়া করে নতুন নামে অনুরোধ করুন। ~মহীন (আলাপ) ১০:২৬, ২০ জুন ২০২০ (ইউটিসি)

@Moheen: তবে QueenBee নাম করে দিন। একই নামে ব্যবহারকারী ২০১৩ সাল থেকে নিষ্ক্রিয় রয়েছেন। ~ রিজিকা সুলতানা মিতু (আলাপ) ০৪:০৪, ২১ জুন ২০২০ (ইউটিসি)
@রিজিকা সুলতানা মিতু: ব্যবহারকারী:QueenBee কে অধিগ্রহণের বিষয়টি জানানো হয়েছে। নিয়মমাফিক ১ মাস অপেক্ষা করে এই অনুরোধ সম্পন্ন করা হবে। ~ নাহিয়ান আলাপ ০৬:১৩, ২১ জুন ২০২০ (ইউটিসি)
@Moheen: আবেদনের ১ মাস পূর্ণ হয়েছে, এখন নাম পরিবর্তন করা যাবে। ~ নাহিয়ান আলাপ ০৬:৩০, ২৫ জুলাই ২০২০ (ইউটিসি)
@রিজিকা সুলতানা মিতু: ১ মাস পূর্বে শুধুমাত্র ব্যবহারকারী:QueenBee-কে অধিগ্রহণের বিষয়টি জানানো হয়েছে। তাই এই নামটি নিতে চাইলে এখানে জানান। ‍‍‍‍~মহীন (আলাপ) ১৪:৫৬, ২৫ জুলাই ২০২০ (ইউটিসি)

@Moheen: Ragini নামটি নেওয়া যাবে কি দেখুন তো..?? নেওয়া গেলে তাই করে দিন কিংবা আবার আবেদন করে দিন। নতুবা QueenBee করে দিবেন। হবে?  – রিজিকা সুলতানা মিতু (আলাপ) ০৩:৫১, ২৭ জুলাই ২০২০ (ইউটিসি)

{{করা হয়নি}} নাহিয়ানের সক। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৪:৪৬, ২৭ জুলাই ২০২০ (ইউটিসি)
এই আলোচনা অনুসারে বাধা অপসারণ এবং QueenBee নামে পরিবর্তন করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৪:৪৬, ২ আগস্ট ২০২০ (ইউটিসি)

প্রসেনজিৎ পাল → Wikifulness

   সফল

করা হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:০১, ৪ আগস্ট ২০২০ (ইউটিসি)

QueenBee → Mitu18

   সফল

@QueenBee: আপনি একই সাথে ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন (Mitu18) ও অধিগ্রহণের (Mitu~bnwiki) জন্য আবেদন করেছেন যেটি গ্রহণযোগ্য নয়। অনুগ্রহ করে যেকোনো একটি আবেদন রেখে অন্য আবেদনের শুরুতে <s> ও শেষে </s> দিয়ে আবেদন বাতিল করুন। — আল রিয়াজ উদ্দীন (আলাপ) ০৭:০৭, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)
আপনার অনুরোধের মাধ্যমে ব্যবহারকারী:রিজিকা সুলতানা মিতু থেকে ব্যবহারকারী:QueenBee নামে পরিবর্তন করা হয়েছে। অন্যদিকে আবার অধিগ্রহণ পাতায় ব্যবহারকারী:Mitu~bnwiki নামের জন্য অনুরোধ করেছেন। দুই ক্ষেত্রেই কারণ হিসেবে দেখিয়েছেন: "আসল নাম মিতু"। মনে হচ্ছে অপনি এ বিষয়ে যথেষ্ঠ যত্নবান নন। তাই বর্তমান পরিস্থিতিতে আপনার সকল আবেদন বাতিলের পক্ষে। সবগুলো আইডিই সম্ভবত নাহিয়ানের সক। এ বিষয়ে আফতাবের দৃষ্টি আকর্ষণ করছি। ~মহীন (আলাপ) ১৫:৪৭, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)
@Moheen: ভাই, এটা সক না। ব্যবহারকারী:QueenBee (পূর্বের ব্যবহারকারী:রিজিকা সুলতানা মিতু) হলেন নাহিয়ানের বান্ধবী, তাঁদের ব্যবহারকারী পাতার নোটিশ টাঙ্গানো আছে (এখানে বিস্তারিত)। গতকাল অধিগ্রহণ পাতায় ব্যবহারকারী:QueenBee থেকে ব্যবহারকারী:Mitu~bnwiki (যার সর্বশেষ সম্পাদনা ২০০৭ সালে) নামের জন্য অনুরোধ দেখে আমি পরামর্শ দিয়েছিলাম যে ব্যবহারকারী:Mitu (..) নামের জন্য অনুরোধ করতে, তাহলে তাঁকে একমাস অপেক্ষা করতে হবে না। সে কারণেই মূলত এই অনুরোধটি এসেছে। আপনি এই অনুরোধটি সম্পন্ন করে, অধিগ্রহণ পাতার অনুরোধকে ব্যর্থ করে দিন। --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:১২, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে নতুন নামে লগইন করুন। @আফতাবুজ্জামান: নিশ্চিত করার জন্য ধন্যবাদ। ~মহীন (আলাপ) ১৬:২১, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)

