ব্যবহারকারী আলাপ:Prince Tuhin13: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
২৮ নং লাইন: ২৮ নং লাইন:


অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে '''নিবন্ধ অপসারণ প্রস্তাবনা''' টেমপ্লেটটি সরাবেন না।<!-- টেমপ্লেট:afd-notice --> ≈ <b style="border:1.5px solid #736AFF;font-family:georgia;font-variant:small-caps">[[User:MS_Sakib|<b style="background-color:#FBB117;color:#7E2217">MS Sakib&nbsp;</b>]][[User talk:MS Sakib|&nbsp;«আলাপ»]]</b> ১৭:১৫, ১৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে '''নিবন্ধ অপসারণ প্রস্তাবনা''' টেমপ্লেটটি সরাবেন না।<!-- টেমপ্লেট:afd-notice --> ≈ <b style="border:1.5px solid #736AFF;font-family:georgia;font-variant:small-caps">[[User:MS_Sakib|<b style="background-color:#FBB117;color:#7E2217">MS Sakib&nbsp;</b>]][[User talk:MS Sakib|&nbsp;«আলাপ»]]</b> ১৭:১৫, ১৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
== [[:শাহ মুহাম্মদ ইসহাক চৌধুরী]] নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা ==
<div class="floatleft" style="margin-bottom:0">[[চিত্র:Ambox warning orange.svg|48px|alt=|link=]]</div>'''[[:শাহ মুহাম্মদ ইসহাক চৌধুরী]]''' নিবন্ধটি [[উইকিপিডিয়া:নীতিমালা ও নির্দেশাবলী|উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী]] অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা [[উইকিপিডিয়া:অপসারণ নীতি|অপসারণ নীতিমালা]] অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে [[উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/শাহ মুহাম্মদ ইসহাক চৌধুরী ]] পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে '''নিবন্ধ অপসারণ প্রস্তাবনা''' টেমপ্লেটটি সরাবেন না।<!-- টেমপ্লেট:afd-notice --> ≈ <b style="border:1.5px solid #736AFF;font-family:georgia;font-variant:small-caps">[[User:MS_Sakib|<b style="background-color:#FBB117;color:#7E2217">MS Sakib&nbsp;</b>]][[User talk:MS Sakib|&nbsp;«আলাপ»]]</b> ১৭:৪৩, ১৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

১৭:৪৩, ১৫ জানুয়ারি ২০২২ তারিখে সংশোধিত সংস্করণ

Prodipto Deloar (আলাপঅবদানলগ) ১৫:৫২, ৩০ নভেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

ধন্যবাদ -- Prince Tuhin13 (আলাপ) ১৬:০৫, ৩০ নভেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

লিঙ্ক যোগ করা

ভাই, যখন নিবন্ধে লিঙ্ক যুক্ত করেন, তখন একটু দেখেশুনে যোগ করবেন। উইকির সফটওয়্যার আপনাকে যে পরামর্শ দেয় তা সব সময় সঠিক নাও হতে পারে বা বাক্যের সাথে অপ্রাসঙ্গিক হতে পারে। যেমন: উইকির সফটওয়্যার এখানে "মেইন" শব্দ মিল পেয়ে আপনাকে "মেইন" লিঙ্ক করতে পরামর্শ দিয়েছে। কিন্তু এই মেইন হল মার্কিন যুক্তরাষ্ট্রের একটি অঙ্গরাজ্য। অন্যদিকে দুর্গাপুর রেলওয়ে স্টেশন হল পশ্চিমবঙ্গের একটি রেলওয়ে স্টেশন নিয়ে। বুঝতেই পারছেন নিবন্ধের সাথে লিঙ্ককৃত নিবন্ধের মিল নেই, অপ্রাসঙ্গিক বলা চলে।

সুতরাং, লিঙ্ক দেখেশুনে যোগ করবেন। উইকির সফটওয়্যার আপনাকে যতগুলি পরামর্শ দেয় আপনাকে সব গ্রহণ করতে হবে না। এই রকম অপ্রাসঙ্গিক পরামর্শ দিলে পাশের X আইকনে ক্লিক করে ঐ পরামর্শ প্রত্যাখান করতে পারেন। -- আফতাবুজ্জামান (আলাপ) ১৮:৩২, ৫ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

আমি আরো সচেতন হবো ভাইজান। ধন্যবাদ -- Prince Tuhin13 (আলাপ) ১৮:৩৫, ৫ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

সৈয়দ রেজাউল হক চাঁদপুরী নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

সৈয়দ রেজাউল হক চাঁদপুরী নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/সৈয়দ রেজাউল হক চাঁদপুরী পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Prodipto Deloar (আলাপঅবদানলগ) ২১:২৮, ৯ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

আমি প্রথমে তথ্যছক দিয়ে সামান্য কিছু লিখে কোন রেফারেন্স না দিয়ে শুধু কাজ চলছে টেমপ্লেটটি যুক্ত করে খাবার খেতে গিয়েছিলাম। ভেবেছিলাম খাবার খেয়ে এসে বাকীটা করবো কিন্তু এসে দেখি শ্রদ্ধেয় @Sojol Rana ভাই দ্রুত অপসারনের প্রস্তাবনা দিয়েছেন। তারপর আমার আলাপ পাতায় ও সজল ভাইয়ের আলাপ পাতায় আপত্তি জানিয়ে আমি বাকি তথ্য যুক্ত করতে থাকি। এর পর শ্রদ্ধেয় @Prodipto Deloar ভাই দ্রুত অপসারনের প্রস্তাবনা থেকে অপসারণের প্রস্তাবনাতে নিয়েছেন। ইতি মধ্যে বেশ কিছু তথ্য সংযুক্ত করেছি এবং লিংক ও যুক্ত করেছি। এখন আর সমস্যা আছে বলে মনে হয়না। গুগল করলেই নিবন্ধটির গ্রহণযোগ্যতা স্পষ্ট হয়ে যাবে। তবুও অভিজ্ঞ সম্পাদকমন্ডলীর নজরে যদি সমস্যা দেখতে পান তাহলে পরামর্শ প্রদান করলে কৃতজ্ঞ থাকবো।
WP:রাজনীতিবিদ এর ২ন নিয়ম অনুযায়ী উত্তীর্ণ কারন সংবাদমাধ্যমে তাৎপর্যপূর্ণ প্রচার পেয়েছেন।
WP:হুজুর এ কেন উত্তীর্ণ নয় তা আমার বোধগম্য নয় কারন এর থেকে কম কভারেজ পওয়া ব্যক্তিদেরও নিবন্ধ আছে।
ধন্যবাদ -- Prince Tuhin13 (আলাপ) ২২:৪১, ৯ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

সাদরা দরবার শরীফ নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

সাদরা দরবার শরীফ নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/সাদরা দরবার শরীফ পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। ≈ MS Sakib  «আলাপ» ১৭:১৫, ১৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

শাহ মুহাম্মদ ইসহাক চৌধুরী নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

শাহ মুহাম্মদ ইসহাক চৌধুরী নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/শাহ মুহাম্মদ ইসহাক চৌধুরী পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। ≈ MS Sakib  «আলাপ» ১৭:৪৩, ১৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]