মার্সিয়ান ম্যানহান্টার: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
রণি বসু (আলোচনা | অবদান)
নতুন পৃষ্ঠা: '''মার্সিয়ান ম্যানহান্টার ''' একটি কল্পিত সুপারহিরো যা ডিসি ক...
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
 
রণি বসু (আলোচনা | অবদান)
সম্পাদনা সারাংশ নেই
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
১ নং লাইন: ১ নং লাইন:
'''মার্সিয়ান ম্যানহান্টার ''' একটি কল্পিত [[সুপারহিরো]] যা ডিসি কমিকস্ থেকে প্রকাশিত আমেরিকান কমিকস্ বইগুলিতে প্রদর্শিত হচ্ছে। লেখক [[জোসেফ স্যামসন]]ের দ্বারা নির্মিত এবং শিল্পী [[জো শাস্টার]] দ্বারা ডিজাইন করা, এই চরিত্রটি প্রথমে ডিটেকটিভ কমিক্স # ২২৫ (নভেম্বর, ১৯৫৫) -এ "মঙ্গল থেকে ম্যানহান্টার" গল্পে উপস্থিত হয়েছিল। মার্সিয়ান ম্যানহান্টার [[জাস্টিস লীগ]], [[সুপার সেভেন]] এবং [[ডিসি ইউনিভার্স]]ের সবচেয়ে শক্তিশালী ব্যক্তিদের একজন।
'''মার্সিয়ান ম্যানহান্টার ''' একটি কল্পিত [[সুপারহিরো]] যা ডিসি কমিকস্ থেকে প্রকাশিত আমেরিকান কমিকস্ বইগুলিতে প্রদর্শিত হচ্ছে। লেখক [[জোসেফ স্যামাকসন]]ের দ্বারা নির্মিত এবং শিল্পী [[জো সার্টা]] দ্বারা ডিজাইন করা, এই চরিত্রটি প্রথমে ডিটেকটিভ কমিক্স # ২২৫ (নভেম্বর, ১৯৫৫) -এ "" গল্পে উপস্থিত হয়েছিল। মার্সিয়ান ম্যানহান্টার [[জাস্টিস লীগ]], [[সুপার সেভেন]] এবং [[ডিসি ইউনিভার্স]]ের সবচেয়ে শক্তিশালী ব্যক্তিদের একজন।

১০:৪৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে সংশোধিত সংস্করণ

মার্সিয়ান ম্যানহান্টার একটি কল্পিত সুপারহিরো যা ডিসি কমিকস্ থেকে প্রকাশিত আমেরিকান কমিকস্ বইগুলিতে প্রদর্শিত হচ্ছে। লেখক জোসেফ স্যামাকসনের দ্বারা নির্মিত এবং শিল্পী জো সার্টা দ্বারা ডিজাইন করা, এই চরিত্রটি প্রথমে ডিটেকটিভ কমিক্স # ২২৫ (নভেম্বর, ১৯৫৫) -এ "ম" গল্পে উপস্থিত হয়েছিল। মার্সিয়ান ম্যানহান্টার জাস্টিস লীগ, সুপার সেভেন এবং ডিসি ইউনিভার্সের সবচেয়ে শক্তিশালী ব্যক্তিদের একজন।