Tuhins70 → Mahmudul Hassan Tuhin

   সফল

 করা হয়েছে নতুন নামে লগইন করুন। ~মহীন (আলাপ) ২২:২৯, ২২ আগস্ট ২০২০ (ইউটিসি)

YahyA → Yahya

   সফল

ইয়াহিয়াবলুন... ০৭:২৩, ৯ আগস্ট ২০২০ (ইউটিসি)

ব্যবহারকারী:Yahya কে অধিগ্রহণের বিষয়টি জানানো হয়েছে। নিয়মমাফিক ১ মাস অপেক্ষা করে এই অনুরোধ সম্পন্ন করা হবে। ~ নাহিয়ান আলাপ ০৮:১৬, ৯ আগস্ট ২০২০ (ইউটিসি)
@Moheen: ভাই, আজ আমার আবেদনের এক মাস পূর্ণ হয়েছে। এর মধ্যে লক্ষ্যকৃত ব্যবহারকারী অ্যাকাউন্ট থেকে কোনো রূপ আপত্তি তোলা হয় নাই। একটু দেখবেন। —ইয়াহিয়াবলুন...১২:০৮, ৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে। ‍‍‍‍~মহীন (আলাপ) ১২:১৩, ৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)

মোহাম্মাদ ইসমাইল → Szilard

   সফল

@মোহাম্মাদ ইসমাইল: নামটি ইতোমধ্যে রয়েছে। যে নামটি নিতে চান তা বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী এখানে লিখে অনুসন্ধান করুন। যদি কোন ফলাফল না দেখায় তাহলে নামটি নিতে পারবেন। অথবা, ব্যবহারকারী:Szilard যেহেতু সক্রিয় নন এখন, তাই আপনি নামটি অধিগ্রহণের জন্য আবেদন করতে পারবেন। ধন্যবাদ। ~ নাহিয়ান আলাপ ০৩:৫১, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)
@Nahian:অধিগ্রহণের জন্য কি করা লাগবে?~ইসমাইল (আলাপ) ০৭:০৭, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)
@মোহাম্মাদ ইসমাইল: আপনার আবেদনটি অধিগ্রহণ পাতায় স্থানান্তর করে দিচ্ছি আমি। ~ নাহিয়ান আলাপ ০৭:১১, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)

@মোহাম্মাদ ইসমাইল: ব্যবহারকারী:Szilard কে অধিগ্রহণের বিষয়টি জানানো হয়েছে। নিয়মমাফিক ১ মাস অপেক্ষা করে এই অনুরোধ সম্পন্ন করা হবে। ~ নাহিয়ান আলাপ ০৭:১৮, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)

@Moheen:আবেদনটা দেখুন।~ইসমাইল (আলাপ) ১২:৪১, ৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে~মহীন (আলাপ) ১৩:২৯, ৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)

Kupulak → কুউ পুলক

   সফল

@Kupulak: আপনি কি কুউ পুলক একাউন্টে এখনো ঢুকতে পারেন? পারলে একাউন্টে ঢুকে এখানে মন্তব্য করেন। তাহলে এই অনুরোধ দ্রুত সম্পন্ন করা যাবে, নাহলে একমাস অপেক্ষা করতে হবে। আফতাবুজ্জামান (আলাপ) ১৩:১৪, ৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: জি, জনাব, আমি এই আইডিতে লগ-ইন করতে পারি। কোন সমস্যা নেই। Kupulak আইডি থেকে যে নাম পরিবর্তনের আবেদন করা হয়েছে তাতে আমার পূর্ণ সমর্থন আছে। ধন্যবাদ। --- কুউ পুলক (আলাপ) ১৩:৩০, ৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে ‍‍‍~মহীন (আলাপ) ১৬:৩৬, ৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)

"SH Mahfooz → Safi Mahfouz

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। --~মহীন (আলাপ) ১৭:২৫, ১২ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)

Prodipto Delwar → Prodipto Deloar

   সফল

ব্যবহারকারী:Martin Urbanec করে দিয়েছেন। --আফতাবুজ্জামান (আলাপ) ০০:০৫, ১৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)

Bdvoice2016 → Muntah Mahfuz

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। --~মহীন (আলাপ) ১৫:১১, ২৫ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)

Km.jahiruddin md. Babur → Safi Mahfouz02

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ১৭:৩৬, ২ অক্টোবর ২০২০ (ইউটিসি)

ShazidSharifBot → ShazidSharif2000

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:৩৩, ২১ অক্টোবর ২০২০ (ইউটিসি)

শক্তিশেল → heliophilous

   সফল

As my recent user name is in Bengali so sometimes it seems to be troublesome to a non-Bengali person. শক্তিশেল (আলাপ) ০৩:০৮, ২১ অক্টোবর ২০২০ (ইউটিসি)

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:৩৪, ২১ অক্টোবর ২০২০ (ইউটিসি)

Bang Bang50 → 50-Man

   সফল

Bang Bang50, যেহেতু আপনার-আমাদের সম্পাদনার মূল উইকি বাংলা, আমার পরামর্শ হল 50-Man এর পরিবর্তে যেকোন অক্ষরে কোন বাংলা ছদ্মনাম ব্যবহার করুন। --আফতাবুজ্জামান (আলাপ) ২০:১৩, ১৮ নভেম্বর ২০২০ (ইউটিসি)
আফতাবুজ্জামান পরামর্শের জন্য ধন্যবাদ, কিন্তু আমি এই নামই ভেবে নিয়েছি। আমি জানি এই নাম পড়তে বাঙালি অনুভূতি আসে না। তবে, সাক্ষরের জন্য নতুন নাম ব্যবহার করতে পারি। -- Bang Bang50 (আলাপ) ১৬:২৩, ২০ নভেম্বর ২০২০ (ইউটিসি)
 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন।~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:৩৯, ২১ নভেম্বর ২০২০ (ইউটিসি)

আবু জার গিফারী জাহিদ → Abu Jar Gifary

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৩:২৯, ২৭ নভেম্বর ২০২০ (ইউটিসি)

ইয়াহিয়া22 → ইয়াহিয়া

   সফল

ইয়াহিয়া22 (আলাপ) ১৮:৩৭, ১৪ অক্টোবর ২০২০ (ইউটিসি)

"নীতিমালা মেনে এর বৈধ ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছি" বলতে কি Yahya (আলাপ · অবদান) এবং ইয়াহিয়া (আলাপ · অবদান) দুটি অ্যাকাউন্ট একত্রে ব্যবহারের কথা বলছেন? ~মহীন (আলাপ) ০৬:১৯, ২৯ নভেম্বর ২০২০ (ইউটিসি)
@Moheen: ভাই, এই অ্যাকাউন্ট আমার নিজের ডিভাইস ছাড়া অন্য কোনো ডিভাইস দিয়ে লগইন করার প্রয়োজন হলে ব্যবহার করবো। এছাড়া রক্ষণাবেক্ষণ কাজের (জাভাস্ক্রিপ্ট, টুলস ইত্যাদি পরীক্ষা) জন্যও ব্যবহার করি। যতক্ষণ পর্যন্ত মূল অ্যাকাউন্ট ব্যবহার ঝুঁকিপূর্ণ না হবে ততক্ষণ পর্যন্ত বিকল্প অ্যাকাউন্ট দিয়ে মূল নামস্থানে সম্পাদনা করবো না এবং অ্যাকাউন্টের অ্যাকসেস পাওয়ার পর থেকে করিও নি।—ইয়াহিয়াআলাপ০৬:২৯, ২৯ নভেম্বর ২০২০ (ইউটিসি)
এ বিষয়ে ব্যবহারকারী পরীক্ষক আফতাবের দৃষ্টি আকর্ষণ করছি। ~মহীন (আলাপ) ০৭:১৩, ২৯ নভেম্বর ২০২০ (ইউটিসি)
@Moheen: উইকিপিডিয়া:সক_পাপেট্রি#বৈধ_ব্যবহার অনুসারে বৈধ কারণে আরেকটি বিকল্প অ্যাকাউন্ট ব্যবহার করতে সমস্যা নেই, যেমন গ্যাজেট, সরঞ্জাম পরীক্ষা বা নিরাপত্তা জনিত কারণে বাসার বাইরে কোন পাবলিক কম্পিউটার থেকে সম্পাদনার সময় বিকল্প অ্যাকাউন্টটি ব্যবহার ইত্যাদি। আপনি নামান্তরে অগ্রসর হতে পারেন। --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:৫৬, ২৯ নভেম্বর ২০২০ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: মন্তব্যের জন্য ধন্যবাদ। @ইয়াহিয়া: করা হয়েছে। নতুন নামে লগইন করুন। ~মহীন (আলাপ) ০৭:০৬, ৩০ নভেম্বর ২০২০ (ইউটিসি)

Abu Jar Gifary → আবু জার গিফারী

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ০৭:৫৬, ৬ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

REVENGER IHM AA S → তমালকৃষ্ণ মণ্ডল

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ০৭:৫৫, ৬ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

Shekh Muhammad Abou Zafor → SHEKH ZAFOR

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন। ~মহীন (আলাপ) ০৪:১৫, ১৫ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

Joltorongo → হীরক রাজা

   সফল

 করা হয়েছে। নতুন ব্যবহারকারী নামটি দিয়ে অ্যাকাউন্টে প্রবেশ করুন।~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:১০, ১৯ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)