চিত্র:Tilia Tepe gold token. Kabub Museum.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Tilia_Tepe_gold_token._Kabub_Museum.jpg(৩৯৯ × ৩৮১ পিক্সেল, ফাইলের আকার: ১৮৯ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Tilia Tepe (Tillya Tepe) gold token. Kabul Museum. Bibl : Gérard Fussman et Anna Maria Quagliotti, The early iconography of Avalokitesvara L'iconographie ancienne d'Avalokitesvara, Collège de France, Publications de l'Institut de Civilisation indienne. Paris, Diffusion De Boccard, 2012. ISBN 978-2-86803-080-1. Quotation / Gérard Fussman, p.28 : "The first experiment (in the representation of the Buddha's image) is attested in this gold token from a monastery. (Found) from a grave in Northern Afghanistan, most probably coined in Gandhara since the legends are written in Kharosthi script. (on one side) A greek god, Zeus (or Herakles, according to professor Tanabe) [...] (legend : « he who sets in motion the Wheel of the Law ». [...]a lion walking to the left (legend :« the lion who chased away fear ». [...] (date:)c. B.C. 50 - c.A.D. 30, at the latest before A.D. 50." The photograph is not a scan taken from the book.
See also : in Commons : File:Met, gandhara, hercules and the nemean lion, 1st century.JPG
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Ismoon (talk) 16:23, 14 January 2013 (UTC)

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৬:২৩, ১৪ জানুয়ারি ২০১৩১৬:২৩, ১৪ জানুয়ারি ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৯৯ × ৩৮১ (১৮৯ কিলোবাইট)Ismoon{{Information |Description={{en|Tilia Tepe (Tillya Tepe) gold token. Kabul Museum. Bibl : Gérard Fussman et Anna Maria Quagliotti, ''The early iconography of Avalokitesvara'' ''L'iconographie ancienne d'Avalokitesvara'', Collège de France, Publicatio...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত