উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
সম্পাদনা সারাংশ নেই
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
৩৯ নং লাইন: ৩৯ নং লাইন:
* কারণ: কারণ, আমি আমার প্রকৃত নাম ব্যবহারে অস্বস্তি বোধ করছি। [[ব্যবহারকারী:Md. Abdul Mokim Rion|Md. Abdul Mokim Rion]] ([[ব্যবহারকারী আলাপ:Md. Abdul Mokim Rion|আলাপ]]) ১৪:৪৭, ১২ মে ২০১৮ (ইউটিসি)
* কারণ: কারণ, আমি আমার প্রকৃত নাম ব্যবহারে অস্বস্তি বোধ করছি। [[ব্যবহারকারী:Md. Abdul Mokim Rion|Md. Abdul Mokim Rion]] ([[ব্যবহারকারী আলাপ:Md. Abdul Mokim Rion|আলাপ]]) ১৪:৪৭, ১২ মে ২০১৮ (ইউটিসি)
:{{Done}} '''[[ব্যবহারকারী:NahidSultan|~ যুদ্ধমন্ত্রী]] <sup>[[ব্যবহারকারী আলাপ:NahidSultan|আলাপ]]</sup>''' ১৭:২৩, ১২ মে ২০১৮ (ইউটিসি)
:{{Done}} '''[[ব্যবহারকারী:NahidSultan|~ যুদ্ধমন্ত্রী]] <sup>[[ব্যবহারকারী আলাপ:NahidSultan|আলাপ]]</sup>''' ১৭:২৩, ১২ মে ২০১৮ (ইউটিসি)

=== <span id="Seth R Seth R">Seth R Seth R</span> → Alphaa Noman ===

{{অবস্থা}}
{{renameuser2| 1=Seth R Seth R | 2=Alphaa Noman }}
* তারিখ ও সময়: ১৩:৪৩, ১৩ মে ২০১৮ (ইউটিসি)
* কারণ: উইকিপিডিয়া আমার অন্যতম প্রিয় প্লাটফর্ম। আমি আস্তে আস্তে সময় দিতে আবারো ইচ্ছুক। আমি আমার বাস্তব জীবনের নামটা ব্যবহার করতে চাই। যেহেতু সোশ্যাল মিডিয়াতে আমার ছদ্মনাম বা আমি Alpha হিসেবে বর্তমানে পরিচিত। তাই এই নাম টা আমি ব্যবহার করতে চাই। <span style="color:violet">★</span> [[User:Seth R|'''<span style="color:#28B6FF"><u>Seth</u></span>''']]→<u>[[User talk:Seth R|'''<sup><span style="color:red">talk</span></sup>''']]</u> ১৩:৪৩, ১৩ মে ২০১৮ (ইউটিসি)

১৩:৪৩, ১৩ মে ২০১৮ তারিখে সংশোধিত সংস্করণ

এই পাতাটি ব্যবহারকারীরা তাদের ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য ব্যবহার করতে পারেন। একাউন্ট তৈরির সময় যে নাম ব্যবহার করেছিলেন সেই নামটি যদি পরিবর্তন করতে চান তাহলে এই পাতাতে আবেদন করুন। আপনার আবেদন বৈশ্বিক নামপরিবর্তনকারী দলের সদস্যদের দ্বারা সম্পন্ন হবে, যদি নতুন অনুরোধকৃত নামটি এখনো কোন উইকিমিডিয়া প্রকল্পে কেউ ব্যবহার না করে থাকে

ব্লক বা বাধাদানকৃত একাউন্ট

আপনার ব্যবহারকারী নামটি আমাদের ব্যবহারকারী নামের নীতিমালা (উদাহরণস্বরুপ: প্রচারমূলক, "বাস্তব" কোন গ্রুপ বা সংস্থার সঙ্গে সম্পর্কিত, বিভ্রান্তিমূলক, আক্রমণাত্মক ইত্যাদি) অনুসরণ না করলে অধিকাংশ ক্ষেত্রেই প্রশাসকগণ সংশ্লিষ্ট একাউন্টটিতে বাধাপ্রদান করে থাকেন। আপনি এরকম বাধার সম্মুখীন হলে আপনার ব্যবহারকারী নামটি পরিবর্তনের অবেদন করতে পারেন। নাম পরিবর্তনের জন্য আপনার আলাপ পাতার নির্দেশনা অনুসরণ করুন অথবা এই ফর্মটি ব্যবহার করুন। নীতিমালা অনুসারে আপনার নামটি নতুন নামে পরিবর্তন হওয়ার পর বাধা অপসারণ করা হবে। এই অনুচ্ছেদটি শুধুমাত্র যাদের একাউন্ট বাধাদানকৃত অবস্থায় রয়েছে তাদের ক্ষেত্রে প্রযোজ্য। সাধারণ ব্যবহারকারীগণ নিচের নির্দেশনা অনুসরণ করুন।

নির্দেশনা

নিজের ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য আবেদনের পূর্বে অবশ্যই:

  1. ব্যবহারকারী নামের নীতি পাতাটি পড়ে নিন।
  2. অবেদনের পূর্বে এখানে অনুসন্ধান করে যাচাই করে নিন আপনার অনুরোধকৃত নামটি পূর্বেই কেউ ব্যবহার করছে কিনা। যদি অনুসন্ধানে অন্য কোন প্রকল্পেও কোন ফলাফল প্রদর্শন করে তাহলে আপনি অন্য একটি নামে চেষ্টা করুন।
  3. এখানে আবেদনের পূর্বে আপনার বর্তমান একাউন্টে লগ-ইন (প্রবেশ) করুন। আপনি যদি প্রবেশ অবস্থায় না থাকেন তাহলে অনুরোধটি বাতিল বলে বিবেচনা করা হবে
  4. নতুন আবেদন করতে এখানে ক্লিক করুন
    • নতুন= -এর পর আপনার আকাঙ্ক্ষিত নতুন নামটি যুক্ত করুন
    • কারণ= -এর পর নাম পরিবর্তনের একটি কারণ যুক্ত করুন
  5. নিশ্চিত হয়ে নিন আপনি নামগুলো সঠিকভাবে লিখেছেন। এরপর পাতাটি সংরক্ষণ করুন।
  6. যাদের অধিক সম্পাদনাযুক্ত একাউন্ট রয়েছে তাদের এই আবেদনটি করার পরপরই একাউন্ট থেকে লগ-আউট বা প্রস্থান করা উচিত।
  7. আবেদনের পর এই পাতাটি মাঝে মাঝে ব্রাউজ করুন, এমন হতে পারে আপনার আবেদনটি সম্পন্ন করতে নাম পরিবর্তনকারী দলের কিছু জিজ্ঞাসা থাকতে পারে।


বর্তমান আবেদন


Mahfuzcong → Mahfuz Rahman

   সফল

 করা হয়েছে ~মহীন (আলাপ) ০৪:৫৩, ৫ মে ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

Mrrifat1 → Rifat

   প্রক্রিয়াধীন

এই নামটি আগেই কেউ নিয়েছেন; দয়া করে নতুন একটি নাম নির্বাচন করুন। ~মহীন (আলাপ) ১১:২৯, ৯ মে ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

Md. Abdul Mokim Rion → Amrio

   সফল

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:২৩, ১২ মে ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

Seth R Seth R → Alphaa Noman

   প্রক্রিয়াধীন