ব্যবহারকারী আলাপ:Ruhan: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
MediaWiki message delivery (আলোচনা | অবদান)
ট্যাগ: গণবার্তা বিতরণ
MediaWiki message delivery (আলোচনা | অবদান)
ট্যাগ: গণবার্তা বিতরণ
৭০ নং লাইন: ৭০ নং লাইন:
<br>[[user:MdsShakil|শাকিল হোসেন]] ও [[user:Nettime Sujata|নেট্টিমি সুজাতা]] ১৭:২৪, ১০ জুন ২০২১ (ইউটিসি)
<br>[[user:MdsShakil|শাকিল হোসেন]] ও [[user:Nettime Sujata|নেট্টিমি সুজাতা]] ১৭:২৪, ১০ জুন ২০২১ (ইউটিসি)
<!-- https://meta.wikimedia.org/w/index.php?title=User:MdsShakil/list_2&oldid=21563592-এর তালিকা ব্যবহার করে বার্তাটি ব্যবহারকারী:MdsShakil@metawiki পাঠিয়েছেন -->
<!-- https://meta.wikimedia.org/w/index.php?title=User:MdsShakil/list_2&oldid=21563592-এর তালিকা ব্যবহার করে বার্তাটি ব্যবহারকারী:MdsShakil@metawiki পাঠিয়েছেন -->

== বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ ==

সুপ্রিয় Wiki Ruhan,<br>
[[:m:Wikimedia_Foundation_elections/2021/bn|২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন]] অনুষ্ঠানের প্রক্রিয়া শুরু হয়েছে। সম্প্রদায়ের আগ্ৰহী প্রার্থীগণ তাদের [[:m:Wikimedia Foundation elections/2021/Candidates#Candidate Table|মনোনয়নপত্র]] জমা দেওয়া শুরু করেছেন যা ২৩:৫৯ ২৯ জুন ২০২১ (ইউটিসি) পর্যন্ত চলবে।<br> আপনি আপনার সম্প্রদায়ের পক্ষ হতে প্রার্থীদের পরিকল্পনা সম্পর্কে [[:m:Wikimedia Foundation elections/2021/Apply to be a Candidate#Community Questions for Candidates|প্রশ্ন করতে]] পারেন। [https://meta.wikimedia.org/w/index.php?title=Wikimedia_Foundation_elections/2021/Apply_to_be_a_Candidate&action=edit&section=2 প্রশ্ন করুন] এবং আসুন আমরা সকলে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশ নিয়ে একে সাফল্যমণ্ডিত করে তুলি।<br>
[[:m:Wikimedia Foundation elections committee|নির্বাচন কমিটির পক্ষে]]
<br>[[user:MdsShakil|শাকিল হোসেন]] ও [[user:Nettime Sujata|নেট্টিমি সুজাতা]] ১৭:৩৩, ১৯ জুন ২০২১ (ইউটিসি)
<!-- https://meta.wikimedia.org/w/index.php?title=User:MdsShakil/bnwiki_active_user&oldid=21598795-এর তালিকা ব্যবহার করে বার্তাটি ব্যবহারকারী:MdsShakil@metawiki পাঠিয়েছেন -->

১৭:৩৩, ১৯ জুন ২০২১ তারিখে সংশোধিত সংস্করণ



কোনো পরামর্শ, বিজ্ঞপ্তি দিতে বা আমার সম্পাদনা নিয়ে আপত্তি জানাতে বা কোনো প্রশ্ন করতে এই পাতায় বার্তা রাখতে পারেন। ২০১৯ সালের আলাপ ও ২০২০ সালের আলাপ দেখতে সংখ্যার উপর ক্লিক করুন।

নটর ডেম কর্মশালা ও এডিটাথন ২০২০ পদক

অভিনন্দন পদক
• নটর ডেম এডিটাথন ও কর্মশালা ২০২০ •

সুপ্রিয় নবীন সম্পাদক,
উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম!
নটর ডেম পরিবারের একজন হয়ে নটর ডেম কর্মশালা ও এডিটাথন ২০২০ এ অংশগ্রহণের মাধ্যমে বিশ্বের সকল মানুষের কাছে উন্মুক্ত জ্ঞান ছড়িয়ে দেয়ার আন্দোলনে অংশ নেয়ার জন্য উইকিমিডিয়া বাংলাদেশনটর ডেম ইংলিশ ক্লাব-এর পক্ষ থেকে আপনাকে এই ছোট্ট পদক প্রদান করা হলো। বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ১০:৪৭, ১ জানুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার জন্য একটি পদক!

