চিত্র:Seal of the Commonwealth of Puerto Rico.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৩৪৩ × ৩৪৩ পিক্সেল, ফাইলের আকার: ১.৮৭ মেগাবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Great Seal of the Commonwealth of Puerto Rico. Includes crowned "F" and "I" letters for Ferdinand and Isabella of Spain flanking the Agnus Dei (symbolic representation of Christ as a lamb) sitting on a book. Around the edge of the shield are the lions of Leon, the castle of Castile, and the heraldic banner of the Catholic Monarchs. The motto is Latin for "John is his name", from the description of John the Baptist's birth in the New Testament.
Español: Gran Sello del Estado Libre Asociado de Puerto Rico. Incluye la "F" e "Y" coronadas, monogramas de los Reyes Católicos, rodeando el Agnus Dei (símbolo de Cristo como cordero sentado sobre el Evangelio). Rodeando a la parte central se encuentran representados el león y castillo de los reinos de Castilla y de León y el pabellón de los Reyes Católicos. El lema en latín significa, "Juan es su nombre", tomado del relato que hace el Nuevo Testamento de su nacimento.
তারিখ
উৎস [1]
লেখক Heralder
 
এই ভেক্টর চিত্রের অন্তর্ভুক্ত উপাদানটি
Seal of Puerto Rico.svg থেকে অভিযোজিত বা নেওয়া হয়েছে।
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
অন্যান্য সংস্করণ
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই পতাকাটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে।

লাইসেন্স প্রদান

Public domain
এই কাজটি মার্কিন যুক্তরাষ্ট্রের পাবলিক ডোমেইনের অন্তর্গত কারণ মার্কিন যুক্তরাষ্ট্রের কোডের শিরোনাম ১৭, পরিচ্ছদ ১, অনুচ্ছেদ ১০৫ শর্তাবলীর অধীনে এটি একটি কাজ যা অফিসিয়াল দায়িত্বের অংশ হিসেবে মার্কিন যুক্তরাষ্ট্র সরকারের কর্মকর্তা বা কর্মচারী দ্বারা প্রস্তুতকৃত । বিস্তারিত জানতে দেখুন কপিরাইট টীকা: This only applies to original works of the Federal Government and not to the work of any individual U.S. state, territory, commonwealth, county, municipality, or any other subdivision. This template also does not apply to postage stamp designs published by the United States Postal Service since 1978. (মার্কিন যুক্তরাষ্ট্রে কপিরাইট অফিস চর্চার সারমর্মের § ৩১৩.৬(সি)(১) দেখুন)। এছাড়াও এটি নির্দিষ্ট কয়েকটি মার্কিন ধাতব মুদ্রার জন্য প্রযোজ্য নয়; মার্কিন টাকশালের ব্যবহারের শর্তাবলী দেখুন।

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Seal of Puerto Rico

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২২:২৪, ১২ সেপ্টেম্বর ২০১২২২:২৪, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৩ × ৩৪৩ (১.৮৭ মেগাবাইট)Heralder{{Information |Description ={{en|1=Great Seal of the Commonwealth of Puerto Rico. Includes crowned "F" and "Y" letters for Ferdinand and Isabella of Spain flanking the Agnus Dei (symbolic representation of Christ as a lamb) sitting on a book. Around...

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত