চিত্র:মহারাষ্ট্র শিল্প উন্নয়ন নিগম.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

মহারাষ্ট্র_শিল্প_উন্নয়ন_নিগম.jpg(১৯৯ × ১৬৬ পিক্সেল, ফাইলের আকার: ৫৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

মহারাষ্ট্র শিল্প উন্নয়ন নিগম নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি শুধুমাত্র তথ্য বুঝার জন্য এমআইডিসি'র মালিকানাধীন একটি লোগো। আরও তথ্য: এটি মহারাষ্ট্র শিল্প উন্নয়ন নিগমের একটি দাপ্তরিক লোগো। এটি শুধুমাত্র দৃষ্টান্ত প্রদানের উদ্দেশ্যে দেখানো হয়।

উৎস

এমআইডিসি'র দাপ্তরিক তথ্যক্ষেত্র

নিবন্ধ

মহারাষ্ট্র শিল্প উন্নয়ন নিগম

ব্যবহৃত অংশ

সমগ্র

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি প্রতিষ্ঠানের তথ্য শনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা শুধুমাত্র জনস্বার্থের বিষয়। লোগোর গুরুত্ব অনুধাবন করে যে পাঠক প্রতিষ্ঠানটিকে শনাক্ত করতে সহায়তা করে, পাঠকদেরকে আশ্বাস দেয় যে তারা সংগঠনের বিষয়ে সমালোচনামূলক মন্তব্য সহ সঠিক নিবন্ধে পৌঁছেছে এবং সংগঠনের উদ্দেশ্যমূলক ব্র্যান্ডিং বার্তাকে এমনভাবে ব্যাখ্যা করে যে কেবলমাত্র শব্দগুলি বোঝা সম্ভব নয়।

প্রতিস্থাপনযোগ্য?

যেহেতু এটি একটি অ-মুক্ত লোগো, তাই প্রায় নিশ্চিতভাবে এর কোনও মুক্ত প্রতিস্থাপনযোগ্য লোগো নেই। যে কোনও বিকল্প যা একটি ডেরিভেটিভ কাজ নয়, তার মানেটি বোঝাতে ব্যর্থ হবে, তার ছবিটি ছিন্নভিন্ন বা ভুলভাবে উপস্থাপন করবে, অথবা তার শনাক্তকরণ বা মন্তব্যের উদ্দেশ্য ব্যর্থ হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধটিতে লোগোটি ব্যবহার করে উইকিপিডিয়া অ-মুক্ত সামগ্রী নীতি, লোগো নির্দেশিকা এবং মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইন অনুযায়ী ন্যায্য ব্যবহার অনুসারে বর্ণিত হয়।

যথার্থ ব্যবহারমহারাষ্ট্র শিল্প উন্নয়ন নিগম প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%AE%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B7%E0%A7%8D%E0%A6%9F%E0%A7%8D%E0%A6%B0_%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%AA_%E0%A6%89%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A8%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%A8_%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%97%E0%A6%AE.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:১৭, ৫ ডিসেম্বর ২০১৭১৭:১৭, ৫ ডিসেম্বর ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৯৯ × ১৬৬ (৫৪ কিলোবাইট)আজিজ (আলোচনা | অবদান){{মুক্ত নয় ব্যবহারের যৌক্তিক ভিত্তি | বিবরণ = এটি শুধুমাত্র তথ্য বুঝার জন্য এমআইডিসি'র মালিকানা...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত