উইকিপিডিয়া:আমাদের সাথে যোগাযোগ: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Jayantanth (আলোচনা | অবদান)
+
১০ নং লাইন: ১০ নং লাইন:


'''গুরুত্বপূর্ণ তথ্যদি:'''
'''গুরুত্বপূর্ণ তথ্যদি:'''
*<div style="color: #BF0000;"><big>'''''উইকিপিডিয়ার কোনো সম্পাদকমন্ডলী নেই।'''''</big></div>সাইটের কোনো পরিমার্জন এখানে দেখানোর আগে কোনো পর্যালোচনা করা হয় না। <!-- Revisions are '''not''' reviewed before they appear on the site. --> Content is '''not''' the result of an editorial decision by the Wikimedia Foundation or its staff.
* <div style="color: #BF0000;"><big>'''উইকিপিডিয়ার কোনো সম্পাদকমন্ডলী নেই।'''</big></div>সাইটের কোনো পরিমার্জন দেখানোর আগে কোনো পর্যালোচনা এখানে হয় না। <!-- Revisions are '''not''' reviewed before they appear on the site. --> Content is '''not''' the result of an editorial decision by the Wikimedia Foundation or its staff.
* যদিও আপনি এই লিঙ্কগুলোর কোনো একটির মাধ্যমে [[জিমি ওয়েলস|জিমি ওয়েলসের]] সাথে যোগাযোগক করতে পারেন, কিন্তু কোনো একক সম্পাদনা, ও প্রাত্যাহিক কর্মকাণ্ডের দায়দায়িত্ব বহন করেন না।
*Although you can contact [[Jimmy Wales]] via one of these links, he is not responsible for individual articles or the daily operations.
* উইকিপিডিয়া লেখা, সম্পাদনা, দেখাশোনা, এবং প্রায় সকল কাজ সম্পূর্ণরূপে বিশ্বব্যাপী স্বেচ্ছাসেবকদের দ্বারা পরিচালিত হয়।
*Wikipedia is written, edited, maintained, and almost completely operated by volunteers from around the world.
* উইকিপিডিয়া একটি বিজ্ঞাপনমুক্ত মুক্ত বা ফ্রি সাহায্য, এটি একটি ব্যক্তিগত, অলাভজনক প্রতিষ্ঠান এবং ব্যক্তিসাহায্য-ই এর অর্থ যোগায়।
*Though Wikipedia is a free service without advertisement, it is a private, non-profit enterprise and is privately funded.


আরো তথ্যের জন্য অনুগ্রহপূর্বক [[উইকিপিডিয়অ:বৃত্তান্ত|উইকিপিডিয়া বৃত্তান্ত]] এবং [[উইকিপিডিয়া:প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্ন|প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্ন]] দেখুন।
Please see [[Wikipedia:About|About Wikipedia]] and [[Wikipedia:FAQ|the frequently asked questions]] for more information.




৫৬ নং লাইন: ৫৬ নং লাইন:
</div>
</div>


== অয়েব সাইট প্রশাসকদের জন্য ==
== ওয়েবসাইট প্রশাসকদের জন্য ==
<div style="padding-bottom:.5em">
<div style="padding-bottom:.5em">
* Report a '''[[Wikipedia:Contact_us/Article problem/Copyright|copyright violation]].'''
* Report a '''[[Wikipedia:Contact_us/Article problem/Copyright|copyright violation]].'''

২০:৪৫, ৫ সেপ্টেম্বর ২০০৯ তারিখে সংশোধিত সংস্করণ

আমাদের সাথে যোগাযোগ
আমাদের সাথে যোগাযোগ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ এর সাথে কিভাবে যোগাযোগ করবেন

গুরুত্বপূর্ণ তথ্যদি:

  • উইকিপিডিয়ার কোনো সম্পাদকমন্ডলী নেই।
    সাইটের কোনো পরিমার্জন দেখানোর আগে কোনো পর্যালোচনা এখানে হয় না। Content is not the result of an editorial decision by the Wikimedia Foundation or its staff.
  • যদিও আপনি এই লিঙ্কগুলোর কোনো একটির মাধ্যমে জিমি ওয়েলসের সাথে যোগাযোগক করতে পারেন, কিন্তু কোনো একক সম্পাদনা, ও প্রাত্যাহিক কর্মকাণ্ডের দায়দায়িত্ব বহন করেন না।
  • উইকিপিডিয়া লেখা, সম্পাদনা, দেখাশোনা, এবং প্রায় সকল কাজ সম্পূর্ণরূপে বিশ্বব্যাপী স্বেচ্ছাসেবকদের দ্বারা পরিচালিত হয়।
  • উইকিপিডিয়া একটি বিজ্ঞাপনমুক্ত মুক্ত বা ফ্রি সাহায্য, এটি একটি ব্যক্তিগত, অলাভজনক প্রতিষ্ঠান এবং ব্যক্তিসাহায্য-ই এর অর্থ যোগায়।

আরো তথ্যের জন্য অনুগ্রহপূর্বক উইকিপিডিয়া বৃত্তান্ত এবং প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্ন দেখুন।


পাঠকের জন্য

প্রকাশনালয়ের জন্য

ব্যবসায়িক উন্নতি অথবা যৌথব্যবসায়ের জন্য

উইকিপিডিয়ার সম্পাদকদের জন্য

ওয়েবসাইট প্রশাসকদের জন্য

প্রধান প্রশ্নগুলি

অন্যান্য বিষয়গুলি