ব্যবহারকারী আলাপ:Safuan12616: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Moheen (আলোচনা | অবদান)
Preetidipto.21 (আলোচনা | অবদান)
→‎অক্টোবর 2020: নতুন অনুচ্ছেদ
৫৫ নং লাইন: ৫৫ নং লাইন:
[[ব্যবহারকারী:Moheen|<b style="text-shadow:#c5C3e3 0.2em 0.2em 0.2em; fontcolor: #3b5998">~মহীন</b>]] [[ব্যবহারকারী আলাপ:Moheen|<sup>(আলাপ)</sup>]], মঙ্গলবার ১০:৫১, ০৬ অক্টোবর ২০২০ (ইউটিসি)
[[ব্যবহারকারী:Moheen|<b style="text-shadow:#c5C3e3 0.2em 0.2em 0.2em; fontcolor: #3b5998">~মহীন</b>]] [[ব্যবহারকারী আলাপ:Moheen|<sup>(আলাপ)</sup>]], মঙ্গলবার ১০:৫১, ০৬ অক্টোবর ২০২০ (ইউটিসি)




== অক্টোবর 2020 ==

[[Image:Information.svg|25px]] উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আপনার সাম্প্রতিক সম্পাদনা [[উইকিপিডিয়া:মানসিক অসুস্থতা সচেতনতা সপ্তাহ ২০২০/নিবন্ধ তালিকা#নিবন্ধ তালিকা]] থেকে [[এ বিউটিফুল মাইন্ড (বই)]] নিবন্ধের প্রণেতা হিসেবে আমার নামটি মুছে ফেলেছে। নিবন্ধটি তো আমার করার কথা ছিল। আমি অর্ধেক কাজ করেও রেখেছিলাম, শুধু প্রকাশ করার বাকি ছিল। <br>
লেখা মোছার সময়, অনুগ্রহ করে [[সাহায্য:সম্পাদনা সারাংশ|সম্পাদনা সারাংশ]] অংশে কারণ উল্লেখ করুন এবং বিতর্ক উদ্রেক করতে পারে এমন সম্পাদনা সম্পর্কে নিবন্ধের [[উইকিপিডিয়া:আলাপ পাতা|আলাপ পাতায়]] আলোচনা করুন। এই বিশ্বকোষে কিভাবে অবদান রাখতে পারেন, এ বিষয়ে [[উইকিপিডিয়া:স্বাগতম, নবাগত|স্বাগত পাতাটি]] দেখুন, এবং আপনি যদি কোনো পরীক্ষা-নিরীক্ষা করতে চান, অনুগ্রহ করে [[উইকিপিডিয়া:খেলাঘর|খেলাঘর]] ব্যবহার করুন। -- [[ব্যবহারকারী:Preetidipto.21|Preetidipto.21]] ([[ব্যবহারকারী আলাপ:Preetidipto.21|আলাপ]]) ১১:১৮, ৭ অক্টোবর ২০২০ (ইউটিসি)

১১:১৮, ৭ অক্টোবর ২০২০ তারিখে সংশোধিত সংস্করণ

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৪:২৩, ২১ জুলাই ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয়, উইকিপিডিয়া:লক্ষ্য এবার লক্ষ এডিটাথন উপলক্ষে আপনার জমা দেওয়া জিপিএস-সহায়ক জিইও সম্প্রসারিত দিকনির্ণয় নিবন্ধটি অতিরিক্ত রুক্ষ/যান্ত্রিক অনুবাদ হওয়ায় গ্রহণ করা যায়নি। অনুগ্রহ করে সাবলীল ও পূর্ণাঙ্গভাবে বাংলায় ভাষান্তর করুন। কাজ শেষ করে অবশ্যই আলাপ পাতায় জানাতে ভুলবেন না। আপনার জন্য শুভকামনা রইলো। হীরক রাজা ❯❯❯ আলাপ ১৫:০৮, ১৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

