ব্যবহারকারী আলাপ:Ogani2020: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
সম্পাদনা সারাংশ নেই
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
৪৩ নং লাইন: ৪৩ নং লাইন:
সুধী, আপনি নতুন ব্যবহারকারী হয়েও বেশ কিছু নিবন্ধ তৈরি করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। তবে, আপনি যেসব নিবন্ধ তৈরি করেছেন তাতে ত্রুটি রয়েছে। আপনি যদি সংশোধন না করেন, তবে তাতে যান্ত্রিক নিবন্ধ ট্যাগ লাগানো ছাড়া কিছু করার থাকবে না।[[ব্যবহারকারী:S. M. Nazmus Shakib|এস. এম. নাজমুস শাকিব]] ([[ব্যবহারকারী আলাপ:S. M. Nazmus Shakib|আলাপ]]) ১৪:৪৩, ২৫ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)
সুধী, আপনি নতুন ব্যবহারকারী হয়েও বেশ কিছু নিবন্ধ তৈরি করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। তবে, আপনি যেসব নিবন্ধ তৈরি করেছেন তাতে ত্রুটি রয়েছে। আপনি যদি সংশোধন না করেন, তবে তাতে যান্ত্রিক নিবন্ধ ট্যাগ লাগানো ছাড়া কিছু করার থাকবে না।[[ব্যবহারকারী:S. M. Nazmus Shakib|এস. এম. নাজমুস শাকিব]] ([[ব্যবহারকারী আলাপ:S. M. Nazmus Shakib|আলাপ]]) ১৪:৪৩, ২৫ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)


:আপনি যদি গুগল ট্রান্সলেটে কোন লেখা অনুবাদ করে ঐ অনুবাদ সরাসরি উইকিপিডিয়ায় পেস্ট করে দেন এবং লেখাটি যদি বিভ্রান্তিকর হয় এবং প্রকৃত ভাব প্রকাশ না করে তখন তাকে যান্ত্রিক অনুবাদ বলে। এটা বলার কারণ হচ্ছে আপনি পূর্বের বার্তা প্রদানকারীর মন্তব্যের প্রেক্ষিতে যান্ত্রিক অনুবাদ সম্পর্কে জানতে চেয়ে লিখে আবার লেখাটি মুছে ফেলেছেন। অপনি উইকিপিডিয়ায় অবদান রাখছেন দেখে আমরা সত্যিই আনন্দিত। সম্পাদনার ক্ষেত্রে আপনার যদি কোন সমস্যা হয়, হোক সেটা ছোট বা বড়, নিঃসংকোচে আমাকে বা অন্য কাউকে সে বিষয়ে প্রশ্ন করতে পারেন। আশা করি আপনার সম্পাদনা অব্যাহত রাখবেন।[[ব্যবহারকারী:মোহাম্মাদ ইসমাইল|<b style="text-shadow:#8b9dc3 3px 3px 2px; font-family: All Things Pink; color: #FFA07A">~ইসমাইল</b>]] [[ব্যবহারকারী আলাপ:মোহাম্মাদ ইসমাইল|<sup>(আলাপ)</sup>]] ১৬:৪৯, ২৫ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)
:আপনি যদি গুগল ট্রান্সলেটে কোন লেখা অনুবাদ করে ঐ অনুবাদ সরাসরি উইকিপিডিয়ায় পেস্ট করে দেন এবং লেখাটি যদি বিভ্রান্তিকর হয় এবং প্রকৃত ভাব প্রকাশ না করে তখন তাকে যান্ত্রিক অনুবাদ বলে। এটা বলার কারণ হচ্ছে আপনি পূর্বের বার্তা প্রদানকারীর মন্তব্যের প্রেক্ষিতে যান্ত্রিক অনুবাদ সম্পর্কে জানতে চেয়ে লিখে আবার লেখাটি মুছে ফেলেছেন। আপনি উইকিপিডিয়ায় অবদান রাখছেন দেখে আমরা সত্যিই আনন্দিত। সম্পাদনার ক্ষেত্রে আপনার যদি কোন সমস্যা হয়, হোক সেটা ছোট বা বড়, নিঃসংকোচে আমাকে বা অন্য কাউকে সে বিষয়ে প্রশ্ন করতে পারেন। আশা করি আপনার সম্পাদনা অব্যাহত রাখবেন।[[ব্যবহারকারী:মোহাম্মাদ ইসমাইল|<b style="text-shadow:#8b9dc3 3px 3px 2px; font-family: All Things Pink; color: #FFA07A">~ইসমাইল</b>]] [[ব্যবহারকারী আলাপ:মোহাম্মাদ ইসমাইল|<sup>(আলাপ)</sup>]] ১৬:৪৯, ২৫ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)

১৬:৫০, ২৫ ফেব্রুয়ারি ২০২০ তারিখে সংশোধিত সংস্করণ

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম

শ্বেতা অবস্তী নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

শ্বেতা অবস্তী নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/শ্বেতা অবস্তী পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। এস. এম. নাজমুস শাকিব (আলাপ) ০৮:১২, ২৪ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

উইন চাঁদা নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

উইন চাঁদা নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/উইন চাঁদা পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। এস. এম. নাজমুস শাকিব (আলাপ) ০৮:৪৪, ২৪ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

পরামর্শ

সুধী, আপনি নতুন ব্যবহারকারী হয়েও বেশ কিছু নিবন্ধ তৈরি করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। তবে, আপনি যেসব নিবন্ধ তৈরি করেছেন তাতে ত্রুটি রয়েছে। আপনি যদি সংশোধন না করেন, তবে তাতে যান্ত্রিক নিবন্ধ ট্যাগ লাগানো ছাড়া কিছু করার থাকবে না।এস. এম. নাজমুস শাকিব (আলাপ) ১৪:৪৩, ২৫ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

আপনি যদি গুগল ট্রান্সলেটে কোন লেখা অনুবাদ করে ঐ অনুবাদ সরাসরি উইকিপিডিয়ায় পেস্ট করে দেন এবং লেখাটি যদি বিভ্রান্তিকর হয় এবং প্রকৃত ভাব প্রকাশ না করে তখন তাকে যান্ত্রিক অনুবাদ বলে। এটা বলার কারণ হচ্ছে আপনি পূর্বের বার্তা প্রদানকারীর মন্তব্যের প্রেক্ষিতে যান্ত্রিক অনুবাদ সম্পর্কে জানতে চেয়ে লিখে আবার লেখাটি মুছে ফেলেছেন। আপনি উইকিপিডিয়ায় অবদান রাখছেন দেখে আমরা সত্যিই আনন্দিত। সম্পাদনার ক্ষেত্রে আপনার যদি কোন সমস্যা হয়, হোক সেটা ছোট বা বড়, নিঃসংকোচে আমাকে বা অন্য কাউকে সে বিষয়ে প্রশ্ন করতে পারেন। আশা করি আপনার সম্পাদনা অব্যাহত রাখবেন।~ইসমাইল (আলাপ) ১৬:৪৯, ২৫ ফেব্রুয়ারি ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]