চিত্র:Ancient Egypt map-en.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,৫৭৭ × ৩,২১৯ পিক্সেল, ফাইলের আকার: ৬৮৭ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

উইকিপিডিয়া

 এটি ইংরেজি ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (Featured pictures) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

আপনি যদি মনে করেন এই ফাইলটি পাশাপাশি উইকিমিডিয়া কমন্সেও নির্বাচিত করা উচিত, তাহলে বিনা দ্বিধায় এটিকে মনোনীত করুন।
যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

সারাংশ

 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
বিবরণ
Català: Mapa de l'antic Egipte, que mostra el Nil fins a la cinquena cataracta, i les principals ciutats i llocs del període dinàstic (c. 3150 aC a 30 aC). El Caire i Jerusalem es mostren com a ciutats de referència.
English: Map of Ancient Egypt, showing the Nile up to the fifth cataract, and major cities and sites of the Dynastic period (c. 3150 BC to 30 BC). Cairo and Jerusalem are shown as reference cities.
তারিখ
উৎস

এটি ব্যবহার করে নিজের কাজ:

Coordinates:

Image renamed from File:Ancient Egypt map.svg (see #Original upload log).
লেখক Jeff Dahl
অন্যান্য সংস্করণ
Other related versions:[সম্পাদনা]
এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।
এই ফাইলটি SVG <switch> উপাদান ব্যবহার করে অনুবাদ করা হয়েছে। সমস্ত অনুবাদ একই ফাইলের মধ্যে সংরক্ষণ করা হয়েছে! আরও জানুন

আপনার ভাষায় (যদি পাওয়া যায়) এই ফাইলটি এম্বেড করতে সঠিক ভাষা কোডসহ lang প্যারামিটার ব্যবহার করুন, উদা: বাংলা সংস্করণের জন্য [[File:Ancient Egypt map-en.svg|lang=bn]]

আপনার ভাষায় এই ফাইলটি অনুবাদ করতে, আপনি এই SVG অনুবাদ সরঞ্জামটি ব্যবহার করতে পারেন। বিকল্প হিসেবে, আপনি আপনার কম্পিউটারে এই ফাইলটি ডাউনলোড করে, আপনার পরিচিত কোন সফটওয়্যার ব্যবহার করে অনুবাদ যোগ করুন এবং একই নামে এটি পুনঃআপলোড করুন। আপনি কীভাবে এটি করবেন তা না বুঝলে আপনি গ্রাফিক্স ল্যাবে সাহায্য চাইতে পারেন।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল আপলোড লগ

The original description page is/was here. All following user names refer to Commons.

  • 2009-01-29 13:21 Bibi Saint-Pol 1577×3219×0 (412000 bytes) (remove wrong text, adjust frame)
  • 2009-01-29 12:47 Bibi Saint-Pol 1577×3219×0 (413000 bytes) (added frame)
  • 2009-01-29 12:35 Bibi Saint-Pol 1577×3219×0 (412000 bytes) (harmonize colors with the standards + replace unsupported Arial fonts by DejaVu )
  • 2008-02-11 06:55 Jeff Dahl 1577×3219×0 (391000 bytes) (sp fx)
  • 2007-11-29 02:09 Jeff Dahl 1577×3219×0 (391000 bytes) (Rotate Mediterranean Sea label)
  • 2007-11-27 23:32 Jeff Dahl 1577×3219×0 (391000 bytes) (Minor adjustments to Naukratis and Buto)
  • 2007-11-27 18:59 Jeff Dahl 1577×3219×0 (391000 bytes) (Cairo and Jerusalem now with black dots/italics)
  • 2007-11-23 00:04 Jeff Dahl 1577×3219×0 (391000 bytes) (fx scalebar)
  • 2007-11-22 23:56 Jeff Dahl 1577×3219×0 (391000 bytes) ({{Information |Description=A map of ancient Egypt, made with Inkscape |Source=self-made |Date=11-22-07 |Author= Jeff Dahl |Permission= |other_versions={{DerivativeVersions|Ancient Egypt map-ru.svg}} }} )

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Ancient Egypt (c. 3150 BC to 30 BCE).

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৬,৪১,২৬৬ বাইট

৩,২১৯ পিক্সেল

১,৫৭৭ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৩:৩৯, ২০ অক্টোবর ২০২৩০৩:৩৯, ২০ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৬৮৭ কিলোবাইট)Haziq FaruqiFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ms.
২৩:৫৬, ১৭ মার্চ ২০২২২৩:৫৬, ১৭ মার্চ ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৬২৬ কিলোবাইট)ManlleusFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
১৫:২৩, ৬ মার্চ ২০২২১৫:২৩, ৬ মার্চ ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৫৬৪ কিলোবাইট)ScratchingheadFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ta.
০৬:০৩, ২৫ ফেব্রুয়ারি ২০২২০৬:০৩, ২৫ ফেব্রুয়ারি ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৫৬৪ কিলোবাইট)ScratchingheadFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ta.
১৯:২৯, ৬ মার্চ ২০২০১৯:২৯, ৬ মার্চ ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৫০১ কিলোবাইট)Nilesh shuklaFile uploaded using svgtranslate tool (https://tools.wmflabs.org/svgtranslate/). Added translation for hi.
১১:২৮, ২০ ফেব্রুয়ারি ২০০৯১১:২৮, ২০ ফেব্রুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৪১৩ কিলোবাইট)Bibi Saint-Polfix translation mistake on the windrose
১২:১৩, ৩০ জানুয়ারি ২০০৯১২:১৩, ৩০ জানুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৪১৩ কিলোবাইট)Bibi Saint-Polfix position of Nile Delta
১২:২১, ২৯ জানুয়ারি ২০০৯১২:২১, ২৯ জানুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৪১২ কিলোবাইট)Bibi Saint-Polremove wrong text, adjust frame
১২:০৫, ২৯ জানুয়ারি ২০০৯১২:০৫, ২৯ জানুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৭৭ × ৩,২১৯ (৪১৩ কিলোবাইট)Bibi Saint-Pol{{Assessments|1=Ancient Egypt map.svg|enwiki=1}} __NOTOC__ == {{int:filedesc}} == {{inkscape}} {{Information |Description= {{en|Map of Ancient Egypt, showing the Nile up to the fifth cataract, and major cities and sites of the Dynastic period (c. 3150 BC

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত