দ্য নিউ ইয়র্ক টাইমস: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Dexbot (আলোচনা | অবদান)
Removing Link GA template (handled by wikidata)
NahidSultanBot (আলোচনা | অবদান)
→‎top: বট নিবন্ধ পরিষ্কার করেছে। কোন সমস্য থাকল এর পরিচালককে জানান।
১৮ নং লাইন: ১৮ নং লাইন:
| price = USD ১.০০ সোম-শনি<br /> USD ৩.৫০ রবি<br /> USD ৩.৫০/৫.০০ বিশেষ সংস্করণসমূহ
| price = USD ১.০০ সোম-শনি<br /> USD ৩.৫০ রবি<br /> USD ৩.৫০/৫.০০ বিশেষ সংস্করণসমূহ
}}
}}
'''''দ্য নিউ ইয়র্ক টাইমস''''' ('''''The New York Times''''') [[মার্কিন যুক্তরাষ্ট্র|মার্কিন যুক্তরাষ্ট্রের]] [[নিউ ইয়র্ক]] শহর থেকে প্রকাশিত একটি দৈনিক [[পত্রিকা]]। [[আর্থার অক্‌স সুল্‌ৎসবার্গার]] প্রকাশক এবং এর মালিক [[দ্য নিউ ইয়র্ক টাইম্‌স কোম্পানি]]। কোম্পানিটি আরও ১৫টি সংবাদপত্র প্রকাশ করে, যাদের মধ্যে ''[[ইন্টারন্যাশনাল হেরাল্ড ট্রিবিউন]]'' ও ''[[বস্টন গ্লোব]]'' অন্যতম। ''দ্য নিউ ইয়র্ক টাইম্‌স'' যুক্তরাষ্ট্রের সর্ববৃহৎ মেট্রোপলিটান পত্রিকা। কাঠখোট্টা অবয়ব ও অঙ্গসজ্জার জন্য পত্রিকাটির ডাকনাম "the Gray Lady", তবে এটিই যুক্তরাষ্ট্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ দৈনিক, এবং একে দেশটির "ঘটনাধারী পত্রিকা" বা "newspaper of record" বলে অভিহিত করা হয়। <ref name="SVSUHistoricalTimes">{{cite web|url=http://www.svsu.edu/library/newsletterw04/newYorkTimes.htm|title=Historical New York Times|publisher=Saginaw Valley State University|accessdate=2006-07-04}}</ref> অনেকে পত্রিকাটিকে ছোট করে "টাইম্‌স" নামে ডাকেন, তবে এতে ''[[দ্য টাইম্‌স]]'' (The Times) নামে [[যুক্তরাজ্য]] থেকে প্রকাশিত দৈনিকটির নামের সাথে বিভ্রান্তি ঘটার সম্ভাবনা থাকে।
'''''দ্য নিউ ইয়র্ক টাইমস''''' ('''''The New York Times''''') [[মার্কিন যুক্তরাষ্ট্র|মার্কিন যুক্তরাষ্ট্রের]] [[নিউ ইয়র্ক]] শহর থেকে প্রকাশিত একটি দৈনিক [[পত্রিকা]]। [[আর্থার অক্‌স সুল্‌ৎসবার্গার]] প্রকাশক এবং এর মালিক [[দ্য নিউ ইয়র্ক টাইম্‌স কোম্পানি]]। কোম্পানিটি আরও ১৫টি সংবাদপত্র প্রকাশ করে, যাদের মধ্যে ''[[ইন্টারন্যাশনাল হেরাল্ড ট্রিবিউন]]'' ও ''[[বস্টন গ্লোব]]'' অন্যতম। ''দ্য নিউ ইয়র্ক টাইম্‌স'' যুক্তরাষ্ট্রের সর্ববৃহৎ মেট্রোপলিটান পত্রিকা। কাঠখোট্টা অবয়ব ও অঙ্গসজ্জার জন্য পত্রিকাটির ডাকনাম "the Gray Lady", তবে এটিই যুক্তরাষ্ট্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ দৈনিক, এবং একে দেশটির "ঘটনাধারী পত্রিকা" বা "newspaper of record" বলে অভিহিত করা হয়। <ref name="SVSUHistoricalTimes">{{ওয়েব উদ্ধৃতি|url=http://www.svsu.edu/library/newsletterw04/newYorkTimes.htm|title=Historical New York Times|publisher=Saginaw Valley State University|accessdate=2006-07-04}}</ref> অনেকে পত্রিকাটিকে ছোট করে "টাইম্‌স" নামে ডাকেন, তবে এতে ''[[দ্য টাইম্‌স]]'' (The Times) নামে [[যুক্তরাজ্য]] থেকে প্রকাশিত দৈনিকটির নামের সাথে বিভ্রান্তি ঘটার সম্ভাবনা থাকে।


== তথ্যসূত্র ==
== তথ্যসূত্র ==

১৯:৫৬, ৯ জুলাই ২০১৭ তারিখে সংশোধিত সংস্করণ

দ্য নিউ ইয়র্ক টাইমস-এর ১১ই সেপ্টেম্বর, ২০০২ তারিখের প্রথম পাতা
ধরনদৈনিক সংবাদপত্র
ফরম্যাটব্রডশিট
মালিকদ্য নিউ ইয়র্ক টাইম্‌স কোম্পানি
প্রকাশকআর্থার অক্‌স সুল্ট্‌সবার্গার, জুনিয়র
প্রতিষ্ঠাকাল১৮৫১
সদর দপ্তরনিউ ইয়র্ক শহর, মার্কিন যুক্তরাষ্ট্র
আইএসএসএন০৩৬২-৪৩৩১
ওয়েবসাইটwww.nytimes.com

দ্য নিউ ইয়র্ক টাইমস (The New York Times) মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহর থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকাআর্থার অক্‌স সুল্‌ৎসবার্গার প্রকাশক এবং এর মালিক দ্য নিউ ইয়র্ক টাইম্‌স কোম্পানি। কোম্পানিটি আরও ১৫টি সংবাদপত্র প্রকাশ করে, যাদের মধ্যে ইন্টারন্যাশনাল হেরাল্ড ট্রিবিউনবস্টন গ্লোব অন্যতম। দ্য নিউ ইয়র্ক টাইম্‌স যুক্তরাষ্ট্রের সর্ববৃহৎ মেট্রোপলিটান পত্রিকা। কাঠখোট্টা অবয়ব ও অঙ্গসজ্জার জন্য পত্রিকাটির ডাকনাম "the Gray Lady", তবে এটিই যুক্তরাষ্ট্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ দৈনিক, এবং একে দেশটির "ঘটনাধারী পত্রিকা" বা "newspaper of record" বলে অভিহিত করা হয়। [১] অনেকে পত্রিকাটিকে ছোট করে "টাইম্‌স" নামে ডাকেন, তবে এতে দ্য টাইম্‌স (The Times) নামে যুক্তরাজ্য থেকে প্রকাশিত দৈনিকটির নামের সাথে বিভ্রান্তি ঘটার সম্ভাবনা থাকে।

তথ্যসূত্র

  1. "Historical New York Times"। Saginaw Valley State University। সংগ্রহের তারিখ ২০০৬-০৭-০৪