নিবন্ধের ভুল-ত্রুটি সংশোধন করে আমাকে জানান

আমি, Ppt2003, ভূগোল এডিটাথনের অনেকগুলো নিবন্ধ পর্যালোচনা করেছি। আমি আপনার জমা দেওয়া ১/২ বা এর অধিক প্রবন্ধে শূন্য নম্বর দিয়েছি। অনুগ্রহ করে প্রবন্ধগুলোর ভুল-ত্রুটি সংশোধন করে আমাকে জানান, আমি নম্বর দিয়ে দেব। আমি ২৫০+ প্রবন্ধ পর্যালোচনা করায় খুঁজে খুঁজে আমার পক্ষে সব নিবন্ধ পুনঃপর্যালোচনা করা কঠিন। তাই "আমি ভুল-ত্রুটি সংশোধন করেছি এবং আমার নিবন্ধে ০ এর পরিবর্তে ১ নম্বর প্রদান করুন" এ মর্মে আমাকে বার্তা দিন। আমি পরবর্তীতে পদার্থবিজ্ঞান এডিটাথনে প্রবন্ধ তৈরি ও বিচারকার্য নিয়ে ব্যস্ত থাকব। তখন ভূগোল এডিটাথনের বিষয়টি আমার মাথায় না-ও থাকতে পারে। আপনাদের সহযোগিতা কামনায়, চির শুভার্থী -- Ppt2003 (আলাপ) ১৯:২০, ২৫ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার তৈরি এ বিউটিফুল মাইন্ড (বই) নিবন্ধটি গৃহীত হয়েছে!

সুপ্রিয় Safuan12616!
মানসিক অসুস্থতা সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত এডিটাথনে অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি এ বিউটিফুল মাইন্ড (বই) নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন moheenreeyad@wikimedia.org.bd ঠিকানায়। আপনার উইকিসম্পাদনা আনন্দের হোক!
~মহীন (আলাপ), মঙ্গলবার ৬:৪৪, ০৬ অক্টোবর ২০২০ (ইউটিসি)

আপনার তৈরি অটস্কোপি নিবন্ধটি গৃহীত হয়েছে!

সুপ্রিয় Safuan12616!
মানসিক অসুস্থতা সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত এডিটাথনে অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি অটস্কোপি নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন moheenreeyad@wikimedia.org.bd ঠিকানায়। আপনার উইকিসম্পাদনা আনন্দের হোক!
~মহীন (আলাপ), মঙ্গলবার ৯:৪২, ০৬ অক্টোবর ২০২০ (ইউটিসি)

আপনার তৈরি অটোফেজিয়া নিবন্ধটি গৃহীত হয়েছে!

সুপ্রিয় Safuan12616!
মানসিক অসুস্থতা সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত এডিটাথনে অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি অটোফেজিয়া নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন moheenreeyad@wikimedia.org.bd ঠিকানায়। আপনার উইকিসম্পাদনা আনন্দের হোক!
~মহীন (আলাপ), মঙ্গলবার ১০:৫১, ০৬ অক্টোবর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]


অক্টোবর 2020

উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আপনার সাম্প্রতিক সম্পাদনা উইকিপিডিয়া:মানসিক অসুস্থতা সচেতনতা সপ্তাহ ২০২০/নিবন্ধ তালিকা#নিবন্ধ তালিকা থেকে এ বিউটিফুল মাইন্ড (বই) নিবন্ধের প্রণেতা হিসেবে আমার নামটি মুছে ফেলেছে। নিবন্ধটি তো আমার করার কথা ছিল। আমি অর্ধেক কাজ করেও রেখেছিলাম, শুধু প্রকাশ করার বাকি ছিল।
লেখা মোছার সময়, অনুগ্রহ করে সম্পাদনা সারাংশ অংশে কারণ উল্লেখ করুন এবং বিতর্ক উদ্রেক করতে পারে এমন সম্পাদনা সম্পর্কে নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। এই বিশ্বকোষে কিভাবে অবদান রাখতে পারেন, এ বিষয়ে স্বাগত পাতাটি দেখুন, এবং আপনি যদি কোনো পরীক্ষা-নিরীক্ষা করতে চান, অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন। -- Preetidipto.21 (আলাপ) ১১:১৮, ৭ অক্টোবর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]