টেমপ্লেট:Db-copypaste-notice

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

[[:{{{1}}}]] নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

হাই, উইকিপিডিয়ায় আপনার অবদানের জন্য ধন্যবাদ। মনে হচ্ছে আপনি সম্প্রতি [[:{{{pg}}}]] এর বিষয়বস্তু অনুলিপি এবং পেস্ট করে একটি পাতাকে ভিন্ন শিরোনামে তৈরি করার চেষ্টা করছেন। এটি "কপি পেস্ট" নামে পরিচিত, এবং এটি অবাঞ্ছিত কারণ এটি পাতার ইতিহাসকে বিভক্ত করে, যা এট্রিবিউশন এবং অন্যান্য উদ্দেশ্যে প্রয়োজন।

দুর্ভাগ্যবশত, দ্রুত অপসারণের বিচারধারা স৬ এর অধীনে আপনার তৈরি করা নতুন নিবন্ধটি সাময়িকভাবে মুছে ফেলতে হবে, যাতে আপনি যে পৃষ্ঠাটি সরাতে চেয়েছিলেন তা সঠিকভাবে সরানো যেতে পারে যা এর সম্পাদনা ইতিহাসও সংরক্ষণ করবে। ভবিষ্যতে এই সমস্যা এড়াতে, অনুগ্রহ করে নিবন্ধের শীর্ষে "স্থানান্তর" ট্যাবটি ব্যবহার করুন সেগুলিকে পুনরায় শিরোনাম বা সঠিক শিরোনামে স্থানান্তর করতে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে [[|পাতাটির আলাপ পাতায়]] যান ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত।

টেমপ্লেট নথি

ব্যবহার