মুজিব পদক

সুপ্রিয় রুহান ভাই,

মুজিব বর্ষের মহোপলক্ষে আপনি সহ বেশ কয়েকজন নিবেদিত প্রাণ উইকিপিডিয়ানের নিরলস প্রচেষ্টায় বাংলা উইকিপিডিয়ায় “শেখ মুজিবুর রহমান” নিবন্ধটি নির্বাচিত নিবন্ধ হিসেবে মনোনীত হয়েছে। তাই, এই শুভক্ষণে আপনাদের অবদানের প্রতি শ্রদ্ধা জানাতে আমার এই ক্ষুদ্র প্রয়াস।
ধন্যবাদ।

 – শুভেচ্ছান্তে,
মো. সাদমান ছাকিব
MS Sakib  «আলাপ» ১৬:৫৭, ৫ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

নতুন উইকিপিডিয়া অনুবাদের উপকরণ ব্যবহার করে দেখুন (উইকিপিডিয়া গবেষণা)

প্রিয় Wiki Ruhan,

আপনি একজন বাংলা উইকিপিডিয়া সম্পাদক হওয়ায়, আমি আপনাকে একটি গবেষণা সেশনে যোগ দিতে এবং একটি নতুন সম্পাদনা উপকরণ ব্যবহার করে দেখার জন্য আমন্ত্রণ জানাতে চাই। অংশগ্রহণের জন্য ভিডিও কলে ব্যবহার উপযোগী পর্যাপ্ত দ্রুত গতির স্মার্টফোন এবং ইন্টারনেট সংযোগ উপস্থিত থাকা প্রয়োজন।

অংশগ্রহণের জন্য প্রথমে এই সংক্ষিপ্ত ফর্ম পূরণ করুন এবং নির্বাচিত হলে আপনি অংশগ্রহণের দিন / সময় নির্ধারণ করার জন্য ইমেইলের মাধ্যমে আমন্ত্রণ পাবেন।

গবেষণা সেশনের সফল সমাপ্তির পরে আপনাকে ধন্যবাদ জানানোর উদ্দেশ্যে আমরা আপনার স্থানীয় মুদ্রায় একটি $20USD মূল্যের ভিসা কার্ড প্রদান করতে ইচ্ছুক।

শুভেচ্ছান্তে, EAsikingarmager (WMF) (আলাপ) ১৮:৫৫, ১১ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

এই সমীক্ষা তৃতীয় পক্ষের সেবার মাধ্যমে পরিচালিত হবে, যাদের এই সেবা প্রদানে অতিরিক্ত শর্ত থাকতে পারে। গোপনীয়তা এবং ডেটা-ব্যবস্থাপনা সম্পর্কিত আরও তথ্যের জন্য সমীক্ষার গোপনীয়তার বিবৃতি দেখুন।

উইকিপ্রকল্প নটর ডেম কলেজে যোগদানের আমন্ত্রণ

সুপ্রিয় Wiki Ruhan, শুভেচ্ছা নেবেন। আপনাকে উইকিপ্রকল্প নটর ডেম কলেজে যোগদানের আমন্ত্রণ জানাচ্ছি। উইকিপ্রকল্প নটর ডেম কলেজ হলো এমন একটি সম্মিলিত প্রয়াস, যেখানে উইকিপিডিয়ানরা, বিশেষ করে নটর ডেম কলেজের শিক্ষার্থীরা, সম্মিলিতভাবে নটর ডেম কলেজ সংশ্লিষ্ট নিবন্ধগুলো তৈরি ও নিবন্ধগুলোর মানোন্নয়ন করে থাকেন। এই উইকিপ্রকল্পে অংশগ্রহণের জন্য আপনি আপনার নাম এখানে যুক্ত করতে পারেন। এছাড়া আপনি আপনার ব্যবহারকারী পাতায় {{ব্যবহারকারী উইকিপ্রকল্প নটর ডেম কলেজ}} যুক্ত করতে পারেন। এতে আপনার নাম উইকিপ্রকল্প নটর ডেম কলেজের সদস্যবৃন্দ বিষয়শ্রেণীতে যুক্ত হবে।

শুভেচ্ছান্তে—
উইকিপ্রকল্প নটর ডেম কলেজের পক্ষে, বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ১২:০১, ১১ মার্চ ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচনে প্রার্থী হবার জন্য আহ্বান

সুপ্রিয় Ruhan,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে। উইকিমিডিয়া ফাউন্ডেশন বোর্ড অফ ট্রাস্টি উইকিমিডিয়া ফাউন্ডেশনের কার্যক্রম তদারকি করে। উপলব্ধ আসনগুলি পূরণ করার জন্য সম্প্রদায়ের প্রার্থীদের নির্বাচনে অংশ নেওয়া প্রয়োজন। প্রার্থীদের মনোনয়নপত্র গ্ৰহণ ৯ জুন ২০২১ তারিখে শুরু হয়েছে। আপনিও একজন প্রার্থী হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন, প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা সম্পর্কে জানতে এই পাতাটি পড়ুন এবং যোগ্য হলে নিশ্চিন্তে এই পাতায় আপনার মনোনয়নপত্র জমা দিন, সারাবিশ্বের উইকিমিডিয়া সম্প্রদায় আপনার অপেক্ষায়!!
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:২৪, ১০ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ

সুপ্রিয় Wiki Ruhan,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন অনুষ্ঠানের প্রক্রিয়া শুরু হয়েছে। সম্প্রদায়ের আগ্ৰহী প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেছেন যা ২৩:৫৯ ২৯ জুন ২০২১ (ইউটিসি) পর্যন্ত চলবে।
আপনি আপনার সম্প্রদায়ের পক্ষ হতে প্রার্থীদের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করতে পারেন। প্রশ্ন করুন এবং আসুন আমরা সকলে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশ নিয়ে একে সাফল্যমণ্ডিত করে তুলি।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৩৩, ১৯ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]