ব্যবহারকারী আলাপ:Gagantv: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
 
১ নং লাইন: ১ নং লাইন:
== ব্যবহারকারী নাম ==
== ব্যবহারকারী নাম ==
[[Image:Ambox warning blue.svg|25px|alt=|link=]] উইকিপিডিয়ায় স্বাগতম। আমি লক্ষ্য করেছি যে আপনার ব্যবহারকারী নাম, ‘'''Gagantv'''’, উইকিপিডিয়ার [[উইকিপিডিয়া:ব্যবহারকারী নামের নীতি|ব্যবহারকারী নামের নীতি]] পূরণ করছে না&nbsp;কারণ এটি ওয়েব টিভি চ্যানেলের নাম। আপনি যদি বিশ্বাস করেন যে আপনার ব্যবহারকারী নাম আমাদের নীতি লঙ্ঘন করছে না, তাহলে দয়া করে ব্যাখ্যাসহ কারণ লিখে আমাদের জানান। বিকল্প হিসাবে, আপনি [[উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন|ব্যবহারকারী নাম পরিবর্তনের]] জন্য আবেদন করতে পারেন অথবা আপনি সম্পাদনার জন্য [[Special:UserLogin/signup|একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন]]। আপনাকে ধন্যবাদ।<!-- এই ব্যবহারকারীকে অবরুদ্ধ করা হলে, বা এটা নামের নীতি লঙ্ঘন করছে না বলে সিদ্ধান্ত হলে, বা এই টেমপ্লেটটি কোনো পদক্ষেপ ছাড়াই এখানে কিছুদিনের জন্য থাকলে নিম্নলিখিত বিষয়শ্রেণীটি সরিয়ে ফেলা উচিত: --> [[বিষয়শ্রেণী:সম্ভাব্য নীতি সমস্যা সহ উইকিপিডিয়া ব্যবহারকারীর নাম|Gagantv]] <!-- টেমপ্লেট:Uw-username --> — <span style="color:orange">AKanik</span> [[User talk:Ahmad Kanik|&#128172;]] ০৭:৩২, ৮ এপ্রিল ২০২১ (ইউটিসি)
[[Image:Ambox warning blue.svg|25px|alt=|link=]] উইকিপিডিয়ায় স্বাগতম। আমি লক্ষ্য করেছি যে আপনার ব্যবহারকারী নাম, ‘'''Gagantv'''’, উইকিপিডিয়ার [[উইকিপিডিয়া:ব্যবহারকারী নামের নীতি|ব্যবহারকারী নামের নীতি]] পূরণ করছে না&nbsp;কারণ এটি ওয়েব টিভি চ্যানেলের নাম। আপনি যদি বিশ্বাস করেন যে আপনার ব্যবহারকারী নাম আমাদের নীতি লঙ্ঘন করছে না, তাহলে দয়া করে ব্যাখ্যাসহ কারণ লিখে আমাদের জানান। বিকল্প হিসাবে, আপনি [[উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন|ব্যবহারকারী নাম পরিবর্তনের]] জন্য আবেদন করতে পারেন অথবা আপনি সম্পাদনার জন্য [[Special:UserLogin/signup|একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন]]। আপনাকে ধন্যবাদ।<!-- এই ব্যবহারকারীকে অবরুদ্ধ করা হলে, বা এটা নামের নীতি লঙ্ঘন করছে না বলে সিদ্ধান্ত হলে, বা এই টেমপ্লেটটি কোনো পদক্ষেপ ছাড়াই এখানে কিছুদিনের জন্য থাকলে নিম্নলিখিত বিষয়শ্রেণীটি সরিয়ে ফেলা উচিত: --> <!-- টেমপ্লেট:Uw-username --> — <span style="color:orange">AKanik</span> [[User talk:Ahmad Kanik|&#128172;]] ০৭:৩২, ৮ এপ্রিল ২০২১ (ইউটিসি)


== বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম ==
== বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম ==

০৭:৫৫, ১৪ এপ্রিল ২০২১ তারিখে সম্পাদিত সর্বশেষ সংস্করণ

ব্যবহারকারী নাম[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগতম। আমি লক্ষ্য করেছি যে আপনার ব্যবহারকারী নাম, ‘Gagantv’, উইকিপিডিয়ার ব্যবহারকারী নামের নীতি পূরণ করছে না কারণ এটি ওয়েব টিভি চ্যানেলের নাম। আপনি যদি বিশ্বাস করেন যে আপনার ব্যবহারকারী নাম আমাদের নীতি লঙ্ঘন করছে না, তাহলে দয়া করে ব্যাখ্যাসহ কারণ লিখে আমাদের জানান। বিকল্প হিসাবে, আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য আবেদন করতে পারেন অথবা আপনি সম্পাদনার জন্য একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। আপনাকে ধন্যবাদ। — AKanik 💬 ০৭:৩২, ৮ এপ্রিল ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

এটি যদি আপনার তৈরি প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ তৈরিতে নিবন্ধ উইজার্ড ব্যবহার করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য গগন টিভি নামক পাতাটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণ বিচারধারার স১১ অনুযায়ী করা হয়েছে, কারণ পাতাটি দেখে দ্ব্যর্থহীন বিজ্ঞাপন বলে মনে হয়েছে যেটি শুধু একটি প্রতিষ্ঠান, পণ্য, সংগঠন, সেবা বা ব্যক্তির প্রচার করছে এবং পাতাটি গ্রহণযোগ্য হতে এটিতে প্রাথমিক পর্যায়ের পুনর্লিখন দরকার। দয়া করে দ্রুত অপসারণের সাধারণ বিচারধারা পড়ুন, বিশেষ করে স১১ অনুচ্ছেদটি, একইসাথে স্প্যাম বিষয়ে নির্দেশিকা পড়ুন।

যদি আপনি মনে করেন যে পাতাটি বিজ্ঞাপনমূলক নয়, তবে অপসারণের আপত্তি জানাতে নিবন্ধটির আলাপ পাতায় যেয়ে ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, দেরি না করে তা অপসারণ করা হয় যদি তা দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। আপনি পাতাটি সম্পাদনা করে সমস্যাটির সমাধান করতে পারেন কিন্তু পাতাটি থেকে দ্রুত অপসারণ ট্যাগ মুছবেন না। বিজ্ঞাপনমূলক লেখা মুছার সাথে বিশ্বকোষীয় তথ্য যুক্ত করা যেতে পারে এবং এতে স্বাধীন নির্ভরযোগ্য উৎস থেকে উদ্ধৃতি দেওয়া উচিত যাতে পাতাটি যাচাইযোগ্য হয়। এই ব্যাপারে কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় বার্তা রাখতে পারেন। ~ Laisur W ∎∎ (আলাপ📩) ০৮:২১, ৮ এপ্রিল ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]