উইকিপিডিয়া:বট/অনুমোদনের অনুরোধ: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
হালনাগাদ
৬ নং লাইন: ৬ নং লাইন:
<!-- Please add new request at the BOTTOM of this page, Thanks.
<!-- Please add new request at the BOTTOM of this page, Thanks.
এই পৃষ্ঠার নীচের অংশে নতুন অনুরোধ যোগ করুন, ধন্যবাদ। -->
এই পৃষ্ঠার নীচের অংশে নতুন অনুরোধ যোগ করুন, ধন্যবাদ। -->
{{নেই}}
{{/নকীব বট/২য় আবেদন}}

২১:৩৮, ৯ নভেম্বর ২০১৯ তারিখে সংশোধিত সংস্করণ

বাংলা English
বাংলা উইকিপিডিয়ায় বট দ্বারা সম্পাদনা পরিচালনার জন্য অবশ্যই এই পাতায় আবেদন সাপেক্ষে বট ফ্ল্যাগ সেট করে নিতে হবে। বাংলা উইকিপিডিয়া গ্লোবাল বট উইকির তালিকাভুক্ত নয়, তাই গ্লোবাল বটের ক্ষেত্রেও সম্প্রদায়ের অনুমোদন প্রয়োজন। বটের জন্য একটি নির্দিষ্ট ও পৃথক অ্যাকাউন্ট ও ব্যবহারকারী পাতা থাকা আবশ্যক। ফ্ল্যাগ ব্যতীত সম্পাদনাকার্য পরিচালনাকারী বট-কে যে-কোনো মুহুর্তে বাধাদান করা হতে পারে। বট সংক্রান্ত আপনার যে-কোনো জিজ্ঞাসা আপনি ব্যুরোক্র্যাটদের আলোচনাসভায় রাখতে পারেন।

বট অ্যাকাউন্ট ব্যবস্থাপনার জন্য আপনার বট ব্যবহারকারী পাতায় {{বট}} টেমপ্লেটটি যুক্ত করার অনুরোধ করা হচ্ছে। এক্ষেত্রে টেমপ্লেটটি যে কাঠামো অনুসারে ব্যবহার করবেন, তা হলো:

{{বট|আপনার ব্যবহারকারী নাম|site=আপনার উইকি কোড}}

আপনি বাংলা উইকিপিডিয়ার ব্যবহারকারী হলে উইকি কোড দেওয়ার প্রয়োজন হবে না। এই টেমপ্লেটটির আরও প্যারামিটার রয়েছে, যার বিবরণ পাওয়া যাবে এই পাতায়

বট ফ্ল্যাগের জন্য নিচের কাঠামো ব্যবহার করে আবেদন করুন। "BotName" লেখাটির স্থলে আপনার বট অ্যাকাউন্টের ব্যবহারকারী নাম লিখুন, এবং "নতুন অনুরোধ তৈরি করুন" বোতামে ক্লিক করুন। পরবর্তী ধাপে পাওয়া ফর্মটি নির্দেশনা অনুযায়ী যথাযথভাবে পূরণ ও সংরক্ষণ করুন। অতঃপর এই লিংকে ক্লিক করে আপনার অনুরোধ পাতার লিংক এই পাতায় যোগ করুন।


If you want to run a bot for automated editing in Bengali Wikipedia, you need to get approval and have a bot flag set. To do so, you need to apply on this page. This wiki is not in the global bot wiki set, so global bots are also need to get the approval of local community. The bot in question must also have a working user page. Any unauthorized bot will be blocked immediately. If you have any questions, please add a note on the Bureaucrats' Noticeboard.

For management purposes, we ask you to add the {{Bot}} template on your bot user page, use this code:

{{Bot|Your username|site=Your wiki code}}

This template has more parameters. For detail documentation, see here.

To request the bot flag apply below. Please, do not use a custom formate, rather use the following formate suggesting here. Replace "BotName" with the name of the bot, and hit the "Create Request Page" button. Then fill-up the form as per instructions and save it. Then add link of your BRFA page by clicking here.


নতুন অনুরোধ


বর্তমানে কোনো আবেদন নেই