বিষয়বস্তুতে চলুন

চিত্র:সৌদি আরব ক্রিকেট ফেডারেশন লোগো.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সৌদি_আরব_ক্রিকেট_ফেডারেশন_লোগো.png(৩১৬ × ৩১৬ পিক্সেল, ফাইলের আকার: ৯৬ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

সৌদি আরব ক্রিকেট ফেডারেশন নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি সৌদি আরব ক্রিকেট ফেডারেশন-এর লোগো।

উৎস

https://sacf.gov.sa/

নিবন্ধ

সৌদি আরব ক্রিকেট ফেডারেশন

ব্যবহৃত অংশ

অর্থ বহনের উদ্দেশ্যে এবং চিত্রটির বিকৃতি এড়াতে সম্পূর্ণ লোগো ব্যবহৃত হয়েছে।

নিম্ন রেজল্যুশন?

অকারণে উচ্চ রেজোলিউশন ব্যতীত, লোগোটিতে কোম্পানী বা প্রতিষ্ঠানের দ্বারা অভিপ্রেত মান বজায় রাখার জন্য যথেষ্ট আকার এবং রেজল্যুশন রয়েছে।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি সৌদি আরব ক্রিকেট ফেডারেশন প্রতিষ্ঠান সনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে সংস্থাটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা সংস্থা সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং সংস্থার অভিপ্রেত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

না, কারণ এটি একটি অ-মুক্ত লোগো, এখানে প্রায় নিশ্চিতভাবেই মুক্ত নয় এমন উপস্থাপনা রয়েছে। কোনো প্রকার পরিবর্তন যা মৌলিক বা আদি কাজ নয় তা, উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারসৌদি আরব ক্রিকেট ফেডারেশন প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%B8%E0%A7%8C%E0%A6%A6%E0%A6%BF_%E0%A6%86%E0%A6%B0%E0%A6%AC_%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87%E0%A6%9F_%E0%A6%AB%E0%A7%87%E0%A6%A1%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৩:৪৬, ১৩ মে ২০২৪০৩:৪৬, ১৩ মে ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩১৬ × ৩১৬ (৯৬ কিলোবাইট)Ahmed Reza Khan (আলোচনা | অবদান){{অ-মুক্ত লোগো ব্যবহারের যৌক্তিক ভিত্তি <!-- প্রয়োজনীয় --> | নিবন্ধ = সৌদি আরব ক্রিকেট ফেডারেশন | ব্যবহার = অর্গ <!-- উচ্চভাবে সুপারিশকৃত --> | উৎস = }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত