চিত্র:Three saddhus at Kathmandu Durbar Square.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,৪৭১ × ২,৩৮৮ পিক্সেল, ফাইলের আকার: ২.৭৪ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Three alleged saddhus (Hindu holy men) sitting on the Vishnu Temple of Kathmandu's Durbar Square, Nepal, performing the vitarka mudrā. Notice that they may not be saddhus in the strict sense of the word.
Español: Tres sadhus (hinduistas hombres santos) sentados en el Templo de es:Vishnu en la Plaza Durbar de Kathmandú, Nepal. Nota que necesariamente no son saddhus en el sentido estricto de la palabra.
Français : Trois prétendus Sâdhus assis dans le temple de Vishnou à Katmandou, au Népal, et pratiquant le Mudrâ de Vitarka.
Suomi: Kolme saddhua (hindulaista pyhää miestä) istumassa Katmandun temppeliaukion Vishnu-temppelillä vitarka mudrā -tervehdysasennossa. Huomaa, etteivät miehet välttämättä ole saddhuja tiukan tulkinnan mukaisesti.
Italiano: Tre presunti sadhu (uomini sacri per l'Induismo) seduti sul Tempio di Vishnu a Kathmandu, in Nepal, mentre fanno il gesto Mudrā. Si noti che, secondo lo stretto significato della parola, questi uomini non possono essere considerati veramente Sadhu.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Markus Koljonen (Dilaudid)
অন্যান্য সংস্করণ
ক্যামেরার অবস্থান২৭° ৪২′ ১৬.৮″ উত্তর, ৮৫° ১৮′ ২৫.৪″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

মূল্যায়ন

Featured ছবি
Quality ছবি
Quality ছবি

উইকিমিডিয়া কমন্সউইকিপিডিয়া

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
এটি একটি মানসম্মত চিত্র এবং এটি মানসম্মত চিত্রের নির্দেশিকা পূরণ করেছে বলে বিবেচনা করা হয়েছে।

 এটি ফার্সি ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (نگاره‌های برگزیده) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Three alleged saddhus (Hindu holy men) sitting on the Vishnu Temple of Kathmandu's Durbar Square, Nepal, performing the vitarka mudrā.

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exposure time ইংরেজি

০.০০৮ সেকেন্ড

১৮ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:০৮, ২৪ জুন ২০০৮১৭:০৮, ২৪ জুন ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৪৭১ × ২,৩৮৮ (২.৭৪ মেগাবাইট)Dilaudid{{Information |Description={{en|1=Three Saddhus sitting on the Vishnu Temple of Kathmandu's Durbar Square, Nepal, performing the ''vitarka mudrā''.}} |Source=Own work |Author=

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত