বিষয়বস্তুতে চলুন

টেমপ্লেট:Db-nocontent-deleted

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

[[:{{{1}}}]] পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো এবং উইকিপিডিয়ায় আপনাকে স্বাগত। এই বিজ্ঞপ্তির আমি আপনাকে অবগত করতে চাই যে, আপনার তৈরি [[:{{{1}}}]] পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি দ্রুত অপসারণ মানদণ্ডের নি৩ ধারায় করা হয়েছে, কারণ এটি সম্পূর্ণই একটি খালি পাতা। এই ভুক্তিটিতে একটি বাক্যও নেই। বহিঃসংযোগ, আরও দেখুন অনুচ্ছেদ, বইয়ের তথ্যসূত্র, বিষয়শ্রেণীর ট্যাগ, টেমপ্লেট ট্যাগ, আন্তঃউইকি সংযোগসমূহ, শিরোনাম ও অনুচ্ছেদের শিরোনামসমূহ অথবা কোনো নিবন্ধের বিষয় সম্পর্কে সংযুক্ত করার প্রচেষ্টাকে কোনো নিবন্ধ-উপাদান/বাক্য হিসেবে গণ্য করা হয় না। দ্ব্যর্থতা নিরসন পাতা এবং পুনর্নির্দেশনাগুলো এইক্ষেত্রে বিবেচনা করা হচ্ছে না। সংক্ষিপ্ত নিবন্ধের ন্যুনতম মানদন্ডসমূহের তথ্য জানার জন্য দয়া করে আমাদের অসম্পূর্ণতা পাতাটি দেখুন। অনুগ্রহ করে মনে রাখবেন যে নিবন্ধগুলি উল্লেখযোগ্য বিষয়গুলির উপর হতে হবে ও সেগুলোর বিষয়বস্তু যাচাই করার জন্য নির্ভরযোগ্য উৎসের তথ্যসূত্র প্রদান করতে হবে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন।

টেমপ্লেট নথি[তৈরি করুন]