চিত্র:জোয়ার ভাটা চলচ্চিত্রের পোস্টার.jpeg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

জোয়ার_ভাটা_চলচ্চিত্রের_পোস্টার.jpeg(৩৫২ × ২৩০ পিক্সেল, ফাইলের আকার: ১৪১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

জোয়ার ভাটা (১৯৪৪-এর চলচ্চিত্র) নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি জোয়ার ভাটার একটি পোস্টার। পোস্টার আর্ট কপিরাইটটি প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর অন্তর্গত বলে মনে করা হয়।

উৎস

https://www.cinestaan.com/movies/jwar-bhata-1078

নিবন্ধ

জোয়ার ভাটা (১৯৪৪-এর চলচ্চিত্র)

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ পোস্টার: যেহেতু ছবিটি পোস্টার আর্ট, পণ্যের প্যাকেজিং বা পরিষেবা বিপণনের একটি রূপ, তাই পণ্য বা পরিষেবাটি সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্য প্রকাশ করতে এবং চিত্রটিকে কলঙ্কিত করা বা ভুলভাবে উপস্থাপন করা এড়াতে সম্পূর্ণ চিত্রটি প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

কপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজোলিউশনের কিন্তু মূল পোস্টারের তুলনায় কম রেজোলিউশনের। এটি থেকে তৈরি কপিগুলি নিম্নমানের হবে, নকল আর্টওয়ার্ক, জলদস্যু সংস্করণ বা মূল শিল্পকর্মের বাণিজ্যিক উদ্দেশ্যের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে এমন ব্যবহারের জন্য অনুপযুক্ত।

ব্যবহারের উদ্দেশ্য

নিবন্ধের তথ্যছকে বিষয় সম্পর্কে ধারণা দিতে ব্যবহার

প্রতিস্থাপনযোগ্য?

না, এটির কোন মুক্ত চিত্র উপলব্ধ নেই

যথার্থ ব্যবহারজোয়ার ভাটা (১৯৪৪-এর চলচ্চিত্র) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%9C%E0%A7%8B%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%BE%E0%A6%B0_%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%9F%E0%A6%BE_%E0%A6%9A%E0%A6%B2%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B0_%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0.jpeg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:২০, ২৪ সেপ্টেম্বর ২০২২১৭:২০, ২৪ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫২ × ২৩০ (১৪১ কিলোবাইট)Friendsamin (আলোচনা | অবদান){{অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি | বিবরণ = এটি জোয়ার ভাটার একটি পোস্টার। পোস্টার আর্ট কপিরাইটটি প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর অন্তর্গত বলে মনে করা হয়। | উৎস = https://www.cinestaan.com/movies/jwar-bhata-1078 | নিবন্ধ = জোয়ার ভাটা (১৯৪৪ এর চলচ্চিত্র) | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ পোস্টার: যেহেতু ছবিটি পোস্টার আর্ট, পণ্যের প্যাকেজিং বা পরিষেবা বিপণনের একটি রূপ, তাই পণ্য বা পরিষেবাটি সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্য প্রকাশ করতে এবং চিত্র...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: