উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/চট্টগ্রাম-মিউনিখ অনুবাদ ২০১৯

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

চট্টগ্রাম-মিউনিখ অনুবাদ ২০১৯
প্রথম সংস্করণ, ১ - ৩১ মে ২০১৯

চট্টগ্রাম-মিউনিখের সংস্কৃতি নিয়ে উইকিপিডিয়ার লেখার প্রতিযোগিতায় স্বাগতম!

কী?
এটি চটগ্রাম এবং মিউনিখের সংস্কৃতির নিয়ে একটি গণ লেখার প্রতিযোগিতা। এর উদ্দেশ্য হল চট্টগ্রাম এবং মিউনিখের সংস্কৃতিসহ স্থাপত্য, প্রাকৃতিক সম্পদ, বিখ্যাত ব্যক্তি এবং ক্রীড়া সুবিধা সম্পর্কিত মোট ১০০টি নিবন্ধ সৃষ্টি করা, বাংলায় ৫০টি ও জার্মানে ৫০টি।
চট্টগ্রাম বাংলাদেশের দক্ষিণ-পূর্ব উপকূলের একটি বড় বন্দর নগরী এবং মিউনিখ জার্মানির দ্বিতীয় বৃহত্তম জনসংখ্যাযুক্ত জার্মান ফেডারেল রাষ্ট্র বাভারিয়ার রাজধানী। উভয়েরই সংস্কৃতি এবং ইতিহাস সমৃদ্ধ এবং উচ্চ।
কখন?
লেখার প্রতিযোগিতাটি ০০:০১; ১ মে থেকে ২৩:৫৯, ৩১ মে ২০১৯ (ইউটিসি) পর্যন্ত চলবে।
কীভাবে?
প্রতিযোগিতার কাঠামো সহজ, যা KISS পয়েন্ট ব্যবস্থার উপর ভিত্তি করে তৈরি: নিবন্ধ তৈরি ও উন্নত করার জন্য আপনি পয়েন্ট পাবেন, প্রতিটি অংশীগ্রহণকারীর মূল লক্ষ্য হবে যতটা সম্ভব পয়েন্ট অর্জন করা।
কে?
চট্টগ্রাম-মিউনিখের সংস্কৃতি সম্পর্কিত নিবন্ধগুলি লেখার ও অনুবাদ করার জন্য, সহযোগিতা করার জন্য যে কেউই বাংলা এবং জার্মানি উইকপিডিয়াকে সাহায্য করতে পারেন। যে কোন উইকিপিডিয়ান একটি নামযুক্ত অ্যাকাউন্ট সহ অংশগ্রহণ করতে পারেন। এটি জন্য শুধু প্রয়োজন একটি ব্যবহারকারী অ্যাকাউন্ট। অংশগ্রহণ করতে আপনাকে শুধু স্বেচ্ছাসেবক অনুচ্ছেদে নাম দিতে হবে।
কেন?
এই প্রতিযোগিতাটি বাংলা-জার্মান সম্প্রদায় বিনিময় কর্মসূচীর আওতায় আয়োজিত: আমাদের প্রধান লক্ষ্যগুলির মধ্যে একটি হল দুইটি ভিন্ন ভাষায় জ্ঞান প্রদান করা।
যদি আপনার সংস্থা বা প্রতিষ্ঠান এই প্রতিযোগিতায় আমাদের সহযোগিতা করতে চায়, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন
প্রতিযোগিতার বিস্তারিত
চট্টগ্রাম-মিউনিখ অনুবাদ ২০১৯
পুরস্কার
পুরস্কার
নিবন্ধের তালিকা
নিবন্ধের তালিকা
নিবন্ধ জমা দিন
নিবন্ধ জমা দিন
অংশ নিন
অংশগ্রহণ
সাহায্য
এই চ্যালেঞ্জ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, দয়া করে আমাদের আলাপ পাতায় জিজ্ঞেস করুন