ব্যবহারকারী আলাপ:RUBEL SHAIKH/উইকিপদক

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(ব্যবহারকারী আলাপ:Rubel33/উইকিপদক থেকে পুনর্নির্দেশিত)
সাম্প্রতিক মন্তব্য: Aishik Rehman কর্তৃক ২ বছর পূর্বে "উইকিপিডিয়া এশীয় মাস ২০২১" অনুচ্ছেদে

লক্ষ্য করুন, এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত একটি সংগ্রহশালা। সকল প্রকার আলোচনা শুরু করতে অনুগ্রহপূর্বক আমার বর্তমান আলাপ পাতা ব্যবহার করুন। ধন্যবাদ।

উইকিপদক[সম্পাদনা]

বাংলা উইকি রমজান পদক
এই রমজানে এক বা একাধিক ইসলাম সম্পর্কিত নিবন্ধ তৈরির জন্য আমার পক্ষ থেকে এই বাংলা উইকি রমজান পদক, ভবিষ্যতে এরকম আরো অনেক নিবন্ধ তৈরি করবেন; এই আশা ব্যক্ত করে---- এফ আর শুভ(বার্তা দিন) ১৮:৪৮, ১৭ মে ২০২০ (ইউটিসি)
ব্যবসা ও অর্থনীতি পদক
সুপ্রিয় রুবেল শেখ, ব্যাংকিং ও অর্থনীতি সম্পর্কিত বিষয়ভিত্তিক বিভিন্ন নিবন্ধ তৈরি এবং সম্প্রসারণে অবদান রাখার জন্য আপনাকে এই পদকটি দিলাম। আশা করি, বাংলা উইকিপিডিয়াতে আপনার পদচারণা আরো বেগবান হবে।--ওয়াকিম (আলাপ) ১২:১৭, ১০ জুন ২০২০ (ইউটিসি)উত্তর দিন
ব্যবসা ও অর্থনীতি পদক
সুধী, বিশ্বকোষের ব্যাংকিং ও অর্থনীতির বিভিন্ন বিষয় বাংলা উইকিপিডিয়ায় দীর্ঘদিন ধরে অন্তর্ভূক্ত করার জন্য অনুপ্রেরণা ও পুরস্কার সরূপ এই পদকটি আপনার জন্য। এ বিষয়ক আরো বেশী নতুন নতুন নিবন্ধ দিয়ে, সম্পাদনা করে, নতুন তথ্য দিয়ে বাংলা উইকিকে সমৃদ্ধ করার জন্য আহবান থাকলো। শুভকামনা City of Zion (আলাপ) ১৯:৪০, ৬ জুলাই ২০২০ (ইউটিসি)উত্তর দিন
বিশেষ উইকিপদক
সুপ্রিয় Rubel33,

সম্প্রতি সমাপ্ত হওয়া কুস্তি বিষয়ক এডিটাথন ২০২০-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার একটি নিবন্ধ উক্ত এডিটাথনে গৃহীত হয়েছে। উপহারস্বরুপ আমরা আপনাকে দ্বিতীয় শ্রেণীর পদক প্রদান করছি। আপনার উইকিযাত্রা শুভ হোক, ধন্যবাদ।

 – শুভেচ্ছান্তে,
কুস্তি বিষয়ক এডিটাথন ২০২০
আয়োজক কমিটি

~ নাহিয়ান আলাপ ০৫:০১, ৮ আগস্ট ২০২০ (ইউটিসি)উত্তর দিন
বিশেষ এডিটাথন পদক
প্রিয় Rubel33,
২০২০ সালে অনুষ্ঠিত বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। এডিটাথনে আপনার জমাদানকৃত অন্তত একটি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে বাংলা উইকিপিডিয়ায়কে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন।
আয়োজক দলের পক্ষে,
তানভির রহমানঅংকন ঘোষ দস্তিদার, ১৮:০১, ১ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)উত্তর দিন


চিত্র যোগ পদক
সুপ্রিয় Rubel33,
উইকিপিডিয়ার পাতায় চিত্র যোগ ২০২১-এ অংশ নিয়ে, উইকিপিডিয়াকে আরও রঙ্গিন এবং প্রাণবন্ত করে তোলার প্রচেষ্টায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আপনাকে এই পদক প্রদান করা হল। আশা করি পৃথিবীর প্রতিটি মানুষের কাছে উন্মুক্ত জ্ঞান ছড়িয়ে দেবার আন্দোলনে আপনার পথচলা অব্যাহত থাকবে। বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ২৩:৩৯, ৪ অক্টোবর ২০২১ (ইউটিসি)উত্তর দিন

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ পদক[সম্পাদনা]

পদক

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ পদক

প্রিয় Rubel33,
বাংলা উইকিপিডিয়ায় সম্প্রতি আয়োজিত, ‘উইকি শিশুদের ভালোবাসে ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় শিশু বিষয়ক নিবন্ধ তৈরির মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার সরব ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
শুভেচ্ছান্তে,
Aishik Rehman
আয়োজক, উইকি লাভস চিল্ড্রেন
০৭:৪১, ২ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)উত্তর দিন

উইকিপিডিয়া এশীয় মাস ২০২১[সম্পাদনা]

সুপ্রিয়
RUBEL SHAIKH
উইকিপিডিয়া এশীয় মাস প্রতিযোগিতায়
অংশ নিয়ে ৬টি নিবন্ধ লেখায়
আপনাকে এই

দেওয়া হল।

শুভেচ্ছা। ঐশিক রেহমান (আলাপ) ২৩:৩৬, ২৮ জানুয়ারি ২০২২ (ইউটিসি)উত্তর দিন

ইসলাম বিষয়ক এডিটাথন পদক[সম্পাদনা]

শীর্ষ অবদানকারী পদক
প্রিয় RUBEL SHAIKH,
বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি ও মানোন্নয়নে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২২ এ অংশ নিয়ে ষষ্ঠ স্থান অর্জন করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে এই এডিটাথনে আপনার ১০টি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ১৯:৫০, ২৯ মে ২০২২ (ইউটিসি)

ইসলাম বিষয়ক এডিটাথন পদক[সম্পাদনা]

ইসলাম বিষয়ক এডিটাথন পদক
প্রিয় RUBEL SHAIKH,
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এ অংশ নেওয়ায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে, এডিটাথনে আপনার জমাদানকৃত ২টি নিবন্ধ গৃহীত হয়েছে। ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ১৫:৩৬, ৩ মে ২০২৪ (ইউটিসি)