কার্লোস স্লিম: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
TXiKiBoT (আলোচনা | অবদান)
রোবট পরিবর্তন সাধন করছে: zh:卡洛斯·斯利姆
সম্পাদনা সারাংশ নেই
৩ নং লাইন: ৩ নং লাইন:




কার্লোস স্লিম হেলু (জন্ম:২৮শে জানুয়ারি,১৯৪০) একজন মেক্সিকান টেলিকমুনিকেশন ব্যাবসায়ী। ১১ই মার্চ,২০১০ সালে তিনি ৫৩.৫ বিলিয়ন ইউএস ডলার নিয়ে পৃথিবীর সর্বোচ্চ ধনী ব্যক্তি নির্বাচিত হন<ref><http://news.bbc.co.uk/2/hi/business/8560731.stm></ref>।কার্লোস স্লিম এর পিতা একজন অভিবাসী লেবানিজ, যিনি ১৯০২ সালে কপর্দকহীন অবস্থায় তুর্কি সালতানাত থেকে পালাতে মেক্সিকোতে আসেন এবং কার্লোস স্লিম এর মা একজন দ্বিতীয় প্রজন্মের লেবানিজ-মেক্সিকান।
কার্লোস স্লিম হেলু (জন্ম:২৮শে জানুয়ারি,১৯৪০) একজন মেক্সিকান টেলিকমুনিকেশন ব্যাবসায়ী। ১১ই মার্চ,২০১০ সালে তিনি ৫৩.৫ বিলিয়ন ইউএস ডলার নিয়ে পৃথিবীর সর্বোচ্চ ধনী ব্যক্তি নির্বাচিত হন<ref><http://news.bbc.co.uk/2/hi/business/8560731.stm></ref>।কার্লোস স্লিম এর পিতা একজন অভিবাসী লেবানিজ, যিনি ১৯০২ সালে কপর্দকহীন অবস্থায় [[উস্‌মানীয় সাম্রাজ্য]] থেকে পালাতে মেক্সিকোতে আসেন এবং কার্লোস স্লিম এর মা একজন দ্বিতীয় প্রজন্মের লেবানিজ-মেক্সিকান।
<ref><http://en.wikipedia.org/wiki/Carlos_Slim></ref>
<ref><http://en.wikipedia.org/wiki/Carlos_Slim></ref>



১৮:৩৩, ১২ মার্চ ২০১০ তারিখে সংশোধিত সংস্করণ

কার্লোস স্লিম
কার্লোস স্লিম


কার্লোস স্লিম হেলু (জন্ম:২৮শে জানুয়ারি,১৯৪০) একজন মেক্সিকান টেলিকমুনিকেশন ব্যাবসায়ী। ১১ই মার্চ,২০১০ সালে তিনি ৫৩.৫ বিলিয়ন ইউএস ডলার নিয়ে পৃথিবীর সর্বোচ্চ ধনী ব্যক্তি নির্বাচিত হন[১]।কার্লোস স্লিম এর পিতা একজন অভিবাসী লেবানিজ, যিনি ১৯০২ সালে কপর্দকহীন অবস্থায় উস্‌মানীয় সাম্রাজ্য থেকে পালাতে মেক্সিকোতে আসেন এবং কার্লোস স্লিম এর মা একজন দ্বিতীয় প্রজন্মের লেবানিজ-মেক্সিকান। [২]

তথ্যসূত্র