চিত্র:ইজতেবা নদভি.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ইজতেবা_নদভি.jpg(৩১১ × ৩২০ পিক্সেল, ফাইলের আকার: ৮৬ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

মুহাম্মদ ইজতেবা নদভি নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

মুহাম্মদ ইজতেবা নদভি (২৯ সেপ্টেম্বর ১৯৩৩ - ২০ জুন ২০০৮) ছিলেন একজন ভারতীয় ইসলামি পন্ডিত, যিনি আগে জামিয়া মিলিয়া ইসলামিয়া, কাশ্মীর বিশ্ববিদ্যালয় এবং এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রধান ছিলেন।

১৯৩৩ সালে বাস্তিতে জন্মগ্রহণ করেন, নাদভি নাদওয়াতুল উলামা, দামেস্ক বিশ্ববিদ্যালয় এবং আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছিলেন। তিনি আরবি ও উর্দু বইয়ের রচয়িতা ছিলেন। তার উল্লেখযোগ্য অবদানের মধ্যে রয়েছে আবুল হাসান আলী নদভী: আদ-দুনয়া আল-হাকীম ওয়াল-মুরাব্বিয়াল জালীল, তারীখ ফিকরে ইসলামী এবং ইসলাম আওর হুকুকে ইনসানী। তিনি ২০ জুন ২০০৮ সালে নয়াদিল্লিতে মৃত্যুবরন করেন।

উৎস

Original publication: Appeared on the back title page of second edition of Al-Tabeer wal Muhadatha, published by Univision Books, Jamia Nagar, New Delhi Immediate source: Second edition of Al-Tabeer wal Muhadatha, published by Univision Books, Jamia Nagar, New Delhi

নিবন্ধ

মুহাম্মদ ইজতেবা নদভি

ব্যবহৃত অংশ

উৎস চিত্রের অংশ

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ

ব্যবহারের উদ্দেশ্য

নিবন্ধের তথ্যছকে বিষয় সম্পর্কে ধারণা দিতে

প্রতিস্থাপনযোগ্য?

না, এটির কোন মুক্ত চিত্র উপলব্ধ নেই

অন্যান্য তথ্য

এই চিত্র উইকিপিডিয়া মুক্ত নয় এমন উপাদানের ন্যায্য ব্যবহারের নীতি এবং মার্কিন যুক্তরাষ্ট্র কপিরাইট আইন মেনে চলে

যথার্থ ব্যবহারমুহাম্মদ ইজতেবা নদভি প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%87%E0%A6%9C%E0%A6%A4%E0%A7%87%E0%A6%AC%E0%A6%BE_%E0%A6%A8%E0%A6%A6%E0%A6%AD%E0%A6%BF.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৯:০৮, ২১ ফেব্রুয়ারি ২০২১০৯:০৮, ২১ ফেব্রুয়ারি ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩১১ × ৩২০ (৮৬ কিলোবাইট)কুউ পুলক (আলোচনা | অবদান)